Uncategorized

কার্যকরী পরিবার রান্নাঘর সংস্কার: গত সপ্তাহে শোরুম

পরিদর্শন করা, আমার স্বামী এবং আমি আমাদের রান্নাঘর পরামর্শের জন্য আয়া কিচেনস এবং বাথসে গিয়েছিলাম। আমরা আমাদের পেশাদার ডিজাইনের লেআউটটি দেখতে পেয়েছি – আমাদের রান্নাঘর প্রকল্পের জন্য প্রস্তুত করার জন্য কয়েক সপ্তাহের সংগ্রহের অনুপ্রেরণার পরে, শো -রুমে এগুলি সমস্ত জীবনে এসে দেখে তা উত্তেজনাপূর্ণ ছিল।

আমাদের অ্যাপয়েন্টমেন্ট শুরুর আগে, আমি শোরুমের চারপাশে হাঁটলাম এবং তাদের প্রদর্শনীতে থাকা রান্নাঘরগুলি দেখতে কাছাকাছি উঠতে সক্ষম হয়েছি। আমরা কোন সমাপ্তিগুলি বিবেচনা করতে পারি এবং আমরা কী ধরণের গ্যাজেটগুলি তৈরি করতে পারি তা দেখতে খুব ভাল লাগল ((আমি যখন ফ্রাঙ্ক এপ্রোনটি প্রদর্শনীতে ডুবে দেখলাম তখন আমি উত্তেজিত হয়ে পড়েছিলাম, যা আমি অনলাইনে যে স্টাইলটি দেখছিলাম তার মতোই! )

অনেক পরিবারের মতো, রান্নাঘরের স্থান আমাদের জন্য একটি চলমান সমস্যা; আমরা দেখতে পছন্দ করি যে বেছে নেওয়ার জন্য অনেকগুলি স্পেস-সচেতন ডিজাইন ছিল। যদিও আমি অনুপ্রেরণার জন্য অনলাইনে যেতে পছন্দ করি তবে কিছুই ব্যক্তিগতভাবে কিছু দেখার সাথে তুলনা করে না।

এখানে আমাদের দর্শন থেকে নেওয়া কিছু ছবি এখানে দেওয়া হয়েছে:

আমি এই রান্নাঘরে শ্যাওলা সবুজ ক্যাবিনেট এবং ব্রাস হার্ডওয়্যার পছন্দ করি। এটি দেহাতি ট্র্যাক্টর মলগুলির পাশাপাশি দুর্দান্ত দেখাচ্ছে।

ব্রাস কলটি চমত্কার এবং অবশ্যই আমি আমার ইচ্ছার তালিকায় যুক্ত করতে চাই।

এই রান্নাঘরটি আমার চেয়ে বেশি সমসাময়িক, তবে আমি এই কাউন্টারটপ এবং সিলিং-উচ্চতা মার্বেল ব্যাকস্প্ল্যাশকে নিজের ডিজাইনের জন্য মনে রাখতে চাই।

এটিই আমি আমাদের জায়গার জন্য নজর রেখেছি ফ্রাঙ্ক সিঙ্ক। এটি দুর্দান্ত এবং বড় – একটি ব্যস্ত পরিবারের জন্য উপযুক্ত।

আইএএ -তে স্যান্ড্রার সাথে আমাদের নকশার পরামর্শ আমাদের আমাদের ইচ্ছার তালিকাটি পর্যালোচনা করতে এবং আমরা যে ফটোগুলি নিয়ে এসেছি সেগুলি নিয়ে যেতে অনুমতি দিয়েছিল She সেই প্রাচীরের স্থানটি সর্বাধিক করার জন্য ভোজের পাশে স্টোরেজ সম্পর্কে কী?

