Home & Living

হুসকভর্ণা অটোমওয়ার মূল্যায়ন পার্ট 8 – আপনার বাগানের জন্য একটি টেসলা

বেশ কয়েক মাস পরে অটোমওয়ারের সাথে এটি পিছনে দেখার পাশাপাশি স্টক নেওয়ার সময় এসেছে। তবে খুব প্রথম এখানে বেশ কয়েকটি জিনিস যা আমরা এখনও আচ্ছাদিত করি নি।

চলমান ব্যয় এবং ব্যাটারি প্রতিস্থাপন

হ্যান্ডবুকটি কাটার সময় 30 ডাব্লুতে হুসকভর্না 430x অটোমাওয়ার পাওয়ার ব্যবহারের উদ্ধৃতি দেয় এবং 3,200 এম 2 ওয়ার্কিং অঞ্চলে 20 কিলোওয়াট/মাসের মাসের একটি ‘গড় শক্তি ব্যবহারের’ অর্থের ব্যবহারও উদ্ধৃত করে।

এটি পরিদর্শন করার জন্য আমি যখন মওয়ার চার্জ করার পাশাপাশি 97 ওয়াট পেয়েছিলেন তখন ব্যবহার করা শক্তিটি পরিমাপ করে – ফোনটি এটি 100 কল করতে দেয় Wrtice সবচেয়ে খারাপ পরিস্থিতি পরিস্থিতি 24/7 চলমান চলমান মাওয়ারটি দিনে 8 ঘন্টা চার্জ করবে। সুতরাং প্রতিদিন 0.8 কিলোওয়াট বা প্রতি মাসে 25 কিলোওয়াট ঘন্টা। হ্যান্ডবুকের চেয়ে কিছুটা উঁচুতে বলা হয়েছে, তবে খুব বেশি দূরে নয়। বেস স্টেশনটি একইভাবে সীমাটির পাশাপাশি গাইড ওয়্যারগুলির জন্য একটি ভোল্টেজ তৈরি করে যাতে সবচেয়ে খারাপ পরিস্থিতি পরিস্থিতি প্রতি মাসে 30 কিলোওয়াট ঘন্টা হতে পারে।

8 মাসের কাটিয়া মরসুমে (মার্চ থেকে অক্টোবর) অটোমওয়ারের জন্য বৈদ্যুতিক শক্তির জন্য ব্যয় হওয়া উচিত (30 x £ 0.1343) x 8 – প্রতি বছর প্রায় £ 32.00। আপনার যদি সৌর পিভি বৈচিত্র্য সহ একটি বাড়ি থাকে তবে দিবালোক কাটিয়াটি মূলত বিনামূল্যে থাকতে হবে।

তুলনা করে আমরা আমাদের 5 গ্যালন পেট্রোলের 2 থেকে 3 টি ফিলগুলি ব্যবহার করেছি প্রতিটি কাটিয়া মরসুমে রাইড-অনের সাথে, যা বর্তমানে প্রায় 50 ডলার থেকে £ 75 ডলার ব্যয় করবে।

আমরা হুসকভর্নাকে জিজ্ঞাসা করেছি যে ব্যাটারিটি ঠিক কতক্ষণ চলতে হবে এবং সেইসাথে বিশেষ 18 ভি/5.2 আহ লি-আয়ন কোষগুলি প্রতিস্থাপনের জন্য এটি কতটা ব্যয় করতে হবে এবং তারা আমাদের জানিয়েছিল …

বছরগুলিতে সাধারণ ব্যাটারি জীবন 3, 430x এর প্রতিস্থাপন ব্যয় সহ £ 178

যদিও এই ব্যয়গুলি এবং প্রতিস্থাপন ব্লেডগুলি গণনাগুলিতে চিন্তা করার জন্য রয়েছে, তবে এটি সম্ভবত সার্ভিসিংয়ের পাশাপাশি আপনার জীবাশ্ম চালিত মাওয়ার এবং এর সমস্ত বরফের অদক্ষতার জন্য আপনার প্রয়োজনীয় অন্যান্য ভোক্তাগুলির চেয়ে ভারসাম্য বজায় রাখার চেয়ে অনেক বেশি।

আমি কি রাইড অন অফার করব?

