Uncategorized

ব্রিট ডিজাইনার কিট কেম্প

ব্রিটিশ ইন্টিরিওর ডিজাইনার কিট কেম্পের দ্বিতীয় বই, প্রতিটি কক্ষ একটি গল্প বলে, 6 টি রঙিন স্পেসের রঙিন স্পেসগুলি প্রতিটি আনুষাঙ্গিক দিয়ে একটি গল্প বলে এমন কৌতুকপূর্ণ জায়গাগুলিতে পূর্ণ। তিনি পাঠকদের তার রঙিন বিশ্বে প্রবেশের জন্য আমন্ত্রণ জানিয়েছেন, ফার্মডেল হোটেলগুলির সাথে তার নতুন প্রকল্পগুলি (তার স্বামী টিমের সাথে তিনি নিজের চেইন) সহ তার নতুন প্রকল্পগুলি প্রদর্শন করেছেন। কিট বলেছেন, “একটি দুর্দান্ত জায়গাটি সবচেয়ে গ্ল্যামারাস বা বিলাসবহুল হওয়া দরকার না – এটি আপনি এটি কতটা ব্যক্তিগত এবং আকর্ষণীয় করে তুলেছেন,” কিট বলেছেন। বইয়ের কয়েকটি সুন্দর কক্ষগুলি এখানে দেখুন।

কিট উলের সপ্তাহ ২০১৪ -এর জন্য এই ঘরটি তৈরি করেছিলেন যেখানে তিনি প্রিন্স চার্লসের সাথে দেখা করেছিলেন (যিনি ‘সিদ্ধ উলের’ শব্দটি নিয়ে মুগ্ধ ছিলেন)। কিট বলেছেন, “তিনি তার সহকারীকে এটি লিখতে বলেছিলেন তবে আমি নিশ্চিত যে এটি পরে যখন এটি দেখেছিল তখন এটি গব্বলডিগুকের মতো শোনা উচিত ছিল,” কিট বলেছেন। পর্দা, উচ্চ-ব্যাকড চেয়ার, রাগ এবং এমনকি অগ্নিকুণ্ডের উপরের শিল্পকর্মগুলি সমস্ত উলের তৈরি ছিল।

পণ্য: আন্না রেমন্ডের শিল্পকর্ম (ফায়ারপ্লেসের উপরে); উইলো ফ্যাব্রিক (পর্দার উপর), বুক এন্ড ফ্যাব্রিক (চেয়ারগুলিতে); রাগ, ডিম & ডার্ট; আয়না, তাবিজ; মোমবাতিধারী ধারক, লিন চাদউইক।

একই উজ্জ্বল প্রবাল দুটি ব্যবহার একে অপরের সুন্দরভাবে খেলুন এবং সেনাবাহিনীর সবুজ দেয়ালে একটি মেয়েলি কাউন্টারপয়েন্ট যুক্ত করুন।

কিট এই ঘরটি একটি ভারতীয় লোক-শিল্প মন্ত্রিসভা (অনেক বাম) এর চারপাশে বিকাশ করেছে এবং একটি গা dark ় নীল ডেনিম ওয়ালপেপারে দেয়ালগুলি কোকুন করা বেছে নিয়েছিল। উইন্ডোর দুপাশে ফ্ল্যাঙ্কিং উইং চেয়ারগুলি পিটার ডানহামের বিবৃতি তৈরির সমরকান্দ ফ্যাব্রিকের মধ্যে আচ্ছাদিত।

হ্যাম ইয়ার্ড হোটেলের লাইব্রেরিটি প্রচলিত এবং ইংরেজি অনুভব করে (তার মহিমা দ্য কুইন দ্য কুইন দ্য কুইন দ্য কুইন অফ দ্য ফুলের সেরাটির নীচে টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো “বইয়ের একটি প্রাচীর হ’ল একটি ঘর covering েকে রাখা সেরা প্রাচীর যা পরিচালনা করতে পারে। আমি কাগজগুলি বইগুলি বন্ধ করে দিই যাতে তাদের সমস্ত প্রাকৃতিক রঙের কাঁচা মেরুদণ্ডগুলি তাকের বিরুদ্ধে নরম দেখায়, “কিট আলোচনা করে।

পণ্য: ওয়াল ফ্যাব্রিক, ওজোন দ্বারা কিট কেম্প; কার্পেট, তাবরিজ; পেইন্টিং, লুসি কেম্প ওয়েলচ; সোফা এবং আর্মচেয়ার্স ফ্যাব্রিক, মিসেস মনরো।

এই আর্টসি হেডবোর্ডটি তৈরি করতে ডেনিমের শীর্ষে কিটের টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো শরত্কালের মতো রঙগুলি সম্প্রীতি হিসাবে কাজ করে তবে সারা বছর সমানভাবে আমন্ত্রণ দেখায়।

র‌্যাল্ফ লরেনের স্যাক্রেড মাউন্টেন ফ্যাব্রিক, যা নাভাজো অনুভূতি রয়েছে, সোফায় একটি দৃ strong ় বিবৃতি দেয়। পোর্টা রোমানো এবং অ্যাবস্ট্রাক্ট পেইন্টিংয়ের পাথরের প্রদীপটি সোফা ফ্যাব্রিকের ধূসর রঙের সাথে সুন্দরভাবে টাই-ইন করে।