স্যান্ড্রা শুরু থেকেই আমাদের কাছে পরিষ্কার করে দিয়েছিল যে আমাদের স্বপ্নের রান্নাঘরটি পাওয়ার ক্ষেত্রে আমরা যে টুইটগুলি করতে পারি তার সংখ্যার কোনও বোকা প্রশ্ন এবং কোনও সীমা নেই। সর্বোপরি, আমরা বিশ্বাস করি যে আমরা যদি কোনও ভুল করে থাকি তবে সে আমাদের সঠিক দিকে চালিত করবে।

এখানে তার প্রস্তাবিত কয়েকটি কার্যকরী উপাদান রয়েছে, যার সবগুলিই আমরা যুক্ত করার সিদ্ধান্ত নিয়েছি:

মেঝে স্থান মুক্ত করতে অন্তর্নির্মিত আবর্জনা। এটি নান্দনিকভাবে এবং কার্যকরীভাবে উভয়ই আমাদের ছোট জায়গাতে একটি বড় পার্থক্য আনবে।

এই উজ্জ্বল বৈশিষ্ট্যটিকে “যাদু কর্নার” বলা হয়। আমার স্বামী এই পছন্দ। টান আউট করে, আমরা আসলে আলমারিটির পিছনে কী রয়েছে তা দেখতে পারি এবং সমস্ত স্থান ব্যবহার করতে পারি।

আমি মনে করি না যে আমি একটি অন্তর্নির্মিত ডিশওয়াশার চাই, তবে একবার আমি তাদের শো-রুমে দেখলে এটি দ্রুত ইচ্ছার তালিকায় যুক্ত করা হয়েছিল!

আমাদের সাথে আমাদের ইচ্ছার তালিকায় যাওয়ার পরে-এবং যোগ করার পরে, স্যান্ড্রা আমাদের মন্ত্রিসভা শৈলীর মধ্য দিয়ে চলেছিলেন যা আমাদের শেকার-স্টাইলের দৃষ্টিভঙ্গিকে সবচেয়ে উপযুক্ত করে।

বেছে নেওয়ার জন্য অনেকগুলি বিকল্প ছিল!

আমাদের আনন্দের বিষয়, মন্ত্রিসভার রঙ বেছে নেওয়া সহজ ছিল; আমরা অ্যানথ্র্যাসাইট নামে একটি সমৃদ্ধ ধূসর প্রেমে পড়েছি। আমরা কেবল মনে করি এটি ঘরে সুদর্শন চরিত্র যুক্ত করবে, এটিও দেখে মনে হচ্ছে এটি আমাদের ব্যস্ত জায়গাতে পরিধান এবং ছিঁড়ে ফেলবে।

মন্ত্রিপরিষদের রঙগুলি দেখার পরে, আমরা সাহায্য করতে পারিনি তবে কাউন্টারটপগুলিতেও এগিয়ে যেতে পারি।

আমার প্রত্যাশার চেয়ে শোরুমে অনেক বড় নির্বাচন ছিল। প্রকৃতপক্ষে, তাদের শীর্ষ পছন্দগুলি মোকাবিলা করার জন্য উত্সর্গীকৃত একটি সম্পূর্ণ ঘর রয়েছে:

তাদের কোয়ার্টজ থেকে গ্রানাইট এবং কোরিয়ান পর্যন্ত মার্বেল পর্যন্ত সমস্ত কিছু রয়েছে। এবং বেছে নিতে অনেক শেড।

আয়া কিচেনস অ্যান্ড বাথসের সাথে আমাদের পরামর্শ থেকে আমরা যে ডিজাইনের সুপারিশ পেয়েছি তা আমাদের স্থানটি যতটা সম্ভব ভেবেছিল তার চেয়ে বেশি আমাদের স্থানকে আরও বেশি করে তুলেছে। আমার স্বামী এবং আমি প্রতিটি ইঞ্চি পেরিয়ে গেছি তা নিশ্চিত করার জন্য যে আমাদের কাছে সমস্ত কিছুর জন্য জায়গা আছে। এমনকি আমরা পরিকল্পনাগুলির বৃহত আকারের প্রিন্টআউটগুলি তৈরি করেছি এবং আমাদের নোটগুলি এবং প্রয়োজনীয়তার তালিকার বিরুদ্ধে নকশাটি ক্রস-চেক করে কোথায় যাবে তা হ্যান্ড-লিখিত।

চূড়ান্ত রায়? আমরা এটি ভালোবাসি! এখন, আমাদের বিশদ নকশা পরিকল্পনার সাথে সজ্জিত, আমরা আমাদের সংস্কারের সাথে এগিয়ে যেতে প্রস্তুত।

পরবর্তী স্টপ: ধ্বংসের সময়!

জেনিফারের প্রথম সংস্কার ব্লগ পোস্টটি পড়তে এখানে ক্লিক করুন।

ফটো: জেনিফার ম্যাডার