Home & Living

একটি স্ক্রিন-ইন প্যাটিও

সাজানোর জন্য: আমাদের সম্প্রতি উন্নত দেশটির বাড়ির একটি স্ক্রিন-ইন প্যাটিও রয়েছে যা আমরা গ্রীষ্মকালীন খাবারের পাশাপাশি বসার জায়গাগুলিতে রূপান্তর করতে চাই। এটি সিলিং সহ সমস্ত সিডার পাশাপাশি আমাদের রান্নাঘরের বাইরে অবস্থিত। আমি মেঝেটিকে একটি রঙ (তবে দেয়ালগুলি নয়) রঙিন করতে চাই, পাশাপাশি আমার অন্যান্য অর্ধেকটি সবেমাত্র নির্মিত টেবিলটি আঁকুন, যার উপরে আমি একটি লোহার ভোটগ্রহণের মোমবাতি ঝাড়বাতি ঝুলিয়ে দেব। চেয়ারগুলিও আঁকা হতে পারে, তবে আমি নিশ্চিত নই। আমি একইভাবে চেক আউট করার পাশাপাশি ঘরের অন্য প্রান্তে বালিশের দুর্দান্ত ডিল দিয়ে স্নুজ করার জন্য একটি অঞ্চল স্থাপন করতে চাই। আপনি কি আসবাবের পাশাপাশি কাপড়ের জন্য রঙিন পরিকল্পনার পরামর্শ দিতে পারেন? আমি টেবিলটিকে একটি পরিবেশ বান্ধব রঙ আঁকার পাশাপাশি সেখান থেকে নিয়ে যাওয়ার বিষয়ে বিশ্বাস করছিলাম।

উ: মেঝেটিকে একটি রঙ বর্ণনা করার পরিবর্তে, এটি একটি সরানো কোট দিয়ে সম্পূর্ণ করার বিষয়ে চিন্তা করুন বা প্রাকৃতিক কাঠের চেয়ে কিছুটা গা dark ় ছায়া মেঝেটি বর্ণনা করুন। যদিও আপনি দেয়ালগুলি যেমন রয়েছে তেমন ছেড়ে যেতে চান, তাদের ক্রিম রঙ আঁকা তাত্ক্ষণিকভাবে ঘরটি উত্সাহিত করবে।

প্রাকৃতিক খড়ের রঙে টেবিলের নীচে একটি পাট বা সিসাল অঞ্চল গালিচা পরিষ্কার করা সহজ, পাশাপাশি আপনি যে আরামদায়ক চেহারাটি অর্জন করতে চান তা আপনাকে সরবরাহ করবে।

আপনার উইন্ডোতে ইনস্টল করা পাশাপাশি দরজাটি পাশাপাশি ডোরে ইনস্টল করা বিবর্ণ টিকিং স্ট্রাইপগুলি সহ রোলার শেডস বা রোমান ব্লাইন্ডগুলি বিবর্ণ টিক স্ট্রিপস, বা বিবর্ণ ফার্ন প্যাটার্ন (বাইরের দিকে অনুকরণ করতে) পাশাপাশি দরজা নাটকীয়ভাবে স্থান পরিবর্তন করবে।

র‌্যাল্ফ লরেনের টুইন হ্রদের মতো একটি age ষি পরিবেশ বান্ধব টেবিলটি আঁকুন, পাশাপাশি চেয়ারগুলি হুইটেক্যাপের মতো ক্রিমযুক্ত সাদা, একইভাবে র‌্যাল্ফ লরেন দ্বারা, গ্রীষ্মকালীন দেশের চেহারাটির জন্য। ধারাবাহিকতার জন্য এই ঠিক একই সাদা দরজাটি আঁকুন, পাশাপাশি রঙগুলিকে একত্রিত করার জন্য অন্ধদের মতো একই ছায়ায় টিকিং স্ট্রাইপে সিট বালিশ যুক্ত করুন।

আপনার বসার ক্ষেত্রের জন্য, নতুন উইন্ডো শেডগুলির সাথে সমন্বয়কারী উপকরণগুলি নির্বাচন করুন। নরম টিকিং স্ট্রাইপ, ফুলের বা ফার্ন প্যাটার্নগুলিতে বালিশগুলি মিশ্রণ করুন, পাশাপাশি সলিডস। শুরু করার জন্য সেজ গ্রিন, ক্র্যানবেরি, ক্রিমের পাশাপাশি হলুদ রঙের ছায়ায় রঙ নির্বাচন করুন। ক্রিম সুতিতে একটি লাভসিট বা চেইজ স্লিপকভার করা আপনার কুশনগুলির জন্য একটি উজ্জ্বল, নিরপেক্ষ পটভূমি হবে, পাশাপাশি একটি দেশের বাড়ির জন্য ধুয়ে যাওয়া স্লিপকভার উভয়ই বেশ ব্যবহারিক।

একটি লাল স্ট্রাইপ বা ফার্ন প্যাটার্নে টেবিল রানারের মতো অ্যাকসেন্ট যুক্ত করুন, টেবিলের শীর্ষে দুটি বড় হারিকেন লণ্ঠন, পাশাপাশি জুতা নেওয়ার জন্য দরজার পাশের একটি ছোট আর্মচেয়ার।

বুফে হিসাবে কাজ করার জন্য আপনার ছোট বেঞ্চটি সামান্য কনসোল বা ড্রেসার দিয়ে প্রতিস্থাপন করুন। এই টুকরোটি সাদা বা age ষি আঁকুন, পাশাপাশি unity ক্যের জন্য একই ফ্রেমে, উপরের ফটো, শিল্পকর্ম বা আয়নাগুলির একটি গ্রুপিং ঝুলিয়ে রাখুন।