Uncategorized

ক্যালিফোর্নিয়া থেকে অনুপ্রেরণা

আপনি কখনই জানেন না যে আপনার পরবর্তী ভয়ঙ্কর ধারণাটি কোথা থেকে আসতে পারে। এজন্য আমার কাছে সর্বদা আমার ফোন চার্জ করা থাকে এবং অনুপ্রেরণার একটি মুহুর্ত ক্যাপচারের জন্য প্রস্তুত থাকে। আমি যখন ভ্রমণ করি তখন আমার ডিজাইনের স্পাইডি ইন্দ্রিয়গুলি আরও বেশি সতর্কতা অবলম্বন করে। এখানে কয়েকটি বিশদ যা আমাকে লস অ্যাঞ্জেলেস এবং সান ফ্রান্সিসকোকে #BLOGTOURCALI গ্রুপের সাথে চেক আউট করার সময় ছবি ছিটিয়ে এবং চিন্তাভাবনা করতে পেরেছিল। (আমার আগের ব্লগ পোস্টে আমার ট্রিপ সম্পর্কে আরও অনেক কিছু পড়ুন))

আমি সান্তা মনিকার ওয়েস্ট এজ ডিজাইন ফেয়ারে ডন সুগস দ্বারা এই বিজ্ঞপ্তি রঙিন স্টাডি পেইন্টিং পেয়েছি। আমি এটি পুরোপুরি মন্ত্রমুগ্ধ পেয়েছি। আমি কীভাবে কোনও নির্দিষ্ট নৈপুণ্যের মাস্টারগুলি সহজ কিছু নিতে এবং এটি চাঞ্চল্যকর করে তুলতে পারে তাতে আগ্রহী। এটি সহজ বলে মনে হচ্ছে – চেনাশোনাগুলি বিভিন্ন বিভিন্ন রঙে আঁকা – এবং তবুও এটিতে এত শক্তি এবং চলাচল রয়েছে। এবং রঙের সংমিশ্রণটি খুব অস্বাভাবিক। এটি আমাকে নতুন কিছু চেষ্টা করতে অনুপ্রাণিত করে – একটি আর্ট টেকনিক, একটি রঙিন কম্বো, কিছু!

এল.এ. ফার্নিচার বিক্রেতা গ্রেয়ের ওয়েস্ট এজ ডিজাইন মেলায় একটি মিনিমালিস্ট বুথ ছিল। তবে এই প্রোপ ভিগনেট আমাকে একটি ছবি স্ন্যাপ করার জন্য অনুরোধ করেছিল। আমি উপকরণ, আকার এবং প্যাটিনার মিশ্রণ পছন্দ করি। এর মতো একটি প্রদর্শন একটি অফ-ডিউটি ​​ডাইনিং টেবিল বা একটি কেন্দ্র হল টেবিলের জন্য একটি ভয়ঙ্কর ধারণা। চীন মন্ত্রিসভা এবং পরীক্ষার বাইরে কিছু পুরানো জিনিস টানানোর সময়। আমার পছন্দের টেকওয়ে হ’ল এটি আরও বেশি উপস্থিতি দেওয়ার জন্য বইয়ের স্ট্যাকের উপর কোনও বস্তু স্থাপনের ধারণা – ক্লাসিক স্টাইলিং ট্রিক।

এল.এ. এর পরে ব্লগটোর গ্রুপটি এল.এ. থেকে সান ফ্রান্সিসকো পর্যন্ত উপকূলের উপরে রাস্তায় আঘাত করেছিল। দর্শনগুলি দমকে রয়েছে। সমুদ্র আমাকে প্রতিবার পায়। শব্দের সত্যিকার অর্থে বিস্মিত। এবং কীভাবে এই রঙগুলি সম্পর্কে?

আপনি কি কখনও শেরউইন-উইলিয়ামস অনলাইন রঙের সরঞ্জামটি লেটস চিপ ইট নামে চেষ্টা করেছেন? এটা অনেক মজা। লেটসিপিট ডটকম এ যান, একটি ফটো জমা দিন এবং আপনি আপনার ফটো থেকে টানা পাঁচটি শেরউইন-উইলিয়ামস রঙের একটি প্যালেট পান।

নীচের অংশে ফটোগুলি সম্পাদনা বোতামটি ক্লিক করুন এবং আপনার সাথে খেলতে আরও পাঁচটি রঙ পপ আপ করুন। আপনার ছবির সাথে মেলে এমন একটি প্যালেটটি কাস্টমাইজ করতে আপনি চিপগুলি পিছনে পিছনে টেনে আনতে এবং ফেলে দিতে পারেন। এটি কোনও সাজসজ্জা প্যালেটটি তৈরি করার একটি ব্যর্থ উপায় কারণ প্রকৃতি সর্বদা রঙিন হয়ে যায়।

এবং ভয়ঙ্কর রঙের কথা বলতে গিয়ে আমি গ্রিন মার্কেটে টমেটোগুলির এই শটটি ছড়িয়ে দিয়েছি যেখানে আমরা মন্টেরিতে মধ্যাহ্নভোজনে থামলাম। আমি যেমন বলেছিলাম, প্রকৃতি ঠিক রঙ হয়।

আমরা সান ফ্রান্সিসকোতে কয়েকটি ডিজাইনের দোকানগুলি হিট করেছি। আমি এই ক্রেডেনজাকে অসাধারণ থোসে গুপ্তচরবৃত্তি করেছি। মোসার শোরুম আসবাবগুলি সমস্ত সুন্দরভাবে হস্তনির্মিত। মন্ত্রিপরিষদের জন্য এই ছোট্ট ধারণাটি আমার দৃষ্টি আকর্ষণ করেছে। ড্রয়ারগুলি বন্ধ হয়ে গেলে আপনি এই চামড়ার টানগুলি সবে দেখতে পাবেন। এগুলি আপনার আঙ্গুলগুলি উপলব্ধি করার জন্য যথেষ্ট গভীর। এবং আপনি যখন ড্রয়ারটি খুলবেন তখন আপনি একটি সামান্য ট্রিট পাবেন – তিনটি আদর্শ ব্রাস স্ক্রুগুলি টানটি পুরোপুরি ছিনতাইকারী স্থানে ধরে রাখে যাতে ড্রয়ারের শীর্ষে টানটি ফ্লাশ হয়। আমি একটি আসবাবপত্র পরিবর্তন প্রকল্পে এই ধারণাটি প্রতিলিপি করার চেষ্টা করতে চাই।

সেরেনা এবং লিলি ডিজাইনের দোকানটি স্যাক্রামেন্টো স্ট্রিটের মাত্র কয়েক দরজা। আমি স্টোরের খুব সহজে রোপণ আউট ফ্রন্ট – টার্ফ এন মাস্স পছন্দ করতাম। ম্যানের মতো টেক্সচারটি বক্সউড বা অন্যান্য চিরসবুজের আরও প্রত্যাশিত পছন্দগুলির জন্য একটি মজাদার বিকল্প। ঘাসগুলি বাতাসে সুন্দরভাবে দুলছে এবং একটি সৈকত ভিউ রয়েছে। সুন্দর।

আমি সুন্দর বাড়িগুলি ওগল করার জন্য একদিন বিকেলে নিজে থেকেই যাত্রা শুরু করি। আমি যখন ভ্রমণ করি তখন এটি আমার পছন্দের কাজগুলির মধ্যে একটি – আর্কিটেকচার এবং রঙ এবং উদ্যানগুলি আঁকার জন্য একটি আশেপাশে ঘুরে বেড়ায়। সান ফ্রান্সিসকোর প্রচুর ভিক্টোরিয়ানদের বিস্তৃত ট্রিমস এবং শোভাকরগুলি হাইলাইট করার জন্য বেশ কয়েকটি পেইন্ট রঙে ছড়িয়ে দেওয়া হয়েছে। মামলা অনুসরণ করতে অস্বীকার করার জন্য আমি এই জায়গাটি পছন্দ করেছি। কি সুন্দর.

এই বাড়ির মালিকরাও একটি রঙের স্কিম বেছে নিয়েছিলেন, তবে খুব আলাদা প্রভাব সহ। বাড়ির পাশে হাঁটা আমার জন্য এমন অস্বাভাবিক অভিজ্ঞতা ছিল। আমি কয়েক মাস ধরে বহির্মুখী স্টাইলে আমার পিন্টারেস্ট বোর্ডে এটি পেয়েছি। আমি জানতাম এটি সান ফ্রাঙ্কে ছিল তবে এটি কী রাস্তায় ছিল তা আমার কোনও ধারণা ছিল না এবং আমি অবশ্যই এটি অনুসন্ধানও করছি না। আমি হাঁটছিলাম এবং আমি কেবল তাকালাম এবং সেখানে ছিল! আশ্চর্যজনক কাকতালীয়। কালো ভালবাসা।

ছবির ক্রেডিট: 1-10। মার্গট অস্টিন