Uncategorized

ডিআইওয়াই উড-ব্লক স্ট্যাম্প মোড়ানো কাগজ

ছুটির দিনগুলি বোঝায় যে আবার মোড়ক কাগজটি বের করে দেওয়া-বা আরও কেনার জন্য দৌড়াদৌড়ি করা। এই বছর, স্টাইলের সম্পাদক সারা হার্টিল বেছে নিয়েছিলেন তিনি আরও অনেক হস্তশিল্পের চেহারা চেয়েছিলেন। কাঠ-ব্লক স্ট্যাম্প, ক্রাফ্ট পেপারের একটি রোল, কয়েক ঘন্টা এবং তার বাচ্চাদের কাছ থেকে কিছুটা সহায়তা সহ, তিনি তার নিজস্ব মূল মোড়ক কাগজ তৈরি করেছিলেন। এখানে কিভাবে:

উপকরণ এবং সরঞ্জাম

ছোট কাঠের ব্লক

পাট টোয়াইন

রাবার ব্যান্ড

ক্রাফ্ট পেপারের রোল

স্পঞ্জ স্ট্যাম্প প্যাড

পদক্ষেপ 1. আপনার স্ট্যাম্পের জন্য একটি ছোট কাঠের ব্লক বা অন্যান্য টেকসই বেস পান। তারপরে, আপনার স্ট্যাম্প কালি রঙ চয়ন করুন। সারা একটি সমৃদ্ধ, উত্সব লাল এবং তুষারযুক্ত সাদা বাছাই করেছে, তবে আপনি চেষ্টা করা এবং সত্য লাল এবং সবুজ ব্যবহার করতে পারেন বা ধাতব কালি দিয়ে কিছু ঝলক যোগ করতে পারেন। আরও ভাল কালি স্থানান্তরের জন্য, কাপড়ের চেয়ে কালিতে ভিজিয়ে স্পঞ্জ সহ একটি স্ট্যাম্প প্যাড চয়ন করুন।

পদক্ষেপ 2. পাট টোয়াইন বা রাবার ব্যান্ডগুলিতে কাঠের ব্লকটি গুটিয়ে রাখুন, প্রতিটি স্ট্র্যান্ড বা ব্যান্ডের মধ্যে কিছুটা জায়গা রেখে পাট বা রাবারের ওভারল্যাপ না করার বিষয়ে সতর্কতা অবলম্বন করুন (যদি স্ট্যাম্পের একটি অংশ খুব উত্থাপিত হয় তবে কেবল সেই বিভাগটি তৈরি করবে একটি মুদ্রণ). টোয়াইন একটি আলগা প্যাটার্ন সহ একটি স্ট্যাম্প তৈরি করে; রাবার ব্যান্ডগুলি আপনাকে ক্লিনার লাইন এবং আরও অনেক শক্ত রঙ দেবে।

পদক্ষেপ 3. একটি বড় টেবিলে কয়েক ফুট ক্রাফ্ট পেপার আনরোল করুন। একটি সরলরেখায় মোটামুটিভাবে কাজ করা, কাগজটি স্ট্যাম্প করুন। যদি আপনি কিছুটা বিবর্ণ হয়ে কিছু মনে করেন না তবে কয়েকটি স্ট্যাম্পের পরে কালি পুনরায় আবেদন করুন। আপনি যদি আরও শক্তিশালী প্যাটার্ন চান তবে প্রতিটি স্ট্যাম্পের পরে পুনরায় আবেদন করুন। 20 থেকে 30 মিনিটের জন্য শুকিয়ে যাক, তারপরে আরও অনেক কাগজ আনরোল করুন এবং রোলটি covered াকা না হওয়া পর্যন্ত স্ট্যাম্পিং চালিয়ে যান। আপনার উপহারগুলি গুটিয়ে রাখুন, রত্ন-টোনযুক্ত ফিতা দিয়ে বেঁধে গাছের নীচে স্ট্যাশ করুন।

ক্রাফ্ট পেপার, টোয়াইন, স্ট্যাম্প প্যাডস, ডেরেস; ফিতা, মোকুবা; প্রাচীরের রঙ, ক্রিমি হোয়াইট (ডাব্লু-ডি -710), বেহর।

আমাদের গাইডে আরও অনেক ডিআইওয়াই এবং হোম ইমপ্রুভমেন্ট আইডিয়া পান।