Uncategorized

শোহোমে পর্দার আড়ালে

প্রিন্সেস মার্গারেট হাসপাতালের পতনের লটারির সর্বশেষ শোহোমটি পরের সপ্তাহে জনসাধারণের জন্য উন্মুক্ত হয়েছে এবং আমি দেখার জন্য অপেক্ষা করতে পারি না।

বেশ কয়েক মাস আগে ওকভিলের বাড়িটি পিসিএম দ্বারা নির্মিত হয়েছিল। তারা কীভাবে বাড়িটি এ থেকে নিতে সক্ষম হয়েছিল তা উল্লেখযোগ্য

…এই! পাথর এবং বোর্ড এবং ব্যাটেন সাইডিংয়ের সংমিশ্রণ এই স্বপ্নের বাড়িটি তৈরি করে। লিন্ডা রিভস আর্কিটেকচারাল ডিজাইনে অধ্যক্ষ রায় মুরাকামির সাথে সহযোগিতা করেছিলেন। এখানে আমরা রন হলব্রুকের ল্যান্ডস্কেপ ডিজাইনগুলি সফলভাবে দেখতে পাচ্ছি।

লিন্ডার ডিজাইন দলটি অভ্যন্তরীণ বিবরণ এবং সাজসজ্জার উপর কাজ করেছে। এই পেইন্ট এবং ফ্যাব্রিক স্য্যাচগুলি সমন্বয় করার সময়!

অবশেষে, ম্যাগাজিনের ফটো শ্যুটের জন্য, প্রচুর পরিমাণে ফুল এবং সবুজ রঙে আনা হয়েছিল So তাই সুন্দর।

সমাপ্ত বাড়ির ভিতরে দেখে উত্তেজিত? শনিবার ইভেন্টগুলির একটিতে আমাদের সম্পাদকদের সাথে যোগ দিন। ইভেন্টগুলি বিনামূল্যে, তবে স্থান সীমাবদ্ধ, তাই আজই নিবন্ধন করুন:

1. লিন্ডা রিভেসাটারডে, 15 সেপ্টেম্বর, সকাল 10:30 টা থেকে 1:00 pm এর সাথে ডিজাইন এবং সাজসজ্জা

2. সুজান ডিমমাসাটারডে আধুনিক ফার্মহাউস স্টাইল, 22 সেপ্টেম্বর, 10:30 am থেকে 1:00 pm।

৩. মার্ক চ্যালেঞ্জের সাথে নতুন রঙের সংমিশ্রণ, 20 অক্টোবর, সকাল 10:30 টা থেকে 1:00 পিএম।

৪. লিন্ডা রিভেসাটারডে, ২ October অক্টোবর, সকাল সাড়ে ১০ টা থেকে সকাল ১০ টা থেকে আমাদের স্বপ্নের রান্নাঘর

এই বাড়ি এবং অন্যান্য উল্লেখযোগ্য পুরষ্কার জয়ের সুযোগের জন্য, 2012 ওয়েলকাম হোম সুইপস্টেকের জন্য আপনার টিকিট অর্ডার করুন। টিকিটগুলি প্রতি 100 ডলার, তিনটির জন্য 250 ডলার বা পাঁচটির জন্য 375 ডলার। ফোনে আপনার টিকিটগুলি পান (1-877-601-7888 কল করুন), অনলাইন বা 8 ই সেপ্টেম্বর থেকে শুরু করে বাড়িতে।

শোহোমের আরও কিছু দেখতে, আমাদের সর্বশেষ অনলাইন টিভি পর্বটি দেখুন এবং বাড়ির পুরো ফটো এবং বিশদগুলির জন্য হাউস অ্যান্ড হোম অক্টোবর 2012 ইস্যু (নিউজস্ট্যান্ডগুলিতে 4 সেপ্টেম্বর) দেখুন।

ছবির ক্রেডিট: এলআর ডিজাইন স্টুডিও