Uncategorized

হোম সিনেমা সিলিংয়ের জন্য ফ্যারাডাইট নতুন সম্পূর্ণ কালো মোশন সেন্সর উন্মোচন

আপনি কি কখনও সিলিংয়ের সাথে মিশ্রিত করতে একটি সাদা পীর কালো স্প্রে করতে হয়েছিল? ঠিক আছে এখন ফ্যারাডাইট বিশেষত সিনেমাগুলির জন্য ডিজাইন করা একটি নতুন সম্পূর্ণ কালো মোশন সেন্সর চালু করেছে।

… সিনেমা ইনস্টলারদের লক্ষ্য করে আমাদের নতুন ব্ল্যাক ভোল্ট ফ্রি মোশন সেন্সর। এই নতুন ধারণাটি সম্পূর্ণরূপে পটভূমিতে মিশ্রিত করার জন্য ডিজাইন করা হয়েছে, চাকরিগুলিকে উচ্চ স্তরের নান্দনিক কর্মক্ষমতা অর্জনে সহায়তা করে যখন প্রয়োজনীয় কার্যকারিতা সরবরাহ করে।

তবে এটি কেবল কালো আবাসন নয়, ফ্যারাডাইট লোকেরা অতিরিক্ত মাইল গিয়ে পীর লেন্সকেও কালো করে তুলেছে

আমাদের নকশা চূড়ান্ত করার আগে, আমরা কী উপলভ্য ছিল তা দেখেছি এবং আবিষ্কার করেছি যে বেশিরভাগ ডার্ক মোশন সেন্সরগুলিতে এখনও একটি সাদা লেন্স রয়েছে। আমরা যে সিনেমাগুলি দেখি সেগুলি বিশদে তীব্র মনোযোগ প্রদর্শন করে এবং সত্য প্রকৌশল সংস্থা হিসাবে আমরা একই, তাই আমরা এমন একটি পণ্য সরবরাহ করতে চেয়েছিলাম যা অতিরিক্তভাবে চলে গেছে এবং একটি কালো লেন্সের পাশাপাশি চূড়ান্ত বিচ্ছিন্ন সেন্সরের জন্য একটি কালো কেস সরবরাহ করতে চেয়েছিল।

তাদের জনপ্রিয় মোশন সেন্সর 360, ভোল্ট ফ্রি ডিজাইনের উপর ভিত্তি করে, নতুন কালো সংস্করণটি একই লো প্রোফাইল হাউজিং ব্যবহার করে যা সিলিংয়ের জন্য মাত্র 3.5 মিমি গর্বিত করে এবং কোনও বিরক্তিকর রিলে ক্লিক ছাড়াই সম্পূর্ণ নীরব।

এটি 5V থেকে 24V সরবরাহ দ্বারা চালিত হতে পারে এবং ভোল্ট-ফ্রি/শুকনো যোগাযোগ ইন্টারফেসটি লক্সোন, কন্ট্রোল 4, লুট্রন এবং ক্রেস্ট্রন আলোকসজ্জা এবং হোম অটোমেশন সিস্টেম সহ সর্বাধিক জনপ্রিয় পরিচালনা প্ল্যাটফর্মগুলির সাথে সংহতকরণ সরবরাহ করে।

আরও তথ্যের জন্য নীচের লিঙ্কটি দেখুন।

Faradite.com

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest3
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট