Home & Living

কীভাবে স্ক্যান্ডি-স্টাইলের শীতের মৌসুমের প্যাটিও

তৈরি করা যায় ক্রিসমাস এবং বসন্তের আগমনের মধ্যে মরসুমটি বহিরঙ্গন সাজসজ্জার জন্য একটি বিশ্রী সময়, তবে স্ক্যান্ডিনেভিয়ানরা আমাদের পছন্দসই একটি বহিরঙ্গন চেহারাটি নিখুঁত করেছে-প্রাকৃতিক উপাদান, উষ্ণ টেক্সচার এবং মোড অ্যাকসেন্টস। কয়েকটি সহজ সংযোজন সহ, আপনার সামনের স্টুপ বা কটেজ ডেক কোনও সময়েই নর্ডিক অনুভব করবে।

ডেক বক্স থাকা লবণ, কিটি লিটার বা আপনি শীতের মৌসুমের বরফের বিরুদ্ধে লড়াই করার জন্য ব্যবহার করেন এমন অন্য যে কোনও জিনিস স্ট্যাশ করার জন্য আদর্শ। কাঠেরগুলি, বিশেষত অসম্পূর্ণগুলি সময়ের সাথে সাথে একটি ভাল প্যাটিনা বিকাশ করে এবং আপনার বহিরঙ্গন স্থানটিকে একটি দেহাতি অনুভূতি ধার দেবে। এই পাতলা, লম্বা একটি বেঞ্চ হিসাবে দ্বিগুণ দায়িত্ব পালন করে – ভিতরে যাওয়ার আগে ভেজা বুটগুলি অপসারণের জন্য আদর্শ।

পণ্য: কাঠের সল্ট বক্স, $ 490, ওয়েফায়ার

মোমবাতি, বিশেষত শীতের মৃতদেহে, তাত্ক্ষণিকভাবে একটি জায়গা আরও আমন্ত্রণমূলক করে তোলে। এমনকি যখন আনলিট, তারা এখনও চটকদার দেখায়! যদি গোষ্ঠীতে স্থাপন করা হয় তবে সর্বাধিক ভিজ্যুয়াল আপিলের জন্য সংখ্যাগুলি বিজোড় রাখতে ভুলবেন না। লণ্ঠন সম্পর্কে আরেকটি দুর্দান্ত বিষয় হ’ল তারা সেই দুর্দান্ত আনুষাঙ্গিকগুলির মধ্যে একটি যা সারা বছর বাইরে থাকতে পারে।

পণ্য: কাঠ + দড়ি লণ্ঠন, $ 79– $ 129, ওয়েস্ট এলম।

একটি ধাতব টব লগ, ছোট ডাল এবং কিন্ডিংয়ের জন্য একটি অনুকূল পাত্র। এটি শীতকালীন মরসুমের ক্যাম্পফায়ারগুলির জন্য ব্যবহার করতে পারে এবং এটি স্ক্যান্ডিনেভিয়ান স্টাইলের সাধারণ, যেখানে ধাতব এবং কাঠের উচ্চারণগুলি অ্যামাক চালায়। এই ছোট তামা-ধাতুপট্টাবৃত একটি আকার নির্বিশেষে যে কোনও স্টোপে উষ্ণতা নিয়ে আসবে। উষ্ণ মাসগুলি এলে এটি বরফ দিয়ে পূরণ করুন এবং সেই বাড়ির উঠোন বারবিকিউগুলির জন্য শীতল হিসাবে ব্যবহার করুন।

পণ্য: আছলা কপার রাউন্ড ইস্পাত টব, $ 60, হেইনিডল।

যে কেউ op ালুতে আঘাত করেছে সে জানে, স্কিইংয়ের সেরা অংশটি হ’ল এপ্রিস স্কি। একটি স্নিগ্ধ কাঠের চেয়ার দিয়ে সেই নর্ডিক চ্যাটেটগুলি চ্যানেল করুন এবং একটি আরামদায়ক নিক্ষেপ বা দুটি দিয়ে শীর্ষে রাখুন। পুরো স্ক্যান্ডি চেহারার জন্য, একটি ভাল স্বর্ণকেশী কাঠ চয়ন করুন এবং আপনি যদি কুশন দিয়ে একটি বেছে নেন তবে নিরপেক্ষ টোনগুলি বেছে নিন। চেয়ারটি কেবল সারা বছর বাইরে রেখে দেওয়া যায় না, তবে কাঠটি কেবল বয়সের সাথে আরও ভাল হবে।

পণ্য: জুরো লাউঞ্জ চেয়ার এবং স্কারগার্ডেন দ্বারা অটোমান, $ 1,800, সমস্ত আধুনিক।

আপনি যদি সেই পুরো চ্যাট-ইন-দ্য-উইল্ডারনেস লুকটি বেছে নিতে চান তবে ভিনটেজ কাঠের শীতকালীন মরসুমের স্পোর্টস গিয়ার প্রদর্শন করা এটি করার একটি নিশ্চিত আগুনের উপায়। কোনও ‘মঞ্চ’ এড়াতে কোনও প্রাচীরের বিপরীতে আকস্মিকভাবে পাতলা স্কিস বা তুষার জুতা দেখতে, যেন সেগুলি কেবল টেনে নিয়ে যাওয়া এবং শুকিয়ে যাচ্ছে।

পণ্য: ভিনটেজ স্নোশোস, $ 1,079, Etsy।

আপনার সামনের দরজায় কিছুটা মজা আনতে, নরম সুরে একটি মজাদার মুদ্রিত দরজা মাদুর পান। এই পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিকের যত্ন নেওয়া সহজ, এবং লবণ এটি প্রাকৃতিক ফাইবারের মতো খেয়ে ফেলবে না, সুতরাং এটি বেশ কয়েকটি asons তু স্থায়ী হওয়া উচিত।

পণ্য: ব্রিটিনা সুইডেন দ্বারা গিটান ডোরম্যাট, $ 155, টিআইনা দ্য স্টোর।

কটেজ ডেকর হ’ল বাইরের দিকে প্রাকৃতিক উপাদানগুলি ভিতরে আনার বিষয়ে। তবে আপনি কটেজের দেশে বা শহরতলিতে থাকুক না কেন, অ্যান্টলাররা যে কোনও জায়গাতে প্রান্তরের স্পর্শ নিয়ে আসে। এইগুলি প্রতিলিপি হয় তাই তারাও প্রাণী-বান্ধব।

পণ্য: প্রতিরূপ হরিণ অ্যান্টলার হর্নস, $ 15/দুটি সেট, ইবে।

এই স্নিগ্ধ হিটার সম্পর্কে দুর্দান্ত জিনিসটি হ’ল এটি আসলে একটি চুলাও! স্কোয়াটের আকার এবং নিম্ন সিলিং সর্বাধিক উজ্জ্বল তাপ দেয় এবং তারপরে রান্না করার সময় হয়ে গেলে আগুনের কাঠগুলি একপাশে ঠেলে দেওয়া যায়। এটি বিভিন্ন চাকাযুক্ত টেবিল এবং প্রচুর আনুষাঙ্গিক সহ সেটগুলিতে আসতে পারে, গ্রিলস, ফ্রাইং ডিশ এবং অ্যাশ স্ক্র্যাপার সহ।

পণ্য: মার্সো দ্বারা ফোরন ওভেন, $ 1,840, বহিরঙ্গন শিখা।