Home & Living

হোমি প্রকাশ করুন v2.0 প্লাস হোমি প্রো-জেড-ওয়েভ, জিগবি, ওয়াইফাই, বিএলই, আইআর, 433 এবং 868 মেগাহার্টজ

2017 এর বসন্তে যুক্তরাজ্যের সাথে হোমির সাথে পরিচয় করিয়ে দেওয়া ছিল অটোমেটেড হাউসে সর্বাধিক চেক আউট প্রকাশ সেই বছর। জেড-ওয়েভ, জিগবি, ওয়াইফাই, বিএলই, আইআর, 433 এবং 868 মেগাহার্টজ এর জন্য অনবোর্ড হার্ডওয়্যার সহ একটি স্মার্ট হাউস হাবের ধারণাটি এতটাই আকর্ষণীয় ছিল। এখন হোমি 3 টি নতুন আপডেট প্রকাশ করেছে।

প্রথমত, এখানে একটি সম্পূর্ণ বিনামূল্যে সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন আপগ্রেড রয়েছে, যা উপস্থিত সমস্ত বাড়ির মালিকদের দেওয়া হয় ..

আজ আমরা প্রকাশ করতে পেরে খুশি যে আমরা হোমি ভি 2.0 প্রকাশ করেছি, এটি সমস্ত গৃহপালিত ব্যবহারকারীদের কাছে দেওয়া একটি সম্পূর্ণ বিনামূল্যে আপডেট। এটি আমরা এখন পর্যন্ত উত্পাদিত বৃহত্তম আপডেট পাশাপাশি এটি শেষ পর্যন্ত এটি শিপিং করতে আরও বেশি শিহরিত হতে পারি না।

আপনি get.home.app এ নতুন অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন এবং নতুন ফার্মওয়্যার সেট আপ করতে এটি ব্যবহার করতে পারেন। এরপরে হোমি হাবের জন্য নিজেই নতুন হার্ডওয়্যার রয়েছে …

হোমি (2019 এর প্রথম দিকে) হ’ল হোমির পরবর্তী প্রজন্ম, আজ ক্লায়েন্টদের কাছে শিপিং। শক্তিশালী হোমি ভি 2.0 সফ্টওয়্যার অ্যাপ্লিকেশনটির সাথে একসাথে এটি দৈনিক ব্যবহারের জন্য সবচেয়ে সেরা হোমি। পূর্ববর্তী সংশোধনগুলির সাথে তুলনা করে, আমরা এনএফসি পাশাপাশি মাইক্রোফোনগুলি অপসারণ করতে বেছে নিয়েছি যেহেতু উভয় বৈশিষ্ট্যই খুব কমই ব্যবহৃত হয়েছিল এবং সেই সাথে পরবর্তীকালে আমাদের সর্বশ্রেষ্ঠ উচ্চ মানের মানকে সন্তুষ্ট করা হয়নি।

শেষ অবধি হোমির একটি নতুন ‘প্রো’ সংস্করণ রয়েছে যা সিপিইউকে একক কোর থেকে ডাবল কোরে উন্নীত করার পাশাপাশি র‌্যামকে 1 জিবি থেকে দ্বিগুণ করে তোলে…

আজ আমরা হোমি প্রো ঘোষণা করছি, বিদ্যুৎ ব্যবহারকারীর জন্য একটি দ্রুত বাড়ির বিকাশ। 1 গিগাহার্টজ ডাবল কোর সিপিইউ পাশাপাশি 1 গিগাবাইট র‌্যামের সাথে, ব্যক্তিরা এখন হোমি প্রো -তে অ্যাপ্লিকেশনগুলির দ্বিগুণের চেয়ে অনেক বেশি সেট আপ করতে পারেন। এটি সত্যিই সীমাহীন হাউস অটোমেশন।

হোমি প্রো এখন প্রি-অর্ডার জন্য এখন € 399 (সাধারণ সংস্করণের চেয়ে অনেক বেশি € 100 বেশি) এ দেওয়া হয় পাশাপাশি ফেব্রুয়ারিতে শিপিং করবে। তবে কোন সংস্করণটি আপনার পক্ষে সেরা? তাদের FAQ এর প্রতিক্রিয়া এখানে …

থাম্বের গাইডলাইন হিসাবে, একটি ব্র্যান্ডের একটি অ্যাপ্লিকেশন প্রয়োজন। উদাহরণস্বরূপ, আপনার যদি সাতটি ফিলিপস শেড লাইট থাকে, দুটি আইকেয়া ট্র্যাডফ্রি লাইট বাল্বের পাশাপাশি একটি সোনোস স্পিকার থাকে তবে আপনার 3 টি অ্যাপ্লিকেশন প্রয়োজন হবে। হোমি 15 টির পাশাপাশি 20 টি অ্যাপ্লিকেশনকে নির্দোষভাবে চালাতে পারে। আপনি যদি আরও সেট আপ করেন তবে অভিজ্ঞতাটি স্বাচ্ছন্দ্য বা প্রতিক্রিয়াহীন হওয়া শেষ হতে পারে।

হোমি প্রো সেই পরিমাণের দ্বিগুণেরও বেশি চালাতে পারে, সুতরাং আপনি যে ধরণের অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করছেন তার উপর নির্ভর করে কমপক্ষে 40 টিরও বেশি অ্যাপ্লিকেশন। উদাহরণস্বরূপ, জেড-ওয়েভ গ্যাজেটগুলির জন্য একটি সহজ অ্যাপ্লিকেশন পূর্ণ স্যুট হাউস সুরক্ষা এবং সুরক্ষা অ্যাপ্লিকেশনটির চেয়ে কম মেমরি ব্যবহার করে। আপনার যদি 15 টিরও বেশি ব্র্যান্ডের ডিভাইস থাকে তবে আপনি হোমি প্রো কেনার বিষয়ে ভাবতে পারেন। অনেক ব্যবহারকারীর জন্য, রুটিন হোমি সেরা পছন্দ।

145 পর্যালোচনা

অ্যাথম হোমি প্রো

আপনার স্মার্টফোন, অ্যামাজন আলেক্সা পাশাপাশি গুগল হোম দিয়ে দ্রুত আপনার পুরো বাড়িটি পরিচালনা করুন
হোমির অনেক বেশি শক্তিশালী প্রো সংস্করণটি ধীর না করে একই সাথে 40 টিরও বেশি বিভিন্ন হোম অ্যাপ্লিকেশন চালাতে পারে
গ্যাজেটগুলি ঘরোয়া প্রবাহের সাথে পুরোপুরি একসাথে কাজ করুন

অ্যামাজনে কিনুন

অ্যামাজন থেকে উপলব্ধ

আরও অনেক তথ্যের জন্য অ্যাথম.কম এ যান

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest5
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট

2021-10-04 / অ্যামাজন পণ্য বিপণন এপিআই থেকে অনুমোদিত লিঙ্ক / ছবিগুলিতে সর্বশেষ আপডেট