যদিও আমি পুরো গ্রীষ্মে সবেমাত্র এটি ব্যবহার করেছি যদিও আমি সম্ভবত আপাতত আমার রাইড-অনে ঝুলিয়ে রাখব, তবে আমি জানিয়ে দেব যে আমি একেবারে এটি অফার করতে পারি। আমার এখনও রাস্তার পাশের প্রান্তটি করার পাশাপাশি এক মাস বা তার বেশি সময় অন্য কয়েকটি অঞ্চল করার জন্য কিছুটা ওয়াক-হেইন্ড মাওয়ারের প্রয়োজন হবে।

আমি শিখেছি

অটোমওয়ারের সাথে আমার কেবলমাত্র 2 টি সমস্যা চুরির বিপদ বজায় রাখে সেইসাথে আমি যে সত্যটি অ্যাপ্লিকেশন পরিচালনা করি তা মনে করি তা অবশ্যই পরিসীমা জুড়ে বেসিক হিসাবে অন্তর্ভুক্ত করা উচিত।

এছাড়াও যদিও এই মডেলগুলির অনেকগুলি বড় লনগুলির যত্ন নেওয়ার লক্ষ্যে রয়েছে, আমি রুটিন আকারের উদ্যানগুলির সাথে আরও অনেক বেশি লোককে হুসকভার্নার প্রযুক্তির সুবিধা নিতে চাই। ব্যস্ত একক পিতা -মাতার যাদের কোনও সময় নেই, প্রতিবন্ধী পাশাপাশি প্রবীণরা ইত্যাদি সকলেই উপকৃত হতে পারে।

আপনি যদি একটি অটোমওয়ার পাওয়ার কথা ভাবছেন তবে আপনি গুগল আমার মানচিত্রে আপনার উঠোনের চারপাশে একটি বাক্স আঁকতে শাসক সরঞ্জামটি ব্যবহার করে আপনার বাগান অঞ্চলটির একটি উপকারী অনুমান পেতে পারেন।

যদি আমরা আবারও বিল্ডিং করছিলাম তবে আমি অটোমলারের কথা মাথায় রেখে আমাদের বাগানটিকে আরও কিছুটা ভাল করার পরিকল্পনা করছি, তা নিশ্চিত করে যে মেকার দ্রুত সমস্ত ক্ষেত্রের সাথে মেনে চলতে পারে এমন রুট রয়েছে। আপনি যদি স্ব-নির্মাতা হন তবে আমি আপনাকে এটি করার পরামর্শ দিচ্ছি, এমনকি যদি আপনি সত্যিই আপনার উঠোনটি বীজ না করেন বা কয়েক বছর ধরে মাওয়ার না পান।

আমি একইভাবে দৃ strongly ়ভাবে আপনাকে পরামর্শ দিচ্ছি যে আপনি আপনার আঞ্চলিক ডিলারশিপটি মেশিনটি সেট আপ করতে ব্যবহার করবেন। তাদের বোঝার পাশাপাশি অভিজ্ঞতার সুবিধাগুলি এটির পক্ষে উপযুক্ত হবে।

রায়

ইতিমধ্যে তাদের দুটি রাইড-অন কিনে হুসকভর্নাকে এই পুরো পরীক্ষা শুরুর আগে আমি বিশ্বাস করি এমন একটি ব্র্যান্ড ছিল। তবে আমার কাছে এখনকার মতো কেবলমাত্র অন্যান্য রোবট ছিল এমন বেশ কয়েকটি ভ্যাকুয়াম ক্লিনার যা চিত্তাকর্ষক চেয়ে কম ছিল, তাই আমি সত্যই ভাবছিলাম যে এই মেশিনটি তার প্রতিশ্রুতি হিসাবে অনলাইনে থাকতে পারে কিনা। তাই ঘন ঘন এই দিনগুলিতে উদ্ভাবনটি হতাশ হতে পারে, আসল অভিজ্ঞতা খুব কমই বিজ্ঞাপনের হাইপের পাশাপাশি ক্রেতারা দ্রুততার সাথে সেট করে।

তবে অটোমওয়ারটি সেই বিভাগে শরত করে না।

আমি রোবট মাওয়ারের অন্য কোনও ধরণের বিষয়ে মন্তব্য করতে পারি না, তবে হুসকভর্না সত্যিই আশ্চর্যজনক নির্মাতা যা আপনাকে সরবরাহ করে যে এমন কোনও ব্যক্তি জিনিস যা আপনি পেতে পারেন না – সময়।

এমনকি আরও অনেক দুর্দান্ত হ’ল সত্য যে রোবটটি আপনার চেয়ে আরও ভাল কাজ করে। আমাদের বাগানটি আর কখনও ভাল দেখা যায়নি তেমনি কী ছিল যখন শ্যাওলা-রিডেন ঘাসযুক্ত অঞ্চলটি এখন একটি সমৃদ্ধ চেহারাযুক্ত সুন্দরভাবে ক্রপযুক্ত লন।

