Uncategorized

দর কষাকষি: এমপিও মিনি এলসিডি পোর্টেবল মাল্টিমিডিয়া প্রজেক্টর (ছাড় কোড সহ!)

খুব কম লোকই তাদের বাড়ির জন্য একটি প্রজেক্টর স্থাপনের কথা বিবেচনা করে। ১৯৯৯ সাল থেকে স্বয়ংক্রিয় বাড়ির এভি রুমের সিলিংয়ে আমাদের একটি ছিল Then

আমরা বাড়ির আশেপাশের অন্যান্য কক্ষে প্রজেক্টর যুক্ত করার সাথে খেলেছি তাই এমপিও যখন আমাদের জিজ্ঞাসা করেছিল যে আমরা তাদের মিনি এলসিডি পোর্টেবল মাল্টিমিডিয়া প্রজেক্টরগুলির মধ্যে একটি চেষ্টা করতে চাই কিনা আমরা এতে হাত পেতে অপেক্ষা করতে পারি না।

প্রথম জিনিসগুলি, এটি 4 কে নয়, এমনকি এইচডি হোম সিনেমা স্টুনার। এটি 1080p ফিড নেবে, এটি একটি সস্তা 800 x 480 ডিভাইস যা আপনি একদিকে ধরে রাখতে পারেন এবং যে কোনও জায়গায় আপনার সাথে নিতে পারেন (208 মিমি x 168 মিমি x 78 মিমি – 944 জি)।

সেটআপ

বাক্সে প্রজেক্টর, পাওয়ার লিড, রিমোট কন্ট্রোল (ব্যাটারি অন্তর্ভুক্ত নয়) অন্তর্ভুক্ত রয়েছে, একটি এইচডিএমআই লিড একটি অ্যানালগ এভি কেবল এবং একটি ছোট ম্যানুয়াল।

আমার মেয়ে শটগানকে ডেকেছিল এবং তাই প্রজেক্টর তার ঘরে .ুকল। সামনের প্রান্তে একটি সামঞ্জস্যযোগ্য পা রয়েছে যা আপনাকে এটি বাড়াতে দেয় তবে সেরা কোণটি পেতে আপনার এখনও এটির নীচে একটি বই বা কিছু যুক্ত করতে হবে

প্রচুর আই/ও রয়েছে – নীচের চিত্রটিতে ক্লিক করুন – এইচডিএমআই এবং ভিজিএ ইনপুট সহ। প্রজেক্টরটি 18 মাসের ওয়ারেন্টি সহ আসে এবং 1200 লুমেনস বাল্ব এলইডি বাল্বটি “20,000+ ঘন্টা অবধি” রেট দেওয়া হয়।

ব্যাবহৃত হচ্ছে

আমরা ক্রোমকাস্টে প্লাগ ইন করা জিনিসগুলি পরীক্ষা করার জন্য, প্রজেক্টরের পিছনে থেকে এটি পাওয়ার জন্য সহায়কভাবে একটি 5 ভি (500 এমএ) ইউএসবি সকেট রয়েছে। আপনি এইচডিএমআইতে 1080p আউটপুট করতে পারেন বা এতে ভিজিএ রয়েছে এমন কিছুতে আপনি বেশ কিছু প্লাগ করতে পারেন।

বিল্ট ইন স্পিকার এমন কিছু নয় যা আপনি ব্যবহারিকভাবে ব্যবহার করতে পারেন, বিশেষত ফ্যানের শব্দের উপরে। আমরা হেডফোন জ্যাক থেকে বেডরুমের সোনোসের ইনপুট পর্যন্ত একটি কেবল চালিয়েছিলাম এবং এটি নিখুঁত ছিল।

ক্রোমকাস্টের মাধ্যমে প্লেক্স ব্যবহার করে আমরা কয়েকটি সিনেমা পাশাপাশি ইউটিউব ভিডিও দেখেছি এবং চিত্রটি আশ্চর্যজনকভাবে আনন্দদায়ক এবং সম্পূর্ণ ব্যবহারযোগ্য।

আমরা কেবল শয়নকক্ষের প্রাচীরের দিকে প্রজেক্ট করেছি যা দুর্দান্ত কাজ করেছে। চশমাগুলি 32 ″ চিত্রের উদ্ধৃতি দেয় যখন স্ক্রিন থেকে 1.5 মিটার দূরে 3 মিটারে 120 ″ চিত্র পর্যন্ত যায় যাতে বৃহত্তম তির্যক চিত্রটি পেতে আপনাকে আপনার প্রাচীর থেকে কিছুটা ফিরে আসতে হবে।

ফোকাস এবং কীস্টোন সংশোধন উভয়ই সামঞ্জস্য করার জন্য একটি ম্যানুয়াল থাম্ব হুইল রয়েছে (যখন প্রজেক্টরটি স্ক্রিনের জন্য লম্ব হয় না তখন এটি চিত্রটি স্কিউ করে)। রিমোট কন্ট্রোল বোতামগুলি মেশিনের উপরেও নকল করা হয়।

রায়

যদিও এটি কোনও অভিনব এইচডি মেশিন নয়, আমাদের ছাড়ের কোডটি এর নীচে কিছু স্মার্ট বাল্বের দামের চেয়ে বেশি নয়। কিছু নৈমিত্তিক সিনেমা উপভোগ বা এসডি গেমিং সহ প্রজেক্টর বিশ্বে আপনার পায়ের আঙ্গুলটি ডুবিয়ে দেওয়ার এটি একটি আদর্শ উপায়।

এমপিডাব্লু স্বয়ংক্রিয় হোম রিডারদের জন্য প্রেরিত 10% ডিসকাউন্ট কোডটি কীভাবে ব্যবহার করবেন তার বিশদ এখানে রয়েছে তবে সপ্তাহের শেষে এটি শেষ হওয়ার সাথে সাথে দ্রুত হন।

অ্যামাজন থেকে উপলব্ধ

#
পূর্বরূপ
পণ্য
রেটিং
দাম

1

মিনি প্রজেক্টর, ক্লোকো পোর্টেবল হোম মুভি প্রজেক্টর 6500 লাক্স সহ, ফুল এইচডি 1080 পি ভিডিও প্রজেক্টর …

262 পর্যালোচনা

£ 67.99

অ্যামাজনে কিনুন

2

মিনি প্রজেক্টর, vamvo yg300 প্রো পোর্টেবল প্রজেক্টর 1080p ফুল এইচডি সমর্থিত, মুভি প্রজেক্টর …

2,762 পর্যালোচনা

£ 69.99

অ্যামাজনে কিনুন

3

ইয়াবার ওয়াইফাই প্রজেক্টর মিনি পোর্টেবল প্রজেক্টর 6500 লুমেনএস 1080p ফুল এইচডি প্রজেক্টর [প্রজেক্টর স্ক্রিন …

2,509 পর্যালোচনা

£ 76.49

অ্যামাজনে কিনুন

এই লিঙ্কটি ব্যবহার করে কেবল অ্যামাজন ইউকে থেকে মেশিনটি অর্ডার করুন তারপরে চেকআউটে TCNLDOA3 কোডটি প্রবেশ করুন (কোডটি 30/10/16 অবধি বৈধ)।

xmpow.com

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট

2021-10-04 / অ্যামাজন পণ্য বিজ্ঞাপনের এপিআই থেকে অনুমোদিত লিঙ্ক / চিত্রগুলিতে সর্বশেষ আপডেট