Home & Living

প্রেটি উদযাপনের পক্ষে

ছুটির উদযাপনের মরসুমে অবশ্যই বিশ্বাস করার মতো দুর্দান্ত ডিল রয়েছে, তবে এটি যখন উদযাপনের পক্ষে উদ্বেগ প্রকাশ করে, তখন কিছুটা যথেষ্ট যথেষ্ট। আপনার অতিথিদের বাড়ি নেওয়ার জন্য একটি দুর্দান্ত ট্রিট বা সামান্য স্মৃতিসৌধকে প্রস্তুত করা তাদের উপস্থিতির জন্য তাদের ধন্যবাদ জানাতে সর্বোচ্চ পদ্ধতি, এবং এটি রাতের শেষ থেকে তারা মনে রাখবে এমন শেষ বিষয়গুলির মধ্যে এটি। এইচএন্ডএইচ এর ডিসেম্বর 2013 ইস্যুতে সিনিয়র স্টাইলের সম্পাদক মার্গট অস্টিন বেশ কাগজের শঙ্কুতে আলগা ক্যান্ডি মোড়ানো ধারণাটি ভাগ করেছেন। এই দুর্দান্ত ধারণাটি কীভাবে সরিয়ে ফেলা যায় তা এখানে:

1. বাল্কে ক্রয়। প্রাক-প্যাকেজযুক্ত ট্রিট কেনার পরিবর্তে (যা কিছুটা প্রাইসিয়ার হতে পারে), বাল্ক ক্যান্ডি কেনার পাশাপাশি আপনার নিজস্ব কাস্টমাইজড উদযাপনের মিশ্রণটি তৈরি করার চেষ্টা করুন বা একটি স্বাক্ষর ক্যান্ডির সাথে থাকুন-যেমন মার্গোট রঙিন গামড্রপসের সাথে করেছিলেন।

2. মোড়ানো অবশিষ্টাংশের জন্য পৌঁছান। এই ধরণের প্রকল্পের জন্য বাকী মোড়ানো কাগজের স্ক্র্যাপগুলি একটি ঝরঝরে আকার হতে পারে। ওয়ালপেপার অবশিষ্টাংশগুলি আরও একটি অসামান্য বিকল্প (কিছুটা স্টুরডিয়ারের উল্লেখ না করা)। ক্যান্ডিকে রক্তপাত থেকে বিরত রাখার পাশাপাশি বেশ স্টিকারের সাথে সিল করার জন্য শঙ্কুগুলিকে পার্চমেন্ট বা মোম কাগজের সাথে রেখা করুন।

3. একটি ট্রেতে স্ক্রিন। যখন আপনার অতিথিদের বিদায় উদ্ধৃত করার সময় আসে তখন আপনার উদযাপনের পক্ষে একটি ট্রে দরকারী। এখানে, একটি কলঙ্কিত ট্রে ডিসপ্লেতে একটি উষ্ণ প্যাটিনা যুক্ত করে। সামনের দরজায় এটি একইভাবে গ্যারান্টি দেয় যে আপনার আচরণগুলি ভুলে যায় না।