অটোমাওয়ারটি আপনার বাগানের জন্য একটি টেসলা থাকার মতো। পাশাপাশি এটি কেবলমাত্র সেই বোবা বৈদ্যুতিক মাওয়ারগুলির মধ্যে একটি নয় যা আপনাকে পিছনে হাঁটতে হবে পাশাপাশি চালিত, এটি অটোপাইলট পেয়েছে। যদিও এই বছর উত্তর আইরিশ গ্রীষ্মকালীন সময়টি আবার কিছুটা নামিয়ে দিয়েছে, এটি সত্যই আমাদের অটোমওয়ারের সাথে গ্রীষ্মকালীন সময় ছিল।

এই সমস্ত ইঙ্গিত দেয় যে হুসকভর্ণা অটোমওয়ারটি ওয়েবে আমাদের 20 বছরের মধ্যে স্বয়ংক্রিয় হাউস টপ টেক অ্যাওয়ার্ড পাওয়ার জন্য কেবল 6th ষ্ঠ পণ্য হয়ে ওঠে।

অটোমওয়ারের অসুবিধায় অংশ নেওয়ার পাশাপাশি আমাদের ডিলার মুর হর্টিকালচারের জন্য তাদের সমস্ত সহায়তার পাশাপাশি দক্ষতার জন্য অংশ নেওয়ার সুযোগের জন্য আপনাকে হুসকভর্নাকে ধন্যবাদ জানাই। এখানে আমাদের চূড়ান্ত ভিডিও…#
পূর্বরূপ
পণ্য
রেটিং
দাম

1

আইএসই ® প্রতিস্থাপন 50 এম সীমা তারের জন্য হুসকভর্ণা অটোমওয়ার 450x / 450xH জন্য

2 পর্যালোচনা

£ 21.00

অ্যামাজনে উঠুন

2

হুসকভর্না অটোমওয়ার মেসারশেব ট্রেনসক্রেব 420 430x 440 450 এক্স 520 550

36 পর্যালোচনা

£ 24.10

অ্যামাজনে উঠুন

3

হুসকভর্ণা ফ্লাইমো অটোমওয়ার রোবোটিক রিপ্লেসমেন্ট ভারী টাস্ক ব্লেডস 9 প্যাক

6 পর্যালোচনা

.00 25.00

অ্যামাজনে উঠুন

4

হুসকভর্ণা অটোমাওয়ার স্কিডস, ইয়ার্ড মাওয়ার 420 430x 440 450x এর জন্য গ্লিটেলার

34 পর্যালোচনা

£ 32.00

অ্যামাজনে উঠুন

5

অটোমওয়ার জি 2 ব্যাটারি, পাওয়ার্যাক্সিস 18 ভি 3000 এমএএইচ এনআইএমএইচ ব্যাটারি হুসকভর্ণা অটোমওয়ার জি 2 এসএইচ সৌর জন্য প্রতিস্থাপন …

72 পর্যালোচনা

£ 41.99

অ্যামাজনে উঠুন

এই ভিডিও মূল্যায়ন সিরিজের সমস্ত 8 টি অংশ পরিদর্শন করার বিষয়টি নিশ্চিত করুন …

অংশ 1 – রোবট আসছে

পার্ট 2 – 1 ম কাটা গভীরতম

পার্ট 3 – সেরা সময়

অংশ 4 – লিঙ্ক নিয়ন্ত্রণ

অংশ 5 – বৃষ্টি বা চকচকে

অংশ 6 – চুরি?

পার্ট 7 – আমি গণ্ডগোল

পার্ট 8 – আপনার বাগানের জন্য একটি টেসলা

www.automowerchallenge.co.uk: huskvarna.com

আরো চাই? – টুইটারে আমাদের অনুসরণ করুন, ফেসবুকে আমাদের মতো, বা আমাদের আরএসএস ফিডের জন্য সাইন আপ করুন। এমনকি আপনি প্রতিদিন আপনার ইনবক্সে সরাসরি ইমেলের মাধ্যমে এই সংবাদগুলি সরবরাহ করতে পারেন।

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট

2021-10-04 / অ্যামাজন পণ্য বিপণন এপিআই থেকে অনুমোদিত লিঙ্ক / ছবিগুলিতে সর্বশেষ আপডেট