Uncategorized

নতুন অটোমেটেড হাউস ফোরাম

নতুন অটোমেটেড হাউস ফোরামগুলি এখন অনলাইনে রয়েছে! – আমাদের নতুন উন্নত ফোরামগুলি এখন অনেকগুলি নতুন বৈশিষ্ট্য ছাড়াও উন্নত পারফরম্যান্স সরবরাহকারী অসামান্য ভিবুলেটিন সিস্টেমে চলছে। এখানে কয়েকটি হাইলাইটের শীর্ষ দশটি…
১. আরএসএস ফিডস – সমস্ত ফোরাম জুড়ে শেষ বার্তাগুলির পৃথক “সাধারণ” ফিড ছাড়াও প্রতিটি বেসরকারী ফোরামের জন্য ফিডগুলি এখন দেওয়া হয় (আপনার ব্রাউজারে আরএসএস সাইন ক্লিক করুন)।
২. ইমেল সাবস্ক্রিপশন – আপনি এখন কোনও নতুন পোস্ট সম্পর্কে অবহিত করার জন্য একটি ব্যক্তিগত থ্রেডের জন্য সাইন আপ করতে পারেন, এমনকি যদি আপনি নিজেই সেই থ্রেডে প্রকাশ নাও করেন। আপনি যখন কোনও ধরণের বার্তাগুলি তৈরি করা হয় তখন আপনি পুরো ফোরামের জন্য সাইন আপ করতে পারেন।
৩. আরও ভাল আকার পরিবর্তন – নতুন ফোরামগুলি আগের তুলনায় অনেক সংকীর্ণ প্রস্থে আকার পরিবর্তন করবে। এটি 800 × 600 এ পঠনযোগ্য পাশাপাশি আপনি এমনকি এটি মোবাইল গ্যাজেটগুলির পাশাপাশি বুদ্ধিমান ফোনগুলিতেও দেখতে পারেন… 4. উন্নত ব্রাউজ – নতুন ব্রাউজ বক্সটি অনেক বেশি শক্তিশালী পাশাপাশি পাশাপাশি অনেকের জন্য একটি “উন্নত অনুসন্ধান” প্রকারও অন্তর্ভুক্ত করে আরও বিকল্প.
৫. বিভিন্ন দেখার মোড – আপনি বেসিক লিনিয়ার মোডে ফোরামগুলি দেখতে বা থ্রেডেড বা হাইব্রিড ভিউগুলিতে স্যুইচ করতে নির্বাচন করতে পারেন।
C
Print। মুদ্রণযোগ্য সংস্করণ – থ্রেডগুলির উপযুক্ত মুদ্রণযোগ্য সংস্করণগুলি এখন আপনার রেফারেন্সের জন্য দীর্ঘ ইউআরএল সহ মোট দেওয়া হয়।
৮. ব্যক্তিগতকরণ – নতুন স্বাক্ষর পাশাপাশি অবতার পছন্দগুলি উপলব্ধ।
9. একটি প্রকাশনা ভাগ করে নেওয়া – আপনি এখন দ্রুত একটি ব্যক্তিগত পোস্টে লিঙ্ক করতে পারেন। প্রতিটি প্রকাশের উপরের বামে একটি সংখ্যা রয়েছে (যেমন – “#13”), কেবল এটিতে ক্লিক করুন পাশাপাশি কেটে দেওয়ার পাশাপাশি সেই নির্দিষ্ট বার্তাটি অন্য কারও সাথে ভাগ করে নেওয়ার জন্য ইউআরএলটি পেস্ট করুন।
১০
পুরানো ফোরামগুলি থেকে আমদানি সমস্ত পোস্ট, অ্যাকাউন্ট, থ্রেড, র‌্যাঙ্কস ইত্যাদি নিয়ে এসেছিল, আমরা অবতার আমদানি করিনি তাই আপনাকে সেগুলি আবার ম্যানুয়ালি সেট আপ করতে হবে। যা কিছু সাধারণ হিসাবে কাজ করা উচিত তা বাদ দিয়ে কেবল আপনার সাধারণ ব্যবহারকারীর পাশাপাশি পাসওয়ার্ডের সাথে লগইন করুন।

ফোরামগুলি নেভিগেশন বক্সের শীর্ষে থাকা লিঙ্কটি থেকে যথারীতি বাম দিকে পৌঁছেছে, বা আপনি ফোরাম বুকমার্ক করতে পারেন you আপনি যদি পছন্দ করেন তবে অ্যাটোমেটহোম.কম.

স্টিভ এডওয়ার্ডসকে তার সমস্ত কঠিন কাজের জন্য পুরানো ফোরামগুলিকে নতুন সিস্টেমে আমদানি করার পাশাপাশি কোয়ং লি পাশাপাশি স্টুয়ার্ট গ্রিমশাকেও তাদের সহায়তার জন্য ধন্যবাদ জানায়।
মার্ক ম্যাককাল

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট