Uncategorized

হাউস অফিসগুলিকে সংগঠিত করা

নতুন বছরটি নতুন পরিকল্পনা, লক্ষ্যগুলির পাশাপাশি অবশ্যই, রেজোলিউশনগুলির একটি নতুন সূচনা আনতে পারে। যদি আপনার জীবনে কিছুটা সংগঠন ছাড়িয়ে যায় তবে শুরু করার জন্য একটি দক্ষ অবস্থান আপনার হাউস অফিসের সাথে। এটি রান্নাঘরের অঞ্চলে বা পুরো ঘরে কিছুটা ঘন ঘন হোক না কেন, কয়েকটি পরামর্শ আপনাকে সংগঠিত বোধ করতে সহায়তা করতে পারে পাশাপাশি আগামী বছরে আপনার সমস্ত আকাঙ্ক্ষা পরিচালনা করতে প্রস্তুত।

1. একটি ইনবক্স বরাদ্দ করুন। আপনি যদি আপনার সমস্ত মেইলের পাশাপাশি কাগজের কাজগুলি সবচেয়ে ভাল করে তুলতে পারেন তবে এটি দুর্দান্ত – তবে এটি বাস্তবসম্মত নাও হতে পারে। কোনও ইনবক্স বা ইন-ট্রে এমন জিনিসগুলির জন্য ব্যবহারিক অবস্থান হতে পারে যা আপনি সর্বোত্তমভাবে পেতে পারেন না, সেই পদ্ধতিটি আপনি বুঝতে পেরেছেন যে আপনি যখন এটির জন্য প্রস্তুত হওয়ার জন্য প্রস্তুত থাকবেন তখন কোথায় আবিষ্কার করবেন।

2. এটি সহজ রাখুন। তাদের উপর বেশ স্টাইল সহ আলংকারিক স্টোরেজ বাক্সগুলি পাওয়ার পরিবর্তে (আমরা বুঝতে পারি যে তারা লোভনীয়), একটি সহজ সংমিশ্রণ নীরবতার ভিজ্যুয়াল শব্দের পাশাপাশি বিশৃঙ্খলাও সহায়তা করে। সাদা এই ব্যবহারবাদী বিনগুলির জন্য একটি ভাল পরিষ্কার রঙ হিসাবে ভাল কাজ করে। প্রয়োজনীয় জিনিসগুলির জন্য যখন আপনি সেগুলি ব্যবহার করছেন না তখন আপনার যখন প্রয়োজন হয় তখন সেগুলি কোথায় আবিষ্কার করতে হবে তা বোঝার জন্য একটি অবস্থান থাকা উচিত, সুতরাং একইভাবে লেবেলটি নিশ্চিত করুন।

3. একটি পিন বোর্ড চয়ন করুন। একটি পিন বোর্ড হ’ল সমস্ত স্মৃতিসৌধ, ফটো, কার্ডের পাশাপাশি ক্লিপিংসগুলির সমস্ত স্ক্রিন করার জন্য দুর্দান্ত বিকল্প যা কিছু ক্ষেত্রে ফ্রিজের পৃষ্ঠকে বিশৃঙ্খলা করতে পারে। আপনার যদি এই জন্য কোনও বড় অঞ্চল না থাকে তবে আপনি একটি ছোট পিন বোর্ড চেষ্টা করুন যা আপনি কুলুঙ্গিতে বা কোনও বইয়ের তাকের দিকে ঝুঁকতে পারেন।