Uncategorized

ডিআইওয়াই পেইন্টেড রাগ

এটি একটি পুরানো সিসাল রাগ পুনরুদ্ধার করার পাশাপাশি পাদদেশের রঙ যুক্ত করার জন্য একটি দ্রুত পদ্ধতি। একটি বৈচিত্র্যময় স্ট্রাইপ স্টাইলিশ পাশাপাশি করা সহজ। (মাইকেল পেনি যেমন এই আঁকা রাগের পাশাপাশি একটি ব্যক্তিগতকৃত সিসাল ডোরমেট তৈরি করবেন ঠিক তা প্রদর্শন করে ভিডিওটি দেখুন))

উপকরণ:

প্রান্তযুক্ত, ফ্ল্যাটওয়েন সিসাল রাগ

ল্যাটেক্স পেইন্টের কোয়ার্ট (আপনি যদি বাইরে ডেকে গালিচা ব্যবহার করার পরিকল্পনা করেন তবে বাইরে পেইন্ট ব্যবহার করুন)

ছোট ফোম রোলার

পেইন্টারের টেপ

টেপ পরিমাপ

চক

পদক্ষেপ 1: একটি প্যাটার্ন মানচিত্র

শুরু করার জন্য, চক দিয়ে লাইনগুলি মানচিত্র করুন, তারপরে এগুলি পেইন্টারের টেপ দিয়ে চিহ্নিত করুন। আমি আঁকা রেখাগুলির গ্রুপিং তৈরি করেছি – 1 ″ পাশাপাশি 6 ″ প্রশস্ত – পাশাপাশি তাদের প্রায় 1 3/4 ″ আলাদা করে ফাঁকি দিয়েছি। সেরা ফলাফলের জন্য, লাইনগুলি রাগের প্রাকৃতিক শস্য মেনে চলতে হবে।

পদক্ষেপ 2: সামান্য রোলার দিয়ে স্ট্রাইপগুলিতে পেইন্ট করুন

পেইন্টিংয়ের আগে, নিশ্চিত করুন যে টেপটি সুরক্ষিতভাবে রাগের সাথে আটকে আছে। যদি রাগের কোনও উপাদান সীমানা থাকে তবে একটি চকচকে, পরিষ্কার প্রান্তটি নিশ্চিত করতে এটি টেপ দিয়ে cover েকে রাখুন। সামান্য ফোম রোলার ব্যবহার করে, টেপের স্ট্রিপগুলির মধ্যে রাগটি আঁকুন। আমি সরবেট শেডগুলি ব্যবহার করার বিষয়ে ভেবেছিলাম তবে শেষ পর্যন্ত শেরউইন-উইলিয়ামস হাই স্ট্রং (এসডাব্লু 6705) এর জন্য পড়েছিল, একটি তাজা, সংক্ষিপ্ত সবুজ।

3. শুকনো পাশাপাশি টেপ নির্মূল করুন

তিনটি থেকে পাঁচটি কোট পেইন্ট প্রয়োগ করুন, কোটের মধ্যে শুকনো রাগ সক্ষম করে। রাতারাতি শুকানোর পাশাপাশি সকালে টেপটি দূর করুন। আমি একটি কটেজ বেডরুম, স্ক্রিন-ইন বারান্দা বা একটি পাড়া-পিছনের থাকার জায়গার জন্য এই চেহারাটি পছন্দ করি যার জন্য কিছুটা রঙের প্রয়োজন। মনে রাখবেন যে সূর্য, বৃষ্টি পাশাপাশি ভারী পায়ের ওয়েব ট্র্যাফিক শেষ পর্যন্ত পেইন্টটি চিপ বা বিবর্ণ হতে পারে।

রাগ (আনপেইন্টেড), আইকেইএ; চেয়ার, উইন্ডসর ওয়ার্কশপ।