Uncategorized

মিনি রিভিউ: ওকুলাস রিফ্ট – গেম পরিবর্তনকারী হার্ডওয়্যার যা আমাকে ট্র্যাকটিতে নিয়ে যায়

আমি ভিআর এর আমার প্রথম আসল অভিজ্ঞতার পাশাপাশি আমার মনও উড়ে যাওয়ার পরে এই রাতে এই রচনা করছি।

আমি পুরো গুগল কার্ডবোর্ডের পাশাপাশি গিয়ার ভিআর জিনিসটি আগেও করেছি, তবে ওকুলাস রিফ্ট একটি অত্যন্ত ভিন্ন প্রাণী।

আমি আমার সিম রেসিং রিগটি কয়েক বছর ধরে অনলাইন ট্রুথ ওয়ার্ল্ডে নিয়ে যাওয়ার অপেক্ষায় রয়েছি এবং আমি প্রবর্তনের দিনে ওকুলাস রিফ্টকে প্রাক-অর্ডার দিয়েছি।

সুতরাং কয়েক মাস অপেক্ষা করার পরে আমার এইচএমডি শেষ পর্যন্ত আমার এইচকে সন্তুষ্ট করেছে এবং আপনি কী বুঝতে পেরেছেন, ম্যাট্রিক্সটি আসল।

ব্যয় এবং প্রয়োজনীয়তা

এই রিফ্টের জন্য ইউকেতে £ 499 খরচ হয় যার জন্য আপনি মাথা মাউন্ট ডিসপ্লে, একটি এক্সবক্স ওয়ান নিয়ামক (এবং আপনার পিসিতে যেতে ব্লুটুথ ডংল রিসিভার) পাশাপাশি কিছুটা রিমোট কন্ট্রোল পাবেন You এটি চালানোর জন্য প্রায় £ 1000)। চালু করার সময় সরকারী ন্যূনতম দাবিগুলি হ’ল:

জিপিইউ: জিফর্স জিটিএক্স 970 বা এএমডি র্যাডিয়ন আর 9 290 বা আরও ভাল।

সিপিইউ: ইন্টেল কোর আই 5 4590 বা তার বেশি।

র‌্যাম: 8 জিবি বা আরও বেশি।

ভিডিও পোর্ট: এইচডিএমআই 1.3।

ইউএসবি পোর্ট: 2 এক্স ইউএসবি 3.0 পোর্ট।

ওএস: উইন্ডোজ 7 এসপি 1 বা আরও নতুন।

আপনি যদি সিম রেসার হন তবে আপনার চাকা পাশাপাশি প্যাডেলগুলির পাশাপাশি একটি সিট কনফিগারেশনও প্রয়োজন। আপনি যদি ফ্লাইট সিমগুলিতে থাকেন তবে আপনি পরিবর্তে একটি হটাস কনফিগারেশন চাইবেন। সুতরাং সব কিছু একটি যথেষ্ট ব্যয়।

সম্পর্কিত: চশমা এবং ব্যয় – আমাদের গেমিং পিসি তৈরি করা

আমার মুখের উপর

ফাটলটি রাখা সহজ, এটি বেসবল ক্যাপের মতো বিশ্বাস করার পাশাপাশি পিছনের অংশটি খুব প্রথমে স্লাইড করুন এবং তারপরে আপনার মুখের উপরে সামনের অংশটি টানুন। যদিও আপনি চশমা পরে থাকেন তবে এটি এত সহজ নয়। এটিতে কিছুটা নকশাক রয়েছে, প্রথমে চশমা চেষ্টা করুন। আমি সত্যিই আবিষ্কার করেছি যে এটি আমার চশমা ছাড়াই এটি আমার পক্ষে ভাল কাজ করে এটি বন্ধ করার পাশাপাশি এটি বন্ধ করে দেওয়া আরও সহজ করে তোলে।

