Home & Living

ডিআইওয়াই জিঙ্গহাম অ্যাকসেন্ট ওয়াল

ওয়ালপেপার ঝুলানোর পরিবর্তে প্রাচীরের চিত্র আঁকানো প্যাটার্নটিকে এখনও হালকা এবং সংক্ষিপ্তসারযুক্ত একটি দুর্দান্ত বিবৃতি দেওয়ার জন্য যথেষ্ট পরিমাণে ছোট আকারের হতে দেয়। জিঙ্গহামের রঙিন গ্রেডেশনগুলি প্রতিলিপি করতে নীল রঙের তিনটি পৃথক শেডের প্রয়োজন। ঠিক ঠিক এমন একটি সংমিশ্রণের জন্য, পেইন্ট চিপে একে অপরকে অনুসরণ করে এমন শেডগুলি নির্বাচন করুন। এই প্রকল্পের পুরো সপ্তাহান্তে নেওয়ার পরিকল্পনা করুন, কারণ প্রতিটি পেইন্টের রঙটি পরবর্তী রঙ প্রয়োগ করার আগে শুকানো দরকার।

উপকরণ এবং সরঞ্জাম

পেন্সিল

ইয়ার্ডস্টিক

স্তর

পেইন্টারের টেপ

পেইন্ট (তিনটি শেড, প্লাস হোয়াইট)

ছোট পেইন্ট রোলার

পদক্ষেপ 1: বেস রঙ রঙ করুন

শুরু করতে, প্রাচীরটি সাদা রঙ করুন এবং শুকনো দিন।

পদক্ষেপ 2: গ্রিড আঁকুন

একটি খাস্তা লাইনের জন্য, পেন্সিল, একটি গজ এবং একটি স্তর ব্যবহার করে 6 ″ স্কোয়ারের গ্রিড তৈরি করুন। তারপরে, নীল রঙের একক ছায়ায় চিত্রশিল্পীর টেপ সহ স্কোয়ারগুলির ঘেরটি টেপ করুন। পেইন্টটি শুকনো হয়ে গেলে, টেপটি খোসা ছাড়ুন এবং প্রাচীরটি সম্পূর্ণ না হওয়া পর্যন্ত পরবর্তী রঙের জন্য পুনরাবৃত্তি করুন।

পদক্ষেপ 3: আপনার অন্ধকার ছায়া দিয়ে শুরু করুন

রঙগুলি কোথায় প্রয়োগ করতে হবে তা মানচিত্র করুন। অন্ধকার রঙ (ক) উপরের বাম কোণে রাখুন। এই প্রারম্ভিক বিন্দু থেকে, প্রতিটি অন্যান্য বর্গাকার উল্লম্ব এবং অনুভূমিকভাবেও এ হওয়া উচিত

পদক্ষেপ 4: আপনার মাঝের স্বরের রঙ প্রয়োগ করুন।

একবার শুকনো হয়ে গেলে, প্রতিটি স্কোয়ারে সরাসরি রঙ এ এর ​​নীচে মাঝের টোন রঙ (খ) আঁকুন

পদক্ষেপ 5: অন্ধকার রঙ প্রয়োগ করুন।

আপনার মাঝের টোন স্ট্রাইপটি শুকিয়ে গেলে, প্রতিটি স্কোয়ারে সরাসরি রঙ এ এর ​​মধ্যে হালকা রঙ (সি) আঁকুন

চেয়ার, দরজার দোকান; গ্লাস জাহাজ, শ্যারন ও’ডাউড প্রাচীন জিনিস এবং কাস্টম আসবাব; প্রাচীরের রঙ, স্ট্রেইট লেগ (p5157-75), বেল বোতলস (p5157-63D), জিন জ্যাকেট (p5157-52), সাদা রঙ, ব্লাঞ্চ (পি 5225-14 ডি), প্যারা পেইন্টস।