Home & Living

সমসাময়িক নিউজিল্যান্ড ভ্যাকেশন হোম

কানাডার ঠিক এখানে হিমের সতর্কতার দিকে পূর্বাভাস হিসাবে, আমাদের মধ্যে কয়েকজন অধীর আগ্রহে বরফের পাশাপাশি তুষার পাশাপাশি আশা করি, পাশাপাশি আমাদের মধ্যে কয়েকজন গ্রীষ্মের জন্য আকাঙ্ক্ষী। আপনি যদি পরবর্তী বিভাগে থাকেন তবে শান্তিপূর্ণ প্রশান্ত মহাসাগরীয় উপসাগরে সমসাময়িক অবকাশের বাড়ি যাচাই করতে আমার সাথে যোগ দিন। আসুন আমরা সত্যিকারের উত্তরটিকে কিছুটা পিছনে রেখে নিউজিল্যান্ডের ‘শীতকালীন উত্তর’ এর দিকে যাত্রা করি।

ওয়াটারফ্রন্টে কেবল এই ছয় বেডরুম, ছয়টি বাথরুমের ঘরই নয়, পিছন থেকে সমুদ্রের দৃশ্যও রয়েছে। আবাসিক সম্পত্তিতে একইভাবে অতিথিদের জন্য একটি তিন বেডরুমের বাড়ি-বা এই স্নিগ্ধ, ম্যানিকিউরিড মাঠগুলির ফিগুলিতে উদ্যানপালক অন্তর্ভুক্ত রয়েছে।

এটি ‘ওপেন প্ল্যান’ এর প্রতিচ্ছবি; ক্লিস্টের উইন্ডোগুলি তৈরি করার জন্য দুর্দান্ত জায়গার কাচের প্রাচীরটি ভাঁজ করে দেয়

স্থানের উপরে ভাসমান মনে হচ্ছে। আমার প্রথম পদক্ষেপ? টিভি কেড়ে নিন – আপনার যখন সেই দৃশ্যটি আছে তখন কার দরকার!

অল-সাদা রান্নাঘর অঞ্চলটি মসৃণ পাশাপাশি ন্যূনতমবাদী-জলপ্রপাতের কাউন্টারটপের পাথরের সেই গৌরবময়, অমিতব্যয়ী অঞ্চল ব্যতীত। বেইজ ফ্লোরিং আমার প্রথম পছন্দ হত না, তবে এটি স্টেপস-অ্যাওয়ে ব্যক্তিগত সৈকত থেকে ট্র্যাক করা কোনও ধরণের বালির ছদ্মবেশে ফেলবে যেখানে আপনি ইন্টারনেট ক্যাটালগের বিট সিটির ছাদে কাঠের ছাদ দেখতে পাবেন।

কেবল উপ-গ্রীষ্মমন্ডলীয় জলবায়ুর পাশাপাশি সমুদ্রের দৃশ্যের জন্য উপলব্ধ রেস্টরুমটিই নয়, এর উদার আয়না, দুটি ডুব, পাশাপাশি প্রচুর স্টোরেজ রয়েছে। আমি বিশ্বাস করি আমি প্রেমে আছি

পারোয়া বে পাশাপাশি আশেপাশের অঞ্চলটি একটি বিশিষ্ট যাত্রা স্পট। নিকটতম শহর, রাসেল ছিল নিউজিল্যান্ডের প্রথম দীর্ঘমেয়াদী ইউরোপীয় বন্দোবস্ত, পাশাপাশি রাস্তা বা গাড়ি এবং ট্রাক ফেরি দ্বারা পৌঁছানো যায়।

সেই ভাঁজ-কাঁচের প্রাচীর দ্বারা অনুপ্রাণিত? এই বছরের রাজকন্যা মার্গারেট শোহোমে একটি কানাডিয়ান সংস্করণ পরিদর্শন করুন।

ছবির ক্রেডিট:
1-5: সোথবাইয়ের বিশ্বব্যাপী রিয়েলটি