‘মিষ্টি স্পট’ সংকীর্ণ পাশাপাশি আপনার স্ট্র্যাপগুলি পরিবর্তন করার প্রয়োজন, টিল্ট পাশাপাশি আন্তঃপিলারি দূরত্বের স্লাইডার, তবে আপনি যখন এটি ঠিক সেট করেন ঠিক তখনই সবকিছু আরও ভাল দেখায়।

ছবির মান

পূর্ববর্তী রিফ্ট অ্যাডভান্সমেন্ট কিটগুলির কোনও প্রকারের চেষ্টা না করে আমি বলতে পারি যে আমি যখন প্রথম রিফ্টটি চালু করি তখন আমি রেজোলিউশনে অসন্তুষ্ট ছিলাম। আপনি যখন দূরত্বের দিকে তাকানোর পাশাপাশি বিশদটি নির্ধারণের চেষ্টা করছেন তখন রেস বিশেষত ঝাঁকুনিতে পড়তে পারে।

ফোরামগুলি ‘গড রশ্মি’ পাশাপাশি এসডিই -র আলোচনায় পূর্ণ, তবে আপনি যে মুহুর্তে গাড়ি চালা শুরু করেন তার সমস্ত সময় আপনি পেরিয়ে যান। এটি একটি আশ্চর্যজনক অনুভূতি। যদিও আপনি স্পষ্টভাবে বুঝতে পেরেছেন যে আপনি কোনও রেস গাড়িতে বসে আছেন না, আপনার সাব-সচেতন মস্তিষ্কটি গ্রহণ করে। আমি গাড়ীতে স্পর্শ করার পাশাপাশি চেষ্টা করার জন্য অবিলম্বে বেশ কয়েকবার পৌঁছেছি!

ম্যাট্রিক্সে

অন্য সবার মতো আমরা প্রথম রাতটি ডেমোগুলির সাথে যেতে পাশাপাশি পরিবারকে এটি চেষ্টা করে দেখলাম। আমার শিশুটি হেসেছিল (এবং কাঁদল) পাশাপাশি আমার আরও ভাল অর্ধেক চিৎকার করেছিল যখন সে একটি লম্বা ভবনের প্রান্তে হাঁটল। স্পষ্টতই এখানে আপনার মস্তিষ্কের সাথে অবিশ্বাস্য কিছু চলছে।

আমার পরম পছন্দের রেসিং গেমটি এখনও জব গাড়ি। এখানে খুব সেরা সিম রেসিং ইউটিউবারগুলির একটির একটি ভিডিও রয়েছে, গামারমাস্কেল যা ভিআর রেসিং কাজের যানবাহনের পাশাপাশি রিফ্টের সাথে কেমন তা সম্পর্কে একটি দুর্দান্ত ধারণা সরবরাহ করে …

নর্ডশ্লিফ অ্যাসেটো কর্সায় আরও অনেক ভাল যদিও আমি কোনও কারণে এটি খেলতে চলতে চলতে পারি, যেখানে আমি চাকরির গাড়ি নিয়ে কিছুই পাই না।

হ্যান্ড কন্ট্রোলার

আমি অন্যান্য গেমিং জেনারগুলিতে বিট বা আগ্রহের কোনও হার নেই তবে আমি কয়েকটি চেষ্টা করেছি। চাকরির গাড়িগুলিতে কয়েক ঘন্টা গাড়ি চালানোর পরে আমার কোনও চলাচল অসুস্থতা ছিল না, তবে 6-অক্ষের অঞ্চল শ্যুটার ই ভ্যালকারিতে একটি একক ব্যারেল রোল আমার মুখটি আমার মুখের মধ্য দিয়ে প্রস্থান করার চেষ্টা করেছিল। সাধারণভাবে আপনি যদি এমন ধরণের ব্যক্তি হন যা অসুস্থ হয়ে পড়েন তবে আপনি আরও বেশি সংবেদনশীল হতে পারেন।

