Home & Living

বাজেটের ব্লুমস: কিছু মিষ্টি ইজে সোডা বোতল ফুলদানি

যদিও এটি মূলত আমার ধারণা/ক্রিসমাস-উপস্থিত-থেকে-শেরি ছিল মাসে একবারে তাজা ফুল পেতে, আমি এই বাজেট ব্লুম নিবন্ধগুলি থেকে বেশ অনুপস্থিত ছিলাম যে এটি বিবেচনা করে তাদের সূচনা – বেশিরভাগ কারণেই টকিন ‘ফুলগুলি আমার আরামদায়ক অঞ্চলের কেন্দ্রে নেই। তবে এই মাসের ফুলগুলি ফুলগুলি সম্পর্কে কম এবং বোতলগুলি সম্পর্কে আরও অনেক কিছু যা (অফ-অন-অন-সোডা ফ্যান হিসাবে) আমার গলিতে আদর্শ। সুতরাং এখানে আগস্টের $ 2.47 ব্যবস্থা আমাদের রান্নাঘরের উইন্ডো সিলে কিছু পাঞ্চ যুক্ত করে:

এটি আসলে একটি ব্লুবেরি ইজে সোডা দিয়ে শুরু হয়েছিল (প্রযুক্তিগতভাবে এটি “স্পার্কলিং জুস”) যা আমরা কয়েক সপ্তাহ আগে পুরো খাবারগুলিতে কিনেছিলাম। শেরি এবং আমি দুজনেই কিছু সময়ের জন্য তাদের বোতলগুলিতে গ্রাফিক ফুলের পছন্দ করেছি, তাই খালি আইজেজ বোতলটি দিনের পর দিন পুনর্ব্যবহারযোগ্য বিন থেকে নিজেকে বাঁচাতে সক্ষম হয়েছিল যখন আমরা কাউন্টারে এর উদ্দীপনা আবেদন করে আনন্দ নিয়েছিলাম। তারপরে আমরা বুঝতে পেরেছিলাম যে কয়েকটি অন্যান্য রঙিন আইজেজ বোতলগুলির সাথে জুটিবদ্ধ এটি সহজেই একটি মিষ্টি পুনর্নির্মাণ ফুলদানি হয়ে উঠতে পারে। সুতরাং স্টারবাকসের কাছে সাম্প্রতিক একটি ট্রিপে, আমি নামলাম এবং আরও দুটি ইজজে বোতল (প্রতিটি মজাদার জন্য আলাদা রঙিন ফুলের সাথে প্রতিটি) তুলেছি এবং তারপরে আমরা স্থানীয় ফুলের কাছ থেকে তিনটি মাকড়সার মমকে $ 2.47 এর সাথে ধরলাম। সুতরাং আমি অনুমান করি আপনি যদি প্রযুক্তিগত পেতে চান তবে ফুলগুলি 3 ডলারের নিচে ছিল, আপনি যদি আইজেজে অন্তর্ভুক্ত করেন তবে এই ব্যবস্থাটি প্রায় 9 ডলার ছিল। তবে আমরা সেই দামের জন্যও একগুচ্ছ ফিজি পানীয়গুলিতে আনন্দ করতে পারি।

আমাদের প্রিয় ভিডিও

আমরা ইজজে লেবেলে রঙের ত্রয়ীর সাথে যুক্ত অল-সাদা ফুলগুলি পছন্দ করেছি। এছাড়াও আমরা বুঝতে পেরেছিলাম যে আমাদের রান্নাঘরের প্রভাবশালী খাস্তা সাদা রঙের সাথে মিশ্রিত ব্লুমগুলি সম্পর্কে দুর্দান্ত কিছু রয়েছে, তাদের পাত্রে আরও অনেক কিছু আটকে রেখেছে।

আমরা সবসময় কাপ, ভোসিটিভ হোল্ডার এবং অবশ্যই বোতলগুলি অস্থায়ী ফুলদানিগুলিতে ভক্ত হয়েছি – এটি আইজেজ ব্যবহার করে এটি আমাদের প্রথমবারের মতো। তারা একরঙা গ্রুপিংয়ে (উদাহরণস্বরূপ কমলা বা হলুদ গেরবেরা ডেইজি সহ সমস্ত ক্লিমেটিম স্বাদযুক্ত বোতল) এও দুর্দান্ত দেখায় বা আপনি নিজের মিশ্রণ এবং ম্যাচ রঙিন স্কিম নিয়ে আসতে পারেন (মোট 8 টি স্বাদ রয়েছে)। ওহ এবং কিছু ক্লাসিক কোকের বোতলগুলি একটি সুন্দর রেট্রো অনুভূতি যুক্ত করতে পারে যখন কিছু থ্রিফ্ট স্টোর বা ফ্লাই মার্কেটে সবুজ কাঁচের বোতলগুলি পরা কোনও দুর্দান্ত কটেজ ভিউই যে কোনও ব্যবস্থায় নিয়ে আসে।

সুতরাং সেখানে আপনার আমাদের মাসিক পুষ্প রয়েছে। তারা আসলে বেশ কিছুক্ষণ সহ্য করেছে, তারা স্থানীয় ফুলের দল গঠন করে (যা সত্যই কোনও পার্থক্য করে বলে মনে হয়) এর জন্য ধন্যবাদ। আমরা জলও পরিবর্তন করি এবং প্রতি 5 দিন বা তাই প্রতি তাদের ডালপালাগুলি পুনরায় কাটা করি- কেবল তাদের দীর্ঘমেয়াদী বেঁচে থাকার সর্বোত্তম সুযোগ দেওয়ার জন্য (এখনও অবধি আমরা দুই সপ্তাহের বেশি জিনিসগুলিতে রয়েছি এবং তারা এখনও শক্তিশালী হচ্ছে)।

তবে আমাদের মায়ের সম্পর্কে যথেষ্ট, আপনার লোকেরা কি অন্য কোনও বোতল বা ফুলদানি স্ট্যান্ড-ইন রয়েছে যা আপনি বিশেষত আরও বেশি চেষ্টা করা এবং সত্যিকারের জন্য ফুলের জাহাজগুলির পরিবর্তে ব্যবহার করতে পছন্দ করেছেন? আপনি ইদানীং উপভোগ করছেন এমন অন্য কোনও ফুল আছে? ওহ হ্যাঁ, এবং আমরা সেই আইজেজ বোতলগুলির জন্যও আরও অনেক পরিকল্পনা পেয়েছি (আপনি জানেন যে আমরা আমাদের স্বল্প ব্যয়বহুল ছোট্ট ক্রয়ের বাইরে প্রচুর প্রকল্প হিসাবে চেপে যাওয়া পছন্দ করি) তাই আপনি যদি দেখেন তবে হতবাক হবেন না আবার শীঘ্রই. সাথে থাকুন…

গত জানুয়ারী থেকে আমাদের প্রথম মুদি স্টোরের তোড়া দেখতে চান? ফেব্রুয়ারি, মার্চ, এপ্রিল, মে, জুন, জুলাই, আগস্ট এবং সেপ্টেম্বরও চেক আউট করার জন্য চুলকানি? এই বছরের জানুয়ারী, ফেব্রুয়ারী, মার্চ, এপ্রিল, মে, জুন এবং জুলাইয়ের তোড়া সম্পর্কে কীভাবে? কিছু সুন্দর মিষ্টি সস্তা-ও (এবং এমনকি বিনামূল্যে) তোড়াগুলির জন্য লিঙ্কগুলি অনুসরণ করুন।

ইয়ং হাউস লাভ থেকে আরও নিবন্ধ