Home & Living

আপনার ডিজিটাল হাউসের জন্য অসাধারণ সিম রেসিং সিট

ডিজিটাল হাউস এন্টারটেইনমেন্ট অনেক গুইসে উপলব্ধ। তবে আমাদের জন্য এমন কিছু লোক রয়েছে যা আপনার হার্ট রেসিংকে ড্রাইভিং সিমের মতো দ্রুত করে তোলে। আপনার হাতে একটি নিয়ামককে ধরে রাখার পাশাপাশি সত্যই একটি উপযুক্ত চাকা পাশাপাশি প্যাডেলগুলির সাথে রেসিং সিটে বসে থাকা রাতের পাশাপাশি দিনের মধ্যে পার্থক্য। যখন আমরা ভিশনরেসার কনফিগারেশনটি দেখেছি তখন আমাদের হৃদয় আরও দ্রুত গতিতে দেখেছি তা বলা বাহুল্য।

যদি আমাদের মতো আপনার উত্সাহগুলি নতুনত্বের পাশাপাশি গাড়ি এবং ট্রাকগুলি হয় তবে আপনার আগ্রহগুলি ছেদ করার একটি অবস্থান ড্রাইভিং গেমগুলির সাথে। 2007 সালে ফিরে আমরা রেনেগেড গেমিং চেয়ারটি covered েকে রেখেছি তবে জিনিসগুলি তখন থেকে বেশ গুরুতর হয়ে উঠেছে। লন্ডনের একটি আকর্ষণ (ম্যাডাম তুষস) এর সাম্প্রতিক ভ্রমণ আমাদের উল্লেখযোগ্য ভিশন রেজারটি চেষ্টা করার পাশাপাশি এটি আমাদের ঠিক কীভাবে এগিয়ে গেছে ঠিক ঠিক তা আমাদের মনে করিয়ে দেওয়ার সুযোগ দিয়েছিল। ভিআর 3 লজিটেক জি 27 হুইলগুলির সাথে একসাথে কনফিগারেশন ছিল পাশাপাশি পিএস 3 প্লেিং এফ 1 এর সাথে যুক্ত পুরো জিনিসটির সাথে প্যাডেলগুলি। সিলভারস্টনের একটি তিনটি ল্যাপ রেস আমাদের একটি অ্যাড্রেনালাইন উঁচুতে পাশাপাশি আরও বেশি আগ্রহী করে রেখেছিল।

ভিশন রেজার রগটি মিরর পালিশ পৃষ্ঠের পাশাপাশি কার্বন চেহারা অ্যাকসেন্ট সহ শক্ত স্টেইনলেস স্টিল দিয়ে তৈরি। এর ‘এরগনোমিকভাবে সঠিক’ ড্রাইভিং অবস্থান, আরামদায়ক ফাইবারগ্লাস কনটেইনার সিট, কোণযুক্ত প্যাডেল ইনস্টল করার পাশাপাশি সামঞ্জস্যযোগ্য সেটিংটির অর্থ এটি আমার 9 বছরের ছেলের সাথে আমার 6 ′ 3 ″ ফ্রেম ছাড়াও ফিট করে। এই উচ্চ মানের বিল্ডিংয়ের ওজন দুর্দান্ত স্থিতিশীলতার পাশাপাশি ক্যাবলিং নালীগুলিতে বিকাশিত যেমন অন্তর্ভুক্ত সরঞ্জাম সেট শ্রিক গুণমানের মতো বিট স্পর্শ সরবরাহ করে।

উত্তেজনাপূর্ণভাবে ভিশন রেজার তাদের নতুন ‘ডি-বক্স’ মোশন অ্যাড-অনে প্রায় অগ্রগতি কাজ শেষ করেছে যা হাউস রেসিং সিমগুলিতে সম্পূর্ণ নতুন মাত্রা সরবরাহ করতে বিদ্যমান ভিআর 3 রিগকে পুনঃনির্মাণ করে-নীচের ভিডিওটি পরিদর্শন করুন vis 765।

অ্যামাজনে রেসিং আসন

সেলবেস্টসেলার নং 1

5,101 পর্যালোচনা

প্লেসিয়েট® অসুবিধা কার্যকর – কালো
অনন্য ফোল্ডেবল ডিজাইন
অত্যন্ত সামঞ্জস্যযোগ্য, বাস্তববাদী ককপিট
সুপিরিয়র উচ্চ মানের পাশাপাশি উপকরণগুলি বিকাশ করে: সবচেয়ে চরম রেসিং সেশনে এমনকি ঘাম রোধ করার জন্য শ্বাস প্রশ্বাসের অ্যাক্টিফিট উপাদানগুলি

। 179.99

অ্যামাজনে কিনুন

বেস্টসেলার নং 2

207 পর্যালোচনা

পরবর্তী স্তরের রেসিং জিটিট্র্যাক সিমুলেটর ককপিট – মেশিন নির্দিষ্ট নয়
বিশেষজ্ঞদের পাশাপাশি গুরুতর সিম রেসারদের জন্য ডিজাইন করা
স্টিয়ারিং হুইল, প্যাডেল পাশাপাশি গিয়ার শিফটারের কোণ পাশাপাশি দূরত্বের সামঞ্জস্যতা রয়েছে
থ্রাস্টার, লজিটেক পাশাপাশি ফ্যানটেক সহ সমস্ত বড় ব্র্যান্ডের জন্য প্রাক-ড্রিল

£ 649.00

অ্যামাজনে কিনুন

বেস্টসেলার নং 3

102 পর্যালোচনা

স্টিয়ারিং হুইলের জন্য জিটি ওমেগা রেসিং রিয়ার সিট ফ্রেম চূড়ান্ত গেমিং কনসোল অভিজ্ঞতার জন্য রেসিং সিমুলেটর ককপিটে বিস্তৃত হতে পারে – গেমিং চেয়ার আনুষাঙ্গিক
জিটি ওমেগা রেসিং সিট স্ট্যান্ডের সাথে আপনার traditional তিহ্যবাহী হুইল স্ট্যান্ড আপগ্রেড করুন। আমাদের রিয়ার সিট ফ্রেমটি আপনার রেসিং হুইল স্ট্যান্ডটি সম্পূর্ণ করার পাশাপাশি আরও নিমজ্জনিত পাশাপাশি বাস্তববাদী রেসিংয়ের অভিজ্ঞতার জন্য একটি বিস্তৃত রেসিং ককপিট তৈরি করে। দয়া করে মনে রাখবেন যে বিক্রয়টি কেবল পিছনের সিট ফ্রেমের জন্য।
শেষ থেকে শেষ: টেকসই ইস্পাত থেকে তৈরি, আমাদের পিছনের সিট স্ট্যান্ডটি প্রতিদিনের, টেকসই ব্যবহারের বছর শেষ হতে পারে। ফ্রেমটি সিটের ওজন বজায় রাখতে যথেষ্ট শক্ত পাশাপাশি ব্যক্তির পাশাপাশি অসামান্য মরিচা প্রতিরোধের জন্য একটি স্নিগ্ধ, কালো পাউডার-লেপের বৈশিষ্ট্যযুক্ত।
কোনও ঝামেলা ইনস্টলেশন: কয়েক মিনিটের মধ্যে রেসিং পান! বেসটি সরাসরি বাক্সের বাইরে দ্রুত এবং সাধারণ সমাবেশের জন্য আপনার আসন ছাড়াও স্টিয়ারিং হুইল স্ট্যান্ডের সাথে পুরোপুরি সারিবদ্ধ হয়।

£ 69.95

অ্যামাজনে কিনুন

vissRacer.com: চাকা এবং প্যাডেল

ডি-বক্স মোশন সহ ভিশনআরএসআর ভিআর 3। চলমান ময়লা: 2
এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট

2021-10-04 / অ্যামাজন পণ্য চিহ্ন থেকে অনুমোদিত লিঙ্ক / ছবিগুলিতে সর্বশেষ আপডেটএটিং এপিআই