Uncategorized

বুদ্ধিমান পুরাতন পেঁচা

আউল (পূর্বে ইলেক্ট্রিসেভ) আপনার বাড়িটি কতটা বৈদ্যুতিক শক্তি ব্যবহার করছে তা পর্যবেক্ষণ করার জন্য একটি ঝরঝরে ডিভাইস। সিস্টাইমের দাম £ 49 এবং এখন অনলাইনে www.theowl.com এ এবং দেশব্যাপী বি অ্যান্ড কিউ স্টোর থেকে পাওয়া যায়। সম্পূর্ণ প্রেস রিলিজ অনুসরণ করে।

“আউল আপনার সন্ধান করে – বেসিক নতুন গ্যাজেট যুক্তরাজ্যের গ্রাহকদের গ্রহটি বাঁচাতে সহায়তা করে এবং তাদের পকেট আপনার বৈদ্যুতিক ব্যবহারের দিকে নজর রেখে নতুন আউল ওয়্যারলেস এনার্জি মনিটরের প্রবর্তনের ক্ষেত্রে খুব বেশি সহজ ছিল না। জলবায়ু পরিবর্তনের বিরুদ্ধে লড়াইয়ে, লক্ষ লক্ষ লোককে দেখানোর জন্য প্রস্তুত রয়েছে যা আমরা আমাদের বাড়িতে কতটা বৈদ্যুতিক শক্তি নষ্ট করেন, ফলস্বরূপ আমরা সকলেই যে অর্থ সঞ্চয় করতে পারি তা তুলে ধরে। আউল বাড়ির বৈদ্যুতিক শক্তি সরবরাহ এবং প্রথমবারের জন্য পর্যবেক্ষণ করে পরিবারের শক্তি ব্যবহার সম্পর্কে রিয়েল-টাইম আর্থিক তথ্য সরবরাহ করে Light যখন লাইট এবং সরঞ্জামগুলি চালু করা হয়, তখন আউলের সহজেই পঠনযোগ্য এলসিডি মনিটরটি প্রকাশ করে যে ঠিক কতটা বৈদ্যুতিক শক্তি ব্যবহার করা হচ্ছে, প্রতি ঘন্টা বৈদ্যুতিক শক্তির ব্যয় কীভাবে পরিবর্তন হয় এবং বাড়িটি কতটা ক্ষতিকারক সিও 2 নির্গমন উত্পাদন করছে using কেবল ব্যবহার না করার সময় অ্যাপ্লিকেশনগুলি বন্ধ করে বা অকারণে ব্যবহার করা হচ্ছে, যুক্তরাজ্যের গ্রাহকরা আসলে তাদের বৈদ্যুতিক শক্তি মার্কিন যুক্তরাষ্ট্রের 25% পর্যন্ত সঞ্চয় করতে পারেন জিই – একটি সংরক্ষণ যা তাদের মাসিক বিল এবং পরিবারের ক্ষতিকারক কার্বন নিঃসরণ হ্রাস করতে সরাসরি অনুবাদ করে।

এনার্জি সেভিং ট্রাস্টের মতে, সমস্ত ইউকে সিও 2 নির্গমনের এক চতুর্থাংশেরও বেশি পৃথক বাড়িগুলি থেকে আসে, গড় যুক্তরাজ্যের পরিবার প্রতি বছর ছয় টন সিও 2 তৈরি করে। তবে, প্রতি বছর যুক্তরাজ্যে £ 7.5 বিলিয়ন ডলার মূল্যের গৃহস্থালী শক্তি হারাতে থাকে। বৈদ্যুতিক শক্তি একটি বিশাল £ 3 বিলিয়ন ডলার বর্তমানে বার্ষিক যুক্তরাজ্যে একাই ভোক্তা বৈদ্যুতিন এবং কম্পিউটার পণ্যকে শক্তিশালী করতে ব্যয় করা হয় – এটি গড় পরিবারের বৈদ্যুতিক শক্তি বিলের 30%। প্রকৃতপক্ষে, গ্রাহক ইলেকট্রনিক্স এবং তথ্য যোগাযোগ প্রযুক্তি 2020 সালের মধ্যে সমস্ত ঘরোয়া শক্তি ব্যবহারের প্রায় অর্ধেক হিসাবে অ্যাকাউন্টে প্রত্যাশিত**