বিকল্প

এইচটিসি ভিভের সাথে রিফ্টের তুলনা করে প্রচুর মূল্যায়ন রয়েছে। এর প্রধান পার্থক্যটি হ’ল (অনুভূত?) আরও ভাল রুম স্কেল পারফরম্যান্সের পাশাপাশি আপনি যদি পছন্দ করেন তবে পুরো বাতিঘর বনাম নক্ষত্রের যুক্তি পরীক্ষা করতে পারেন। 2 টি সিস্টেমের দুর্দান্ত তুলনার জন্য নীচের ভিডিওটি চেকআউট করুন।

অনেক মূল্যায়ন গুটিয়ে যায় যে ফাটলটি মূলত তার হ্যান্ড কন্ট্রোলারদের অভাবের সাথে পরিচয় করিয়ে দেয় (তারা এই বছরের শেষের দিকে আসছে)। তবে সিম রেসারদের একটি হ্যান্ড কন্ট্রোলার রয়েছে – একটি স্টিয়ারিং হুইল, পাশাপাশি এটি অবশ্যই নিমজ্জনে সহায়তা করে।

আমি এখনও ভিভকে ব্যবহার করি নি তবে নীচের লাইনটি, আমি বিশ্বাস করি না যে আপনি কোনও ডিভাইস দ্বারা অসন্তুষ্ট হবেন। প্লেস্টেশন মালিকরা এই অক্টোবরে খুব কম দামের পয়েন্টেও ভিআর ট্রেনের উপরে ঝাঁপিয়ে পড়তে সক্ষম হবেন।

খেলা পরিবর্তনকারী

আমি রেসিং সিমস খেলছি পাশাপাশি বন্ধ কারণ 90 এর পাশাপাশি পিছনে আমি কখনই চিত্রিত করিনি যে এই স্তরের বাস্তবতার এই স্তরটি আমার জীবদ্দশায় সম্ভব হবে।

যদিও রেজোলিউশনটি অবশ্যই এই প্রজন্মের ভিআর -এর দুর্বলতম লিঙ্ক, আপনি যখন কোনও প্রতিযোগিতার পাশাপাশি ‘উপস্থিতি’ কিকগুলিতে তুলনা করার মতো কিছুই নেই। আমি একটি নন-ভিআর সিম খেলিনি কারণ রিফ্ট এসে পৌঁছেছে এবং আমি আর কোনও ধরণের ইচ্ছা পাইনি। যথেষ্ট বলেছেন।

ঠিক আছে, আমি ওল্টন পার্ক ইসলানের চারপাশে আরও একটি রেসের জন্য আমার আরিয়েল পরমাণুতে ফিরে যাচ্ছিডি সার্কিট

#
পূর্বরূপ
পণ্য
রেটিং
দাম

1
পরবর্তী স্তরের রেসিং জিটিট্র্যাক সিমুলেটর ককপিট – ডিভাইস নির্দিষ্ট নয়
207 পর্যালোচনা
£ 649.00
অ্যামাজনে কিনুন

2
পরবর্তী স্তরের রেসিং জিটি লাইট ফোল্ডেবল সিমুলেটর রেসিং ককপিট (এনএলআর-এস 021) পিসি
754 পর্যালোচনা
। 179.00
অ্যামাজনে কিনুন

3
প্লেসিয়েট ডেভলপমেন্ট – লাল (ইউকে)
5,095 পর্যালোচনা
। 259.99
অ্যামাজনে কিনুন

oculus.com: আমার সিম রেসিং সেটআপ

+ সম্পূর্ণ নিমজ্জনিত অভিজ্ঞতা
+ রেসিং 3 ডি ভিআর -তে পদ্ধতি সহজ
+ আশ্চর্যজনক ট্র্যাকিং নির্ভুলতা এবং কম বিলম্ব

– রেজোলিউশন

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট

2021-10-04 / অ্যামাজন পণ্য বিপণন এপিআই থেকে অনুমোদিত লিঙ্ক / ছবিগুলিতে সর্বশেষ আপডেট