Home & Living

বালিতে সৈকতফ্রন্ট অবকাশ

পরিচালক হওয়া গ্ল্যামারাস বলে মনে হয় তবে আমি বাজি ধরেছি এটি আসলে অনেক কাজ: অভিনেতাদের বিভ্রান্ত করা, উত্পাদন চলমান রাখা এবং স্টুডিও চূড়ান্ত পণ্যটি পছন্দ করে তা নিশ্চিত করে। সুতরাং এতে অবাক হওয়ার কিছু নেই যে পরিচালক রব কোহেন তার লো-কী হলিডে হোমটি বালি ওয়েল ওয়েল-এ, হেম, দ্রুত ও ফিউইরিয়াস হলিউডের ট্র্যাকটি তৈরি করেছিলেন। এখন, গ্রীষ্মমণ্ডলগুলিতে তাঁর ম্যাগাজিন-যোগ্য ওশেনফ্রন্ট এস্টেট বিক্রয়ের জন্য প্রস্তুত। আসুন ফটোগুলির মাধ্যমে ernder।

বালির পূর্ব উপকূলে সেট করা, কাঠামোগুলি স্ট্যান্ডার্ড সুমাত্রান আর্কিটেকচার দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। মূল জীবন্ত এবং ডাইনিং প্যাভিলিয়নটি একটি পুকুর এবং সমুদ্রের মধ্যে প্রায় 360-ডিগ্রি জলের দৃশ্যের জন্য বসে এবং আমি সেই দ্বিতীয় তল হ্যামকগুলির মধ্যে একটিতে বসে (বা আরও অনেক নির্ভুলভাবে, বিস্তৃত) দ্বারা পুরো সুবিধা গ্রহণ করব।

এই প্যাভিলিয়নটি আগুং মাউন্ট, একটি পবিত্র – এবং সক্রিয় – আগ্নেয়গিরির দৃশ্য বহন করার জন্য অবস্থিত। ভিতরে, এটি বিদেশী তবে আরামদায়ক ধন্যবাদ, সেগুনের মেঝে, বোনা বাঁশের দেয়াল এবং সোফাসকে লিন্ডা গারল্যান্ডের তৈরি ভেজা স্নানের স্যুটগুলিতে দাঁড়ানোর জন্য তৈরি।

আপনি যদি এখানে এক গ্লাস সাদা ওয়াইনে বসতে না চান তবে এটি সম্ভবত আপনার জন্য ব্লগ পোস্ট নয়। আমাদের বাকিরা সেই দুর্দান্ত শীতল পাথরের উপর একটি সিট নেওয়ার কথা ভাববে, সমুদ্রের দিকে তাকিয়ে waves েউয়ের দুর্ঘটনা শুনছে। একমাত্র সমস্যা: বর্তমান মালিক একজন সার্ফার, এবং এই ফটোতে এক ক্রেস্টিংয়ের দ্বারা বিচার করা, আমি আতঙ্কিত বলেছি যে তরঙ্গগুলি সাঁতারের জন্য কিছুটা রুক্ষ হতে পারে।

এখন, সাদা ফ্যাব্রিকের সেই মেঘের নীচে ঘুমানোর জন্য প্রবাহিত হওয়ার কথা ভাবুন, সমুদ্রের বাতাসে ছাদ ছাদের ক্রিক শুনছেন। (আমি অনুভব করি যে আমার প্রতিদিনের উদ্বেগ ইতিমধ্যে গলে যাচ্ছে!) দেয়ালগুলির মুখোশগুলি স্ট্যান্ডার্ড বালিনিজ টুকরা; মালিকরা একজন নৃতাত্ত্বিক বিশেষজ্ঞের কাছ থেকে বালিনিজ মূর্তিগুলির একটি বিশাল সংগ্রহ অর্জন করেছেন যাতে নিশ্চিত হয় যে সমস্ত কাজ দ্বীপে থাকবে এবং সেগুলি বাড়ির চারপাশে প্রদর্শিত হবে।

সম্পত্তিটি মূলত কেন্দ্রের মধ্য দিয়ে একটি নদী চলছিল, তাই ডিজাইনার কেবল এই ধারাবাহিকভাবে পুনরায় সংক্রামিত পুকুরটি তৈরি করতে জলটি সরিয়ে নিয়েছিলেন। পুনর্ব্যবহারযোগ্য বৈদ্যুতিক খুঁটিগুলি দেখানো গেস্টহাউসগুলি সহ কাঠামোগুলি তৈরি করতে ব্যবহৃত হত। নখের পরিবর্তে, স্থানীয় ছুতাররা সমস্ত কিছু একসাথে রাখার জন্য স্ট্যান্ডার্ড পেগ ব্যবহার করেছিল। সরবরাহকারী এই ছয় বেডরুমের, ছয়-বাথ সম্পত্তি “প্রয়োগের উপর মূল্য”, তবে অন্যান্য উত্সগুলি মানটি 3 মিলিয়ন ডলার হিসাবে অনুমান করে।

এটি কি আপনাকে “কাটা” চিৎকার করতে এবং ধীর গলি পর্যন্ত পদক্ষেপ নিতে অনুপ্রাণিত করবে?

ছবির ক্রেডিট: 1-5। নাইট ফ্র্যাঙ্ক