Uncategorized

নতুন ইউকে শো হোম ডেমোস সাভান্টের অ্যাপল চালিত হোম অটোমেশন সলিউশন

ইউকে ডিস্ট্রিবিউটরস আরজিবি, সবেমাত্র একটি সাভান্ত অভিজ্ঞতা শো হোম খুলেছে যে সাভান্ত কীভাবে অ্যাপল ইউজার ইন্টারফেসের পরিচিতি হোম অটোমেশনে নিয়ে এসেছে তা প্রদর্শন করার জন্য হোম খুলেছে।

সেন্ট্রাল লন্ডন শো হোমকে শক্তিশালী করার সিস্টেমটি একটি সাভ্যান্ট স্মার্টমিডিয়াপ্রো 12 মডুলার ম্যাট্রিক্স স্যুইচ/কন্ট্রোলারের উপর ভিত্তি করে 8 টি জোনের অডিও এবং এইচডি ভিডিওর 10 জোনের জন্য কার্ডযুক্ত, যার মধ্যে 6 টি ট্রুকোম্যান্ড অন-টিভি মেনু ওভারলে রয়েছে। নিয়ন্ত্রণ প্রোগ্রামটি সর্বাধিক নির্ভরযোগ্যতার জন্য দ্বৈত রিডানড্যান্ট কনফিগারেশনে দুটি ম্যাক মিনিস বৈশিষ্ট্যযুক্ত একটি সাওয়ান্ত স্মার্টস্টে চলে। আরও তিনটি সাওয়ান্ট স্মার্টস্টস ট্রুকম্যান্ড জোনে ব্যবহৃত অন-টিভি মেনু ওভারলেগুলির জন্য গ্রাফিক্স সরবরাহ করে। পুরো সম্পত্তির ব্যবহারকারী নিয়ন্ত্রণ হ’ল সাভান্ট ইন-ওয়াল স্মার্টডকস এবং একটি সাভ্যান্ট সিলেক্ট টাচ স্ক্রিন ওয়্যারলেস হ্যান্ডসেটগুলিতে স্থির 5 ইন-ওয়াল আইপ্যাডের মাধ্যমে। ট্রুয়কম্যান্ড জোনস নিয়ন্ত্রণে অন-টিভি মেনুগুলি ব্যবহার করেও অর্জন করা যেতে পারে যা সেভেন্ট সমসাময়িক বা traditional তিহ্যবাহী আরএফ রিমোট কন্ট্রোল হ্যান্ডসেট বা কোনও আইওএস ডিভাইস দিয়ে নেভিগেট করা হয়। সাভান্ট ট্রুকন্ট্রোল অ্যাপ্লিকেশন (বা ট্রুকন্ট্রোল II অ্যাপ্লিকেশন সহ আইপড/আইফোন) চালানো যে কোনও ওয়্যারলেস আইপ্যাড লুট্রন হোমওয়ার্কস লাইটিং এবং এইচভিএসি সিস্টেম সহ সম্পূর্ণ বিনোদন এবং পরিবেশ নিয়ন্ত্রণের জন্য সত্য আমি ব্যবহার করা যেতে পারে।

আরজিবি কমিউনিকেশনস এবং উইলকো ডেভলপমেন্টগুলি আজ সেন্ট্রাল লন্ডনের দক্ষিণ কেনসিংটন, 35 কুইনস গেট এ যুক্তরাজ্যের একমাত্র সাভান্ট এক্সপেরিয়েন্স শো হোম খুলেছে।

“সাভান্ট এক্সপেরিয়েন্স শো হোম আমাদের সাভান্ট স্বীকৃত চ্যানেল অংশীদারদের একটি অনন্য বিক্রয় সরঞ্জাম দেয় – এমন একটি পরিবেশে মোট সাওয়ান্ত সমাধানের বৈশিষ্ট্য এবং কার্যকারিতা প্রদর্শনের ক্ষমতা যা সম্ভাব্য গ্রাহকদের সমাধানটি ঠিক কী সরবরাহ করতে পারে তা পুরোপুরি অভিজ্ঞতা করতে দেয়,” গর্ডন বলেছিলেন ইনোসেন্ট, আরজিবির চেয়ারম্যান। “শো হোম আমাদের চ্যানেল অংশীদারদের ড্রাইভ করতে এবং তারপরে সাভান্ট স্মার্টসিস্টেমস’ অ্যাপল ভিত্তিক শীর্ষস্থানীয় প্রান্ত, হাই এন্ড অটোমেশন সলিউশনকে ঘিরে নতুন ব্যবসায়ের সুযোগগুলি বন্ধ করতে সহায়তা করবে।

আরজিবি’র সাভান্ট চ্যানেল অংশীদাররা কেবল অ্যাপয়েন্টমেন্টের মাধ্যমে শো হোমটি দেখুন এবং সম্ভাব্য গ্রাহকদের দেখাতে পারেন যে কোনও অ্যাপল® ডিভাইস তাদের সম্পূর্ণ হোম বিনোদন এবং বাড়ির পরিবেশ সিস্টেমের জন্য কীভাবে সহজেই ব্যক্তিগতকৃত রিমোট কন্ট্রোল হয়ে উঠতে পারে।

প্রাইম লন্ডনের অবস্থানগুলিতে বেসপোক ডিজাইন সরবরাহকারী প্রেস্টিজ এবং হাই প্রোফাইল প্রোপার্টির বিকাশকারী এবং উইলকোর অন্যতম পরিচালক ম্যাথু উইলকিনসন একটি গেম পরিবর্তনকারী হোম অটোমেশন সলিউশন দিয়ে সম্পত্তিটি সজ্জিত করার চেষ্টা করছিলেন, উইলকো ডেভলপমেন্টস দ্বারা 35 কুইন গেটটি বিকাশ করেছে।

“আমি সচেতন ছিলাম যে সাওয়ান্ত যুক্তরাজ্যের হোম অটোমেশন মার্কেটপ্লেসে তুলনামূলকভাবে নতুন ছিল এবং এর সমাধান সম্পর্কে প্রচুর শব্দ ছিল। আমি বুঝতে পেরেছিলাম যে সমস্ত আওয়াজ কী তা সম্পর্কে আমার বুঝতে হবে, “উইলকিনসন ব্যাখ্যা করেছিলেন। “যেহেতু সাওয়ান্ত আরজিবিটিকে তার একচেটিয়া যুক্তরাজ্যের পরিবেশক হিসাবে বেছে নিয়েছে আমি আত্মবিশ্বাসী যে আরজিবি টিম একসাথে আমরা সেরা হোম অটোমেশন সমাধান তৈরি করতে পারি তা নিশ্চিত করার জন্য জ্ঞান, দক্ষতা এবং দক্ষতা সরবরাহ করতে পারে।”

“আরজিবির সাথে নিবিড়ভাবে কাজ করা, আমি দ্রুত বুঝতে পেরেছিলাম যে সাওয়ান্তের গেম চেঞ্জারটি হ’ল এটি অ্যাপল ভিত্তিক এবং আজ বাজারে স্মুথ, সবচেয়ে প্রতিক্রিয়াশীল এবং সবচেয়ে স্বজ্ঞাত হোম অটোমেশন সমাধান সরবরাহ করে,” উইলকিনসন আরও বলেছিলেন। “সাওয়ান্ত শেষ ব্যবহারকারীদের কাছ থেকে ক্রমবর্ধমান চাহিদা পূরণ করছে যারা এখন তাদের ব্যবসায়িক এবং ব্যক্তিগত জীবনের সমস্ত দিক জুড়ে তাদের অ্যাপল ডিভাইসগুলি ব্যবহার করতে চাইছেন।”

একসাথে, উইলকো এবং আরজিবি স্কাই+এইচডি, ব্লু-রে, ডিভিডি (এবং অন্যান্য টিভি উত্স) এবং মাল্টি-রুম অডিও (সাভেন্টের ইন্টিগ্রেটেড আইটিউনস মিডিয়া সার্ভার সহ) সম্মিলিত) এর মাল্টি-রুম এইচডি ভিডিও বিতরণের জন্য একটি সম্পূর্ণ Savant সমাধান ডিজাইন ও তৈরি করেছে পরিবেশের সম্পূর্ণ নিয়ন্ত্রণের সাথে অর্থাত্ আলোক এবং এইচভিএসি, বিশ্বের যে কোনও জায়গা থেকে। এই কাস্টম ইনস্টলেশনটির উপাদানগুলির আরও তথ্যের জন্য এই প্রকাশের নীচের অংশটি দেখুন।

সাওয়ান্ট সমাধানের সবচেয়ে আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হ’ল এর ট্রুআইমেজ ™ ক্ষমতা যা কোনও আইপ্যাডযুক্ত ব্যবহারকারীকে তাদের বাড়ির প্রকৃত ফটোগুলি ব্রাউজ করে এবং কেবল স্মার্ট হোম পণ্যগুলির চিত্রগুলি যেমন আলোর, এভি -র চিত্রগুলি স্পর্শ করে তাদের বাড়ির পরিবেশ নিয়ন্ত্রণ করতে দেয় , এইচভিএসি, ইত্যাদি, কমান্ডগুলি শুরু করুন।

উইলকিনসন বলেছিলেন, “উদাহরণস্বরূপ, আপনি যে আলো নিয়ন্ত্রণ করতে চান তার চিত্রটি স্পর্শ করে, সেই আলোটি চালু বা বন্ধ হয়ে যায়, চিত্রটি টিপে এবং চেপে ধরে হালকা ডিম দেয়,” উইলকিনসন বলেছিলেন। “একই সাথে আইপ্যাডের চিত্রটি আপনার কমান্ডটি নিশ্চিত করে আলোকিত করে, যা সাওয়ান্তের কাছে অনন্য বৈশিষ্ট্য” ”

ট্রুআইমেজ অ্যাপল অঙ্গভঙ্গির সম্পূর্ণ ব্যবহার করে। উদাহরণস্বরূপ আইপ্যাড স্ক্রিনটি ‘পিঞ্চিং এবং জুমিং’ করে, কোনও ব্যবহারকারী সমস্ত কক্ষ সম্মিলিতভাবে দেখতে পারেন এবং তাত্ক্ষণিক হোম অটোমেশন অ্যাক্সেসের জন্য কাঙ্ক্ষিত ঘরে আলতো চাপিয়ে নেভিগেট করতে পারেন।

“সাওয়ান্ত সাফল্যের সাথে অ্যাপল ইউজার ইন্টারফেসের পরিচিতি হোম অটোমেশনে নিয়ে এসেছে যাতে কোনও ম্যাক ওএস® এক্স কম্পিউটার, অ্যাপল আইপ্যাড, আইফোন, আইপড টাচ® এমনকি traditional তিহ্যবাহী এইচডি টিভিও মাল্টি-রুম এইচডি টিভি বিতরণ নিয়ন্ত্রণ করতে ব্যবহার করা যেতে পারে , মাল্টি-রুম অডিও প্লাস দ্য লাইটিং এবং এইচভিএসি, ”আরজিবি যোগাযোগের চেয়ারম্যান গর্ডন ইনোসেন্ট ব্যাখ্যা করেছিলেন।

“35 কিউয়ের জন্য আমাদের লক্ষ্যEEN এর গেটটি ছিল একটি সাভান্ট এক্সপেরিয়েন্স শো হোম তৈরি করা যা আমাদের সাভান্ট স্বীকৃত চ্যানেল অংশীদারদের একটি দুর্দান্ত বিক্ষোভের সুবিধা দেবে, তাদের নতুন ব্যবসা এবং নতুন উপার্জন বাড়াতে সহায়তা করার জন্য তাদের একটি বিশাল প্রতিযোগিতামূলক সুবিধা প্রদান করে!

আপনার নিকটতম Savant স্বীকৃত আরজিবি চ্যানেল অংশীদার বিশদ জন্য দয়া করে নীল হাউসকে আরজিবি +44 (0) 1488 73366 এ কল করুন।

www.rgbcomms.co.uk: ভিডিও: আইপ্যাড থেকে সাওয়ান্ত অ্যাপার্টমেন্ট নিয়ন্ত্রণ করে

আরো চাই? – টুইটারে আমাদের অনুসরণ করুন, ফেসবুকে আমাদের মতো, বা আমাদের আরএসএস ফিডে সাবস্ক্রাইব করুন। এমনকি আপনি প্রতিদিন আপনার ইনবক্সে সরাসরি ইমেলের মাধ্যমে এই সংবাদগুলি সরবরাহ করতে পারেন।

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট