Home & Living

স্লিং মিডিয়া ইউকেতে স্লিংবক্স চালু করেছে

এটি প্রদর্শিত হয় যে আমরা গতকাল কিছুটা স্কুপ পেয়েছি। এখানে স্লিংবক্সের যুক্তরাজ্যের প্রবর্তনে স্লিং মিডিয়া থেকে এই সকালের অফিসিয়াল প্রেস রিলিজ…

“লন্ডন, যুক্তরাজ্য-৩০ মে, ২০০–স্লিং মিডিয়া, ইনক।, একটি ডিজিটাল লাইফস্টাইল কনজিউমার ইলেকট্রনিক্স পণ্য সংস্থা, আজ ঘোষণা করেছে যে এর পুরষ্কারপ্রাপ্ত স্লিংবক্স unly এখন যুক্তরাজ্য জুড়ে কেনার জন্য উপলব্ধ। স্লিংবক্সটি ডিএসজি ইন্টারন্যাশনাল পিএলসি থেকে স্টোর এবং অনলাইনে উভয়ই দেওয়া হয়, প্রাথমিকভাবে তার কম্পিউটার সুপারস্টোর চেইন পিসি ওয়ার্ল্ডের মাধ্যমে এবং www.pcworld.co.uk এ একচেটিয়াভাবে বিক্রি হয়েছিল। স্লিংবক্সটি কারি এবং নতুন কারিগুলিতেও পাওয়া যাবে next পরের চার থেকে ছয় সপ্তাহের মধ্যে ডিজিটাল স্টোরগুলিতে। স্লিংবক্সটি ভ্যাট সহ যুক্তরাজ্যে। 179.99 এর জন্য উপলব্ধ।

“যুক্তরাজ্যের বাজারে এবং শেষ পর্যন্ত ইউরোপীয় গ্রাহকের কাছে স্লিংবক্সটি চালু করা স্লিং মিডিয়াগুলির জন্য একটি গুরুত্বপূর্ণ মাইলফলক কারণ আমরা বিশ্বব্যাপী পদচিহ্ন তৈরি করে চলেছি এবং আন্তর্জাতিকভাবে একই গ্রাহকের অভিজ্ঞতা সরবরাহ করি যা আমরা আজ মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডার গ্রাহকদের জন্য করি , “স্লিং মিডিয়া, ইনক এর সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা ব্লেক ক্রিকোরিয়ান বলেছেন,“ আজ থেকে এক সপ্তাহেরও বেশি সময় ধরে বিশ্বকাপের সেটটি নিয়ে আমরা প্রবর্তনের সময় সম্পর্কেও আগ্রহী। যখন খেলাটি চালু থাকে, তখন ইংল্যান্ডের ভক্তরা স্লিংবক্সের ভক্তরা যেখানেই থাকুক না কেন হোম দলকে দেখতে পারে: বিশ্বজুড়ে অর্ধেক পথ, কর্মক্ষেত্রে বা কেবল বাড়ির আশেপাশে আটকে। ”

স্লিংবক্সের ইউরোপীয় সংস্করণটি যুক্তরাজ্যের বাজারের জন্য তৈরি করা হয়েছে এবং ডিভিবি-টি সমর্থন সহ একটি ইন্টিগ্রেটেড পিএএল অ্যানালগ/ডিজিটাল টিউনার বৈশিষ্ট্যযুক্ত যা গ্রাহকদের তাদের বিমান থেকে ল্যাপটপ বা ডেস্কটপ কম্পিউটারে ফ্রিভিউ প্রোগ্রামিংয়ে অ্যাক্সেস দেয়। এছাড়াও, স্লিংবক্স স্কাই, হোমকয়েস, এনটিএল এবং টেলিওয়েস্টের দেওয়া প্রদত্ত যুক্তরাজ্যের বাজারে উপলভ্য ফ্রিভিউ, ডিজিটাল কেবল এবং স্যাটেলাইট সেট শীর্ষ বাক্সগুলির বিস্তৃত পরিসীমা নিয়ন্ত্রণ করে।

একসাথে, স্লিং মিডিয়া স্লিংবক্স হার্ডওয়্যারের সাথে একত্রে স্লিংপ্লেয়ার পিসি সফ্টওয়্যারটির একটি নতুন সংস্করণ প্রকাশ করছে। স্লিংপ্লেয়ার পিসি সংস্করণ 1.1 এখন যুক্তরাজ্যের গ্রাহকদের জন্য উপলব্ধ এবং 16: 9 ওয়াইডস্ক্রিন ভিডিও, বর্ধিত প্রিয় চ্যানেল সংস্থার বৈশিষ্ট্যগুলি এবং প্রাক-ইনস্টলড বা ব্যবহারকারী-নির্মিত স্কিনগুলির একটি পরিসীমা সহ সফ্টওয়্যারটির চেহারা এবং অনুভূতি কাস্টমাইজ করার ক্ষমতা সমর্থন করে।

শীর্ষস্থানীয় মার্কিন শিল্প এবং জাতীয় প্রকাশনাগুলি একইভাবে 2005 এর জন্য অন্যতম জনপ্রিয় গ্রাহক ইলেকট্রনিক্স পণ্য হিসাবে চিহ্নিত করা হয়েছে, স্লিংবক্সটি একটি যুগান্তকারী গ্রাহক ইলেকট্রনিক্স ডিভাইস যা গ্রাহকদের তাদের লিভিং রুমের টিভি প্রোগ্রামিং যেখান থেকে তারা কার্যত যে কোনও ইন্টারনেট-সংযুক্ত উইন্ডোজ ঘুরিয়ে দেখতে সক্ষম করে তোলে ভিত্তিক কম্পিউটার একটি ব্যক্তিগত টিভিতে। স্লিংবক্সটি পুনর্নির্দেশগুলি, বা “প্লেসশিফ্টস” একটি বেসিক বায়বীয় সংযোগ, কেবল বাক্স, স্যাটেলাইট রিসিভার বা ব্যক্তিগত ভিডিও রেকর্ডার (পিভিআর) থেকে দর্শকের পিসিতে একটি একক লাইভ টিভি স্ট্রিম – বাড়ির, অফিসে বা যেতে যেতে যে কোনও জায়গায় অবস্থিত ইন্টারনেটের মাধ্যমে.”

পিসি ওয়ার্ল্ডে এখন উপলভ্য: স্লিং মিডিয়া ইউকে

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট