Uncategorized

পপ হাবটি রাস্পবেরি পাই ভিত্তিক জেড-ওয়েভ স্মার্ট হোম গেটওয়ে

পপ একটি নতুন স্মার্ট হোম গেটওয়ে প্রকাশ করেছে যা আপনাকে আপনার স্মার্টফোন বা ট্যাবলেট থেকে আপনার সাথে ফ্রি আইওএস এবং অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলির মাধ্যমে নিয়ন্ত্রণ করতে দেয়।

গেটওয়েটি রাস্পবেরি পাইয়ের উপর ভিত্তি করে এবং তার ইথারনেট পোর্টের মাধ্যমে একটি ওয়েব ব্রাউজারের মাধ্যমে কনফিগার করা হয়েছে। এটি 230 জেড-ওয়েভ মডিউলগুলি, পাশাপাশি প্লাগইনগুলির মাধ্যমে নেটওয়ার্ক ক্যামেরা এবং অন্যান্য আইপি ভিত্তিক ডিভাইসগুলি পরিচালনা করবে।

ওএস একটি অভ্যন্তরীণ এসডি কার্ড থেকে চালিত হয় এবং 4 টি অন-বোর্ড ইউএসবি পোর্টগুলি অতিরিক্ত স্টোরেজ বা অতিরিক্ত গেটওয়ে এবং ইন্টারফেসের জন্য এনোসিয়ান বা ওয়াইফাই স্টিকের মতো ব্যবহার করা যেতে পারে। 3.5 মিমি পোর্ট ইনস্টল করা al চ্ছিক ভয়েস-আউট মডিউল সহ অডিও প্রতিক্রিয়া সরবরাহ করতে পারে।

পপ বলছে রাস্পবেরি পাই আন্ডারপিনিংগুলি এটিকে একটি সুপার স্থিতিশীল ডিভাইস তৈরি করে …

হাবটি মিনি কম্পিউটার রাস্পবেরি পাইয়ের উপর ভিত্তি করে। সুতরাং এটি স্মার্ট হোম নেটওয়ার্কগুলির জন্য একটি বিশেষ স্থিতিশীল এবং নমনীয় নিয়ন্ত্রণ সমাধান উপস্থাপন করে। ইন্টিগ্রেটেড ডিভাইস ডাটাবেস এবং ধাপে ধাপে নির্দেশাবলীর জন্য ধন্যবাদ যে কোনও নতুন স্মার্ট হোম ডিভাইস দ্রুত এবং সহজেই সংযুক্ত হতে পারে।

পপ-হাবটি জেড-ওয়ে মিডলওয়্যার, প্রথম জেড-ওয়েভ প্লাস সার্টিফাইড জেড-ওয়েভ কন্ট্রোলারের উপর ভিত্তি করে। এর অর্থ পণ্যটি প্রথম দিন থেকেই খুব পরিপক্ক এবং এটি ডিআইওয়াই প্রোডাক্ট রেজবেরি সহ বৃহত জেড-ওয়ে বিকাশকারী এবং ব্যবহারকারী সম্প্রদায়ের কাছ থেকে আসা সমস্ত অ্যাপ্লিকেশন এবং বৈশিষ্ট্যগুলির সাথে ব্যবহার করা যেতে পারে।

সিপিইউ: 900MHz কোয়াড কোর আর্ম কর্টেক্স এ 7

স্মৃতি: 1 জিবি

8 জিবি ফ্ল্যাশ স্টোরেজ (এসডি কার্ড)

জেড-ওয়েভ: সিগমা ডিজাইন এসএম 5202

সম্পূর্ণ জেড-ওয়েভ প্লাস সার্টিফাইড স্ট্যাটিক কন্ট্রোলার

48 কমান্ড ক্লাসের জন্য সমর্থন

বর্ধিত সুরক্ষা

মাত্রা: 89x71x25 মিমি

পপ হাব নতুন জেড-ওয়েভ প্লাস স্ট্যান্ডার্ড সমর্থন করে এবং এখন প্রায় 130 ডলারে উপলব্ধ।

popp.eu: আরও জেড-ওয়েভ স্মার্ট হোম পণ্য

আরো চাই? – টুইটারে আমাদের অনুসরণ করুন, ফেসবুকে আমাদের মতো, বা আমাদের আরএসএস ফিডে সাবস্ক্রাইব করুন। এমনকি আপনি প্রতিদিন আপনার ইনবক্সে সরাসরি ইমেলের মাধ্যমে এই সংবাদগুলি সরবরাহ করতে পারেন।

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট