Home & Living

স্মার্ট্রুলস ভি 2.0: আপনার স্মার্টথিংস ওয়াইজ হাউস

এর জন্য সাধারণ যুক্তি আমরা এই বছরের শুরুতে স্মার্ট্রুলস অ্যাপটি পর্যালোচনা করার পাশাপাশি এটি শক্তিশালী পাশাপাশি ব্যবহার করা সহজ আবিষ্কার করেছি।

এখন ডিজাইনাররা ওবাইকোড নতুন বৈশিষ্ট্যগুলির একটি ভেলা দিয়ে ভি 2.0 প্রকাশ করেছে এবং পাশাপাশি অ্যাপ্লিকেশনটির জন্য অর্থ প্রদানের আগে ব্যক্তিদের চেষ্টা করতে সক্ষম করতে একটি অ্যাপ্লিকেশন ক্রয়ের নকশায় পরিবর্তিত হয়েছে।

নীচের সমস্ত বর্ধন দেখুন …

২.০ সংস্করণে নতুন কী – আমরা ফ্রিমিয়ামে পরিবর্তিত হয়েছি! এখন আপনি নিখরচায় একটি নীতি চেষ্টা করে দেখতে পারেন, তারপরে অ্যাপ্লিকেশন ক্রয়*সহ সীমাহীন নীতিগুলি আনলক করুন। আমরা একইভাবে অনেকগুলি নতুন বৈশিষ্ট্য যুক্ত করেছি, চেহারাটি পাশাপাশি অনুভূতি পরিষ্কার করেছি, পাশাপাশি কিছু বাগ স্কোয়াশ করেছি।

“এবং সেভাবেই থাকে” যুক্ত! এটি আপনাকে কিছু পরিবর্তনের পাশাপাশি কিছু সময়ের জন্য সেই পদ্ধতিটি থাকার পরে একটি নীতি সক্রিয় করতে দেয়। উদাহরণস্বরূপ, “সামনের দরজাটি খোলার পাশাপাশি সেই পদ্ধতিটি 5 মিনিটের জন্যও থাকে” বা “গতি শেষ হয় পাশাপাশি 10 মিনিটের জন্য সেই পদ্ধতিটি থাকে”। আমরা এই সম্পর্কে এক্সস্ট্যাটিক !! এটা সত্যিই সহজ।

আপনার নীতিগুলি থেকে সমস্ত ক্ষেত্র এখন নীতি স্ক্রিনে প্রদর্শিত হয়, পাশাপাশি কোনও ভয়াবহ সঙ্কুচিত পাঠ্য নেই! উদাহরণের জন্য আপডেট হওয়া স্ক্রিনশটগুলি দেখুন।

কোনও নিয়ম সম্পাদনা করার সময়, এটি পুরানো মানগুলি সংরক্ষণ করে পাশাপাশি আপনি যে মাঠে ট্যাপ করেছেন সেখান থেকে সরাসরি ঝাঁপিয়ে পড়ে! আমরা বুঝতে পারি এটি অনেকের কাছে একটি প্রধান উপদ্রব ছিল।

আপনার নিয়মগুলি পুনরায় সাজান! এই দীর্ঘ-পছন্দসই ফাংশনটি আপনাকে যে কোনও ধরণের কেনার ক্ষেত্রে আপনার নীতিগুলি সেট আপ করতে দেয় যাতে আপনি তাদের সংগঠিত রাখতে সহায়তা করতে চান। কোনও নীতিমালায় কেবল দীর্ঘ-চাপ দেওয়ার পাশাপাশি এটি আপনার পছন্দ মতো যেখানেই পদক্ষেপ করুন। অ্যাপ্লিকেশনটিতে কেনা একইভাবে আজকের স্ক্রিনে কুইকট্যাপ নীতিগুলি পাশাপাশি অ্যাপল ওয়াচকে সংজ্ঞায়িত করে!

আজকের স্ক্রিনের চেহারার পাশাপাশি চেহারার পাশাপাশি উন্নত হয়েছে (আপডেট হওয়া স্ক্রিনশটটি দেখুন)

যখন কোনও নীতি চলে, তখন এটি এখন স্মার্টথিংস অ্যাপের বার্তাগুলির তালিকায় দেখায় যা আপনাকে কী চলছে তা ট্র্যাক করতে সহায়তা করে।

দুর্ঘটনাজনিত মুছে ফেলা রোধ করার জন্য নীতি মোছার আগে এখন একটি নিশ্চিতকরণ রয়েছে।

দ্রুত আমাদের নতুন পাশাপাশি অ্যাপ্লিকেশন থেকে সরাসরি উন্নত সহায়তা পৃষ্ঠায় পৌঁছানোর জন্য একটি লিঙ্ক যুক্ত করা হয়েছে।

ছোট গ্যাজেটগুলির পাশাপাশি বড় পাঠ্যের পাশাপাশি জুমড সেটিংস সহ গ্যাজেটগুলিতে কিছু ডিজাইনের সমস্যা স্থির করে।

“তাপমাত্রা 34 এর নিচে চলে যায়” এর মতো ট্রিগারগুলির সাথে নীতিগুলিতে স্থির পুনরাবৃত্তি নীতিমালা কার্যকর করা

নিয়ম, ট্রিগার, শর্ত, পাশাপাশি ক্রিয়াগুলির জন্য মুছতে সোয়াইপ করুন।

smartrulesapp.com

আরো চাই? – টুইটারে আমাদের অনুসরণ করুন, ফেসবুকে আমাদের মতো, বা আমাদের আরএসএস ফিডের জন্য সাইন আপ করুন। এমনকি আপনি প্রতিদিন আপনার ইনবক্সে সরাসরি ইমেলের মাধ্যমে এই সংবাদগুলি সরবরাহ করতে পারেন।

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট