Uncategorized

ডিআইওয়াই: রোল-আপ গদি

মার্গট অস্টিন কীভাবে রাতারাতি অতিথিদের জন্য সেরা রোল-আপ গদি তৈরি করবেন সে সম্পর্কে ধাপে ধাপে দিকনির্দেশগুলি ভাগ করে।

গ্রীষ্মটি এখানে, পাশাপাশি লাউঞ্জ করার সময় এসেছে – কটেজে, সৈকত বা শিবিরের সময়। এই বছর, আমি একটি ডুয়েট থেকে বহুমুখী রোল-আপ গদি তৈরি করে অতিরিক্ত আরামদায়ক হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এটি সহজ পাশাপাশি সস্তা, পাশাপাশি ডেকে বা পুলের বাড়িতে একটি ডেবেড বা অতিরিক্ত ঘুমের অঞ্চল উত্পাদন করতে একটি ভাঁজ খাটের উপরেও সেট আপ করা যেতে পারে। আমি ঠিক কীভাবে এটি করেছি তা এখানে!

উপকরণ

আপনার প্রয়োজন একটি রানী ডুভেট কভার, একটি রানী ডুভেট, টুইল টেপ বা ফিতা, পাশাপাশি অ্যান্টি-ফ্রে আঠালো।

পদক্ষেপ 1: উপকরণ সংগ্রহের পাশাপাশি কাটগুলিও সংগ্রহ করুন

আপনার গদি বা পুনর্নির্মাণ পুরানোগুলির জন্য একটি কুইন ডুয়েট পাশাপাশি ডুভেট কভার নির্বাচন করুন। একটি দুর্দান্ত ফ্লফি ডুভেট নির্বাচন করুন যাতে সম্পূর্ণ বিছানাটি আরামদায়ক হবে, পাশাপাশি আমার আনন্দদায়ক গা dark ় ধূসর চেকের মতো একটি মজাদার প্যাটার্নে একটি কভার। এরপরে, আপনার ডুভেট কভারের সাথে মেলে এমন আরও একটি ফ্ল্যাট ট্রিম 1-2 ″-প্রশস্ত কটন টুইল টেপ, গ্রসগ্রেন ফিতা বা আরও একটি ফ্ল্যাট ট্রিম বাছাই করুন। ট্রিম থেকে কাট 12 13 ″-দীর্ঘ বন্ধনের পাশাপাশি নির্ধারণ করুন।

পদক্ষেপ 2: সিল বন্ধন

বন্ধনের প্রান্তে ফ্রে স্টপ (বা আরও একটি অ্যান্টি-ফ্রে তরল আঠালো) প্রয়োগ করুন পাশাপাশি শুকনো দিন।

পদক্ষেপ 3: cover াকতে পিন টাই

টেমপ্লেটে প্রদর্শিত হিসাবে ডুভেট কভার ফ্ল্যাটের পাশাপাশি চারটি কোণে একটি টাই পিন করুন। শীর্ষে দুটি অবস্থান দুটি শীর্ষে রয়েছে, বাম পাশাপাশি নীচের দিকগুলি যাতে প্রতিটি পাশের চারটি বন্ধন মোট, সমানভাবে ব্যবধান থাকে। আদর্শ দিক থেকে এক-তৃতীয়াংশ, এক-তৃতীয়াংশ পাশাপাশি পদ্ধতিটির দুই-তৃতীয়াংশ নীচে চূড়ান্ত দুটি বন্ধন পিন করুন। (তারা অন্যান্য সম্পর্কের সাথে সামঞ্জস্য হবে))

পদক্ষেপ 4: সম্পর্কগুলি সংযুক্ত করার পাশাপাশি ভাঁজ করুন

লোকেশন বা হাত দিয়ে সেলাইয়ের সম্পর্কগুলি সেলাই করতে একজন নির্মাতাকে ব্যবহার করুন। সমস্ত পিন নির্মূল করুন। ডুভেট কভারে ডুয়েট অবস্থান করুন। তৃতীয়াংশ দৈর্ঘ্যের দিকে সেট আপ ডুভেটটি ভাঁজ করুন এবং পাশাপাশি এটি একসাথে রাখার জন্য টাইগুলি বেঁধে রাখুন যাতে আপনার দুর্দান্ত ঘন গদি থাকে। গ্রীষ্মকালীন ভ্রমণের সাথে বা কটেজে পাশাপাশি উপভোগ করুন!