Home & Living

অটোমেটেড হাউস 2.0 – #12 লক্সোন আমাদের নতুন বুদ্ধিমান বাড়িতে শক্তি দেবে!

আমরা 2011 বিবেচনা করে লক্সোন ওয়াইজ হাউস পণ্যগুলি covered েকে রেখেছি পাশাপাশি আমি সর্বদা vious র্ষা চোখে সিস্টেমটির দিকে নজর রেখেছি। সুতরাং আমি প্রকাশ করতে পেরে সত্যই শিহরিত যে আমরা নতুন অটোমেটেড হাউস 2.0 এ একটি বিশদ লক্সোন সিস্টেম ফিট করব!

আপনি যদি আমাদের সাম্প্রতিক অস্ট্রিয়া ভ্রমণের পাশাপাশি আমাদের থিশো হাউসে থাকার সাথে একত্রে মেনে চলেন তবে আমরা লক্সোনকে বেছে নিয়েছি বলে সম্ভবত এটি এতটা অবাক হওয়ার মতো বিষয় আসবে না

সেই অভিজ্ঞতাটি ব্যতিক্রমীভাবে উপকারী ছিল পাশাপাশি আমার আরও ভাল অর্ধেক, যার প্রযুক্তির প্রতি সুদের শূন্য হার রয়েছে, তিনি উপযুক্ত বুদ্ধিমান হাউস সিস্টেমের সমস্ত সুবিধা দেখেছিলেন। তিনি এখন নতুন বাড়িতে লক্সোন ইনস্টল করার জন্য আমার মতোই আনন্দদায়ক।

কেন লক্সোন

আমরা আমাদের শেষ বাড়িতে যে 2 দশক অবস্থান করেছি তা অবশ্যই হাউস অটোমেশন প্রযুক্তির বিষয়ে আমার দৃষ্টিভঙ্গি সিমেন্ট করেছিল, কারণ আমি বছরের পর বছর ধরে বিভিন্ন বুদ্ধিমান হাউস সিস্টেমের বহু লোক চেষ্টা করেছিলাম।

লক্সোন মিনিজারভার

যদিও কিছু পণ্য সত্যই উপকারী ছিল (এখানে আমরা আমাদের সাথে নিয়েছি), আরও অনেক লোক হতাশার পাশাপাশি হতাশার সাথে নিয়ে এসেছিল। আমাদের জীবনকে সহজ করার পাশাপাশি সময় সাশ্রয় করার জন্য কীভাবে প্রযুক্তি তৈরি করা যেতে পারে, তাই প্রায়শই সুনির্দিষ্ট বিপরীতটি করতে পারে? হার্ডওয়্যার ব্যর্থতা, অসম্পূর্ণতা, সংক্ষিপ্ত ব্যাটারি লাইফ একসাথে জিনিসগুলি কাজ করার জন্য প্রয়োজনীয় সমস্ত সাধারণ টিঙ্কারিংয়ের সাথে একত্রে এটি অনলাইনে শক্ত করার জন্য প্রায়শই ষড়যন্ত্র করে।

এবার আমরা অনেক বেশি পেশাদার, নির্ভরযোগ্য পাশাপাশি আপত্তিজনক কিছু চাই। পাশাপাশি একইভাবে এমন কিছু যা কেবল একটি দূরবর্তী নিয়ন্ত্রণ হওয়ার চেয়ে অনেক বেশি খাঁটি অটোমেশন অন্তর্নির্মিত রয়েছে।

সর্বাধিক বুদ্ধিমান হাউস কনফিগারেশনগুলি ইন্টিগ্রেশন সমস্যার শরত্কাল ফাউল। পাশাপাশি মনে রাখবেন, এমনকি মোটামুটি উন্মুক্ত ‘স্ট্যান্ডার্ড’ নির্বাচন করাও নিশ্চয়তার সামঞ্জস্যতা নয়।

সুতরাং কয়েক বছর ধরে আমি লক্সোন এর মালিকানাধীন প্রকৃতিটি দেখতে এর বৃহত্তম শক্তি হিসাবে দেখতে এসেছি। এগুলি এমন পণ্য যা একসাথে কাজ করার গ্যারান্টিযুক্ত, ঝামেলা মুক্ত।

পরিকল্পনা সমূহ

আমাদের কাজের পরিকল্পনার পর্যায়ে আমরা এপিটোম লিভিং থেকে লক্সোন পার্টনার স্কট ম্যাকমুরের সাথে সাবধানে কাজ করেছি। আমি স্কট এবং ভবিষ্যতের পোস্টে এপিটোম সম্পর্কে আরও অনেক কথা বলব, তবে আপাতত আমি বলতে পারি যে এটি তার ধারণাগুলি বাউন্স করতে সক্ষম হওয়া এবং তার সমস্ত চমকপ্রদ লক্সোন দক্ষতার সুবিধা নিতে সক্ষম হওয়া ভয়ঙ্কর।

পরের বার

সুতরাং আমরা সেখানে, আকর্ষণীয় সময়। আমরা সিস্টেমের পরিকল্পনাগুলি চূড়ান্ত করার পাশাপাশি প্রথম এবং দ্বিতীয় সংশোধনগুলির সাথে কাজ করার সাথে সাথে সামনের সপ্তাহগুলিতে আপনার পদ্ধতিটি আসবে প্রচুর গভীরতর লক্সোন নিবন্ধগুলি আসবে। আপাতত যদিও ইনস্টাগ্রামে আমাদের মেনে চলুন তা নিশ্চিত করার জন্য যে আপনি কোনও কিছুই মিস করবেন না।

www.loxone.com

প্রকল্পটি মেনে চলার জন্য আমাদের ইনস্টাগ্রামটি পরীক্ষা করে দেখার কথা মনে রাখবেন, অটোমেটেড হাউস ২.০ ব্লগ নিবন্ধের বাকী অংশগুলি পরীক্ষা করে দেখেছি পাশাপাশি আমাদের স্ব-বিল্ডিংয়ে আমরা যে সমস্ত পণ্য ব্যবহার করেছি তার লিঙ্কগুলি আবিষ্কার করেছি।

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest5
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট