Uncategorized

চিক প্যাটিও ছাতা

এটি এখন পর্যন্ত একটি গরম পাশাপাশি বাষ্পীয় গ্রীষ্মকালীন। এই গত সপ্তাহান্তে আমার বন্ধুর ডকের উপর ঝাঁপিয়ে পড়ার সময়, আমরা তিনজনই প্রতিবেশী পাইন গাছ দ্বারা সরবরাহিত শেডের বিট এলাকায় প্রবেশ করেছিল, পাশাপাশি আমি ভেবেছিলাম, একটি ছাতা কী পার্থক্য করবে!

কিছুটা গবেষণার পরে, আমি সর্বশেষতম ছাতাগুলির মধ্যে একটি রাউন্ডআপ এবং পাশাপাশি সবচেয়ে বড় একসাথে টানলাম।

মৃৎশিল্প বার্নের traditional তিহ্যবাহী রাউন্ড মার্কেট ছাতা রঙের আধিক্যে পাওয়া যায় পাশাপাশি একটি শক্ত কাঠের মেরু পাশাপাশি টেকসই ক্যানভাস শীর্ষে রয়েছে। কাঠের খুঁটি এমনকি শেষে স্টেক করা হয়, এটি সৈকতে ব্যবহার করা সহজ করে তোলে।

আইকেইএর র‌্যামসি প্যারাসোলে কালো, নীল বা লাল রঙের একটি traditional তিহ্যবাহী সজাগ স্ট্রাইপ রয়েছে (এবং এটি কেবল 10 ডলার!)। এটিতে হার্ডওয়্যার অন্তর্ভুক্ত রয়েছে যাতে আপনি ছাতাটি বারান্দার রেলিংয়ের সাথে সংযুক্ত করতে পারেন। এটি একইভাবে একটি টিল্ট ফাংশন রয়েছে-সারাদিনের কভারেজের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

যারা তাদের বাইরের জায়গাতে কিছুটা সমসাময়িক স্টাইল যুক্ত করতে চাইছেন তাদের জন্য, টুকির মেট্রো প্যারাসল একটি দুর্দান্ত বিকল্প। এটি নিজের জন্য কথা বলে!

ক্রেট অ্যান্ড ব্যারেলের ভেনচুরা ছাতা একটি খিলানযুক্ত বাহু দিয়ে ফ্রিস্ট্যান্ডিং যা টেলিস্কোপগুলি – একটি ডাইনিং বা লাউঞ্জ অঞ্চল উভয়কেই covering েকে রাখার জন্য উপযুক্ত। আমি পছন্দ করি যে বেসটির চাকাগুলির পাশাপাশি হ্যান্ডেলগুলি রয়েছে, এটি যদি প্রয়োজন হয় তবে ঘুরে বেড়ানো সহজ করে তোলে।

এবং যদি অঞ্চলটি কোনও সমস্যা হয় তবে মেরু-কম বিকল্পটি কেন চেষ্টা করবেন না? কুলারু ত্রিভুজের পাশাপাশি বর্গক্ষেত্রের শেড সেলগুলি কেবল সুপার নমনীয় নয় তবে শীতকালে সঞ্চয় করা একইভাবে সহজ। অফার করার জন্য কোনও অস্বস্তিকর খুঁটি নেই।

আরও প্যাটিও ছাতা পাশাপাশি আসবাবের জন্য, আমাদের প্যাটিও টেবিল এবং ছাতা চিত্র গ্যালারীটি পরিদর্শন করুন।

ছবির ক্রেডিট:
1. রাউন্ড মার্কেট ছাতা, মৃৎশিল্প বার্ন
2. রামসা প্যারাসোল, আইকেয়া
৩. মেট্রো প্যারাসোল, তুউসি
4. ভেন্টুরা ছাতা, ক্রেট এবং ব্যারেল
5. শেড সেলস, রিটেনহাউস