আউলের পাঠের উপর অভিনয় করে গ্রাহকরা কেবল তাদের নির্গমনকে হ্রাস করতে পারবেন না, তবে গড় £ 1000+ বার্ষিক শক্তি বিলটি হ্রাস করতে পারবেন না। দ্রুত স্যুইচিংয়ে স্যুইচিং করা, বুঝতে পেরে যে এটি কার্বন কেটে ফেলতে এবং আমাদের ইউটিলিটি বিলগুলি সঙ্কুচিত করা আশ্চর্যজনক। এটি আমাদের প্রত্যেকের উপরই ডাব করছে, শেষ পর্যন্ত, প্রতি বছরে অকারণে বৈদ্যুতিক শক্তি ‘ফুটো’ (অর্থাত্ আমরা অর্থ প্রদান করি এর জন্য, তবে সত্যই কোনও ব্যবহার করবেন না; শক্তি যা ‘স্ট্যান্ডবাই’ মোডে প্রবেশ করে; বা কেবল সরঞ্জামগুলি অবিচ্ছিন্নভাবে চলতে থাকে) সত্যিই মাউন্ট হয়ে যাচ্ছে – আকাশ উচ্চ – উভয়ই এখন আমরা যে বিলগুলি প্রদান করি এবং ‘ক্ষতি’ বা বা ‘ক্ষতি’ বা উত্তরাধিকার আমাদের অপচয়গুলি পিছনে ফেলে দেয়। “” ঘরে বসে প্রতিটি £ 100 বৈদ্যুতিক শক্তি হ’ল বিদ্যুৎ কেন্দ্রে এড়ানো 500 কেজি সিও 2 নির্গমন একটি বিস্ময়কর, এবং প্রায় এক টন এক টন জীবাশ্ম জ্বালানীর একটি বর্ষার জন্য সংরক্ষণ করা সহজ! এটি স্পট করা সহজ! কার্বন সঞ্চয় যখন আপনি দেখতে পাচ্ছেন আপনি কী করছেন – অন্ধকারে – এবং পেঁচা এর ঠিক এটিই কার্বন বর্জ্যের জন্য বীণা চোখ। ”

ওডাব্লুএল -এর প্রধান নির্বাহী কিথ বেরি বলেছেন: “গবেষণা দেখায় যে যুক্তরাজ্যের গ্রাহকরা জলবায়ু পরিবর্তনের বিষয়ে ব্যক্তিগত পদক্ষেপ নিতে আগ্রহী, তবে তারা স্বতন্ত্র স্তরে আসলে কী করতে পারে সে সম্পর্কে এখনও নিশ্চিত নন। এবং যুক্তিযুক্তভাবে এটি কারণ, যদিও সরকার সরকার আমাদের শক্তি খরচ হ্রাস করার প্রয়োজনীয়তা সম্পর্কে উল্লেখযোগ্য শব্দ করেছে, পরিবারগুলি এ সম্পর্কে কিছু করার ইঙ্গিত দেয় না So সুতরাং এখন অবধি, আমাদের ত্রৈমাসিক বিলগুলি আমাদের ডোরমেটগুলিতে অবতরণ না হওয়া পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হয়েছিল, আমরা দেখার আগে আমরা যে পরিমাণ বৈদ্যুতিক শক্তি ব্যবহার করেছি তা আউল দিয়ে পরিবর্তিত হতে প্রস্তুত, কারণ লোকেরা তাদের বৈদ্যুতিক ব্যবহার পরিমাপ করতে সক্ষম হবে-সহজভাবে এবং ব্যয়বহুলভাবে গ্রহ এবং তাদের পকেটগুলি সংরক্ষণ করে। ”

পেঁচা কেবল তারের ছাড়াই গৃহকর্তা দ্বারা ইনস্টল করা হয়। এটি পরিবারের বৈদ্যুতিক শক্তি সরবরাহের তারের সাথে ক্লিপ করা হয়েছে, একটি পোর্টেবল ওয়্যারলেস মনিটরে ডেটা প্রেরণ করে যা বাড়ির আশেপাশের যে কোনও জায়গায় নেওয়া যেতে পারে। আপনি যে শক্তিটি ব্যবহার করছেন তার ব্যয় এবং পরিবেশের উপর যেমন প্রভাব ফেলেছে তাতে প্রকৃতপক্ষে যাচাই করা সহজ, তাত্ক্ষণিক পরিবর্তনগুলি করা সহজ যা কেবল জলবায়ু পরিবর্তনের বিরুদ্ধে লড়াই করতে সহায়তা করবে না তবে সত্যই আপনার অর্থ সাশ্রয় করবে। এটি ইকো 2 – আপনাকে অর্থ এবং পরিবেশ সাশ্রয় করতে সহায়তা করে “”

www.theowl.com

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট