Uncategorized

হুসকভর্না অটোমওয়ার পর্যালোচনা পার্ট 3 – সেরা সময়

তাই অটোমওয়ারটি ইনস্টল করার পরে কয়েক সপ্তাহের নিবিড় কাটার পরে এটি পিছনে থ্রোটল করার সময় হয়েছিল এবং এলনকে এটি কিছুটা সহজ করে নিতে দেয়।

24/7 মোডে নির্মাতা জাহাজগুলি এবং আপনার কাট নির্ধারণের জন্য আপনাকে ম্যানুয়ালি টাইমারটি চালু করতে হবে।

যখন লনটি ব্যবহার করা হচ্ছে না তখন আপনি সম্ভবত কাঁচা করতে চান। উদাহরণস্বরূপ, আপনি যদি পোষা প্রাণী বা শিশুরা সারা দিন ধরে বাগান ব্যবহার করেন তবে আপনি কেবল রাতের সময় কাটাতে বেছে নিতে পারেন।

পরিবর্তনটি করার জন্য আপনি পার্ক বোতামটি তার উপরে টিপে বা মেকারের কাছে গিয়ে স্টপ বোতামটি চাপিয়ে চার্জিং স্টেশনে মাওয়ারকে ডেকে আনতে পারেন। একবার কন্ট্রোল প্যানেলে সেটআপটি বেশ সোজা এগিয়ে। মূল মেনু থেকে টাইমার ফাংশনটি কল করুন তারপরে ঘন্টাগুলি সামঞ্জস্য করুন এবং প্রয়োজনীয় দিনগুলিতে সেগুলি অনুলিপি করুন। ম্যানুয়াল অনুযায়ী…

সেরা কাঁচা ফলাফল পেতে লনটি সাধারণত খুব বেশি কাটা উচিত নয়। ডাউনট্রডডেন লন এড়াতে এবং রোবোটিক লনমওয়ার থেকে সর্বাধিক জীবন পেতে টাইমার ফাংশনটি ব্যবহার করুন।

নিখুঁত সময়?

নির্মাতাদের ব্যবহার করে 135 মিনিটের জন্য 430x কাটগুলি চিত্রিত করে, তারপরে 65 মিনিট চার্জিং হয়। সুতরাং এটি একটি সম্পূর্ণ চক্রের জন্য 200 মিনিট, চার্জারে ফিরে ভ্রমণ করতে যে পরিমাণ সময় লাগে তা উপেক্ষা করে।

লনকে চাকাগুলিতে আটকে রাখে এবং লনে ধ্বংসাবশেষের দিকে পরিচালিত করে বলে শিশিরের প্রথম দিকে কাটা এড়ানো ভাল। সুতরাং আমরা প্রতিদিন সকাল 10 টা থেকে শুরু করে কাটতে টাইমারটি সেট করতে পারি এবং রাত ৮ টায় শেষ করতে পারি। সেই 600 মিনিটের উইন্ডোতে নির্মাতা 3 টি সম্পূর্ণ চক্র শেষ করবে এবং এটি সহজেই আরও বেশি ধাক্কা দেওয়া যেতে পারে, বিশেষত শেষ চক্রটি রাতারাতি চার্জের উপর নির্ভর করতে পারে।

সুতরাং প্রতিদিন এই 3 টি চক্র প্রকৃত কাটার সময় 405 মিনিট (6.75 ঘন্টা) সমান হবে। আবার নির্মাতাদের পরিসংখ্যান ব্যবহার করে নির্মাতারা প্রতি ঘন্টা 135 মি 2 এর অঞ্চল কাটাতে পারে। এই চিত্রটি আসলে অ্যাকাউন্টে চার্জ নিতে পারে – আমি নিশ্চিত নই – তবে এটি যদি এটি নির্দেশ করে যে আমরা এখানে গণনা করার চেয়ে অনেক বেশি কাটাচ্ছেন।

এখন, 6.75 ঘন্টা x 135M2 = 911M2 প্রতিদিন – যার অর্থ আমাদের লনের পুরো 2,700M2 অঞ্চলটি অবশ্যই প্রতি 3 দিনে সম্পূর্ণ কেটে ফেলতে হবে। ম্যানুয়াল থেকেও অতিরিক্ত সুপারিশ রয়েছে …

যদি কাজের ক্ষেত্রের আকার এটির অনুমতি দেয় তবে প্রতিদিন কয়েক ঘন্টার পরিবর্তে প্রতিটি অন্যান্য দিন কেটে ফেলা হলে লনের গুণমানটি অতিরিক্তভাবে উন্নত করা যেতে পারে। তদতিরিক্ত, লন মাসে একবার কমপক্ষে তিন দিনের সময়কালে পুরোপুরি বিশ্রাম থেকে উপকৃত হয়।

ম্যানুয়ালি মেশিনটি থামানো ছাড়া আপনি কীভাবে 3 দিনের বিশ্রাম নিতে পারেন তা দেখতে শক্ত। তবে প্রতি অন্য দিন (সোমবার, বুধবার, শুক্রবার, রবিবার) চালানোর জন্য এটি প্রোগ্রামের মাধ্যমে সপ্তাহে একবার পুরোপুরি কেটে নেওয়া সম্ভব হবে।

সময় শেষ

উপরে সমস্ত দুর্দান্ত সাউন্ডিং গণিত থাকা সত্ত্বেও, এখানে অন্যান্য দিকগুলি বিবেচনা করার জন্য রয়েছে। প্রথমে এটি ধরে নিয়েছে যে মেশিনের জিপিএস এটি নিশ্চিত করার জন্য যথেষ্ট ভাল এটি লনের অংশগুলি একাধিকবার কাটছে না। এটি সম্ভবত অসম্ভব কারণ জিপিএস রেজোলিউশন সাধারণত সেন্টিমিটারের চেয়ে কয়েক মিটার।

এর চেয়ে আরও বেশি সমস্যাযুক্ত যদিও এই সত্যটি হ’ল নির্মাতাকে অবশ্যই এমন অঞ্চলগুলি জুড়ে ট্র্যাক করতে হবে যা এটি ইতিমধ্যে একাধিক কোণ থেকে পুরো লনটি কেটে দেয় তা নিশ্চিত করার জন্য সময়ের পরে সময় কাটেছে।

ম্যানুয়ালটিতে এই টেবিলটি আমাদের (2,750 মি 2) এর নিকটতম অঞ্চলটি কাটাতে প্রতিদিন 20.5 ঘন্টা, প্রতি সপ্তাহে 7 দিন চলমান পরামর্শ দেয়। এটি আমাদের গণনা থেকে যথেষ্ট পার্থক্য।

তবে আমাদের লনে খুব কমই কোনও বাধা রয়েছে এবং তাই হুসকভার্নার পরিসংখ্যানগুলিতে পৌঁছানোর জন্য ব্যবহৃত সূত্রের চেয়ে সম্ভবত কাটতে আরও অনেক বেশি দক্ষ হতে হবে। যদি আমরা সেই টেবিলের প্রস্তাবিত গতির তুলনায় নির্মাতাকে কম ঘন ঘন চালাতে পারি তবে আমরা ব্যাটারিগুলি প্রতিস্থাপন করতে, চার্জিং ব্যয়গুলি হ্রাস করতে এবং মেশিনের সামগ্রিক জীবনকে দীর্ঘায়িত করতে সময় বাড়িয়ে যাচ্ছি।

সুতরাং আমরা এখন এক সপ্তাহের জন্য উপরে বর্ণিত আমাদের 3 টি চক্রের উপর অটোমওয়ার পেয়েছি এবং বাটারকাপগুলির ফসলের উপস্থিতি (সম্পর্কিত নয়) বাদে এখনও পর্যন্ত সবকিছু ঠিকঠাক বলে মনে হচ্ছে। আমি অংশ 4 এ এই পরীক্ষায় জিনিসগুলি আপডেট করব।

আবহাওয়া কেমন?

এছাড়াও একটি ‘আবহাওয়া টাইমার’ রয়েছে যা যখন সক্ষম হয় তখন ঘাসটি কীভাবে দ্রুত বাড়ছে তার উপর ভিত্তি করে স্বয়ংক্রিয়ভাবে কাঁচা সময়গুলি সামঞ্জস্য করে। এটি ইঙ্গিত দেয় যে বৃদ্ধি যখন দ্রুত হয় তখন ভেজা আবহাওয়ার সময় এটি আসলে আরও অনেক বেশি কেটে যাবে। টাইমার ফাংশনটি আবহাওয়াটিকে ওভাররাইড করে, যেমন ম্যানুয়ালটি এটি রাখে …

রোবোটিক লনমওয়ারটি টাইমার সেটিংসে কনফিগার করা সময়ের চেয়ে বেশি সময় ধরে কাজ করবে না। সর্বোত্তম আবহাওয়ার টাইমার পারফরম্যান্সের জন্য, রোবোটিক লনমওয়ারকে পরিচালনা না করার প্রয়োজন হলে টাইমারকে কেবল ডি-সিলেক্ট করার জন্য টাইমার সেট করার সময় এটি সুপারিশ করা হয়। অন্যান্য সময় অবশ্যই আবহাওয়ার টাইমার জন্য উপলব্ধ করা উচিত।

আমরা এখনও আবহাওয়ার টাইমার চেষ্টা করি নি তবে এই উষ্ণ শুকনো, অস্বাভাবিক গ্রীষ্মের সময় আবহাওয়া নিঃসন্দেহে অদৃশ্য হয়ে গেলে পরে এটি যেতে পারে।

এক মাসের আপডেট

আমাদের এখন পুরো মাস ধরে অটোমওয়ার রয়েছে এবং যদিও আমরা এখনও সেখানে নেই, আপনি এই সপ্তাহের ভিডিও থেকে দেখতে পাবেন যে আমাদের রাইড-অন থেকে লনে থাকা ট্র্যাকগুলি ম্লান হতে শুরু করেছে। ভয়ঙ্কর ড্রোর জন্য পল এবং মার্ককে ধন্যবাদআমাদের ভিডিও পর্যালোচনার এই তৃতীয় অংশে NE ফুটেজ (দয়া করে পছন্দ করুন, ভাগ করুন এবং সাবস্ক্রাইব করুন – ধন্যবাদ)…

#
পূর্বরূপ
পণ্য
রেটিং
দাম

1
আইএসই ® প্রতিস্থাপন 50 এম সীমানা তারের জন্য হুসকভর্ণা অটোমওয়ার 450x / 450xH এর জন্য
2 পর্যালোচনা
£ 21.00
অ্যামাজনে উঠুন

2
হুসকভর্না অটোমওয়ার মেসারশেব ট্রেনসক্রেব 420 430x 440 450 এক্স 520 550
36 পর্যালোচনা
£ 24.10
অ্যামাজনে উঠুন

3
হুসকভর্ণা ফ্লাইমো অটোমওয়ার রোবোটিক রিপ্লেসমেন্ট ভারী টাস্ক ব্লেডস 9 প্যাক
6 পর্যালোচনা
.00 25.00
অ্যামাজনে উঠুন

4
হুসকভর্ণা অটোমাওয়ার স্কিডস, লন মাওয়ার 420 430x 440 450x এর জন্য গ্লিটেলার
34 পর্যালোচনা
£ 32.00
অ্যামাজনে উঠুন

5
অটোমওয়ার জি 2 ব্যাটারি, পাওয়ার্যাক্সিস 18 ভি 3000 এমএএইচ এনআইএমএইচ ব্যাটারি হুসকভর্ণা অটোমওয়ার জি 2 এসএইচ সৌর জন্য প্রতিস্থাপন …
72 পর্যালোচনা
£ 41.99
অ্যামাজনে উঠুন

এই ভিডিও পর্যালোচনা সিরিজের সমস্ত 8 টি অংশ পরীক্ষা করে দেখুন …

অংশ 1 – রোবট আসছে

পার্ট 2 – 1 ম কাটা গভীরতম

পার্ট 3 – সেরা সময়

অংশ 4 – সংযোগ নিয়ন্ত্রণ করুন

অংশ 5 – বৃষ্টি বা চকচকে

অংশ 6 – চুরি?

পার্ট 7 – আমি গণ্ডগোল

পার্ট 8 – আপনার বাগানের জন্য একটি টেসলা

www.automowerchallenge.co.uk: huskvarna.com

আরো চাই? – টুইটারে আমাদের অনুসরণ করুন, ফেসবুকে আমাদের মতো, বা আমাদের আরএসএস ফিডে সাবস্ক্রাইব করুন। এমনকি আপনি প্রতিদিন আপনার ইনবক্সে সরাসরি ইমেলের মাধ্যমে এই সংবাদগুলি সরবরাহ করতে পারেন।

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট

20 এ শেষ আপডেট21-10-04 / অ্যামাজন পণ্য বিজ্ঞাপনের এপিআই থেকে অনুমোদিত লিঙ্ক / চিত্র