Home & Living

শপটি বন্ধ করে দেওয়া

বিদায় জানানো খুব কঠিন, তবে জ্যাক নিকোলসন এবং ডায়ান কেটনের কথায়: কিছু কিছু দিতে হবে।

প্যারেন্টহুড, হোম উন্নতি প্রকল্প এবং অন্যান্য ব্লগ সম্পর্কিত অন্যান্য উদ্যোগগুলি আমাদের আরও অনেক দিন পূরণ করেছে, যার অর্থ আমাদের ছোট টি-শার্ট এবং প্রিন্ট শপ তার ভার্চুয়াল দরজা বন্ধ করে দেবে। আমরা আমাদের সমস্ত ওয়াইএইচএল জিনিস তৈরি করতে দুটি স্থানীয় মুদ্রণ এবং টি-শার্ট সংস্থার উপর গর্বের সাথে নির্ভর করি তবে আমরা নিজেদের ডিজাইনিং, স্টকিং, প্যাকেজিং এবং মেলিং করি। আমরা জানি যে আমরা সম্ভবত এই দায়িত্বগুলি আউটসোর্স করতে পারি, তবে এটি কেবল আমাদেরকে জাগ্রত করতে হবে এমন কিছু মনে হয় – এবং আমরা কী বলতে পারি, আমরা সেই ব্যক্তিরা হতে চাই যারা আমাদের হাতগুলি নোংরা করে এবং নিজেরাই কাজটি করে।

যদিও আমরা জানি যে এই দরজাটি বন্ধ করা ভবিষ্যতের সুযোগগুলির দরজা খুলবে (এবং আরও প্রকল্পগুলি মোকাবেলা করতে আমাদের মুক্ত করবে এবং পোস্ট অফিসে লাইনে দাঁড়ানোর পরিবর্তে আরও পোস্ট লিখতে এবং আদেশে কল করার পরিবর্তে আরও পোস্ট লিখতে হবে) আমরা এখনও দুঃখিত! তবে আমরা নিজেদের মনে করিয়ে দিচ্ছি যে আমাদের করণীয় তালিকাকে সরলকরণ এবং সহজতর করে, আমরা আপনাকে আপনাকে প্রচুর মেকওভার আনতে পারি, আগে এবং আফটারস, গিওয়েস, হাউস ক্র্যাশিং এবং আপনি জানেন এবং ভালোবাসেন এমন অন্যান্য জিনিস। আমরা আমাদের দোকানে থাকা সমস্ত কিছুতে একটি ইনভেন্টরি নম্বর অর্পণ করেছি (প্রায় 30 টি আইটেম রয়ে গেছে) তবে যখন এই জিনিসগুলি চলে যায়, আমরা আনুষ্ঠানিকভাবে ভালোর জন্য বিক্রি হয়ে যাই।
আমাদের প্রিয় ভিডিও

আমাদের পুল: দিন ও রাত
জেনের দুই মিনিট দরকার? ফ্লোরিডা পানহ্যান্ডলে আমাদের বাড়িতে নতুন করে সমাপ্ত বাড়ির উঠোন পুলের চারপাশে এই স্পিনটি ধরুন।

আরও ভিডিও

0 সেকেন্ড 2 মিনিট, 28 সেকেন্ড

লাইভ দেখান
00:25
02:03
02:22

তবে পর্যাপ্ত ডেবি ডাউনরিং (হ্যাঁ, আমরা কেবল এটি একটি ক্রিয়া তৈরি করেছি)। আসুন এই পোস্টের হৃদয় এবং ইউনিকর্নস অংশে আসুন। আমরা গত দু’বছর ধরে আমাদের দোকানের সমর্থনের জন্য আপনাকে ছেলেরা ভালবাসি এবং আমরা আমাদের কাছ থেকে অর্ডার করা প্রত্যেককে সুন্দরী ছেলে এবং গালদের প্রত্যেককে ধন্যবাদ জানাই। আমরা সম্মানিত যে আমাদের প্রিন্টগুলি আপনার দেয়ালে ঝুলছে এবং আমাদের টি-শার্টগুলি আপনার দেহে ঝুলছে। সিরিয়াসলি, এর চেয়ে শীতল কিছুই নয়। আমরা আপনার সমর্থন এবং আমাদের ডিজাইনে আপনার আগ্রহের প্রশংসা করি!

ইয়ং হাউস লাভ থেকে আরও পোস্ট