Home & Living

ডিআইওয়াই বিয়ানব্যাগ চেয়ার

যুবকদের মাথায় রেখে শোভিত বয়স এসেছে। আজ, ছোট আকারের টুকরোগুলির মিশমশটি আড়াল করার জন্য পৃথক রাম্পাস জায়গার দরজাটি বন্ধ করার কোনও প্রয়োজন নেই। বাচ্চাদের গৃহসজ্জা এখন তাদের প্রাপ্তবয়স্কদের সমতুল্য হিসাবে স্মার্ট চেহারার পাশাপাশি বাবার বহুল-প্রিয় চেয়ার হিসাবে পরিবারের জায়গাতে বাস করার সম্ভাবনা রয়েছে। এই প্রকল্পগুলির জন্য, আমরা মার্জিত-তবুও মজাদার-বসার যুবক-যুবতীরা সমস্ত বাড়ির সাথে সমস্ত ব্যবহার করতে পারে gray প্রতিটি ব্যাগ নরম, তাজা রঙিন ডেনিম দিয়ে আচ্ছাদিত। আমরা একটি নীল জিনের পকেটে শঙ্কু আকৃতির বিয়ানব্যাগের সাথে চিকিত্সা করেছি, বই বা স্টাফ করা খেলনাগুলির জন্য একটি লুকিয়ে থাকা অঞ্চল। আমরা একটি প্রাণবন্ত নতুন চেহারার জন্য পাঁচটি রঙে একটি ড্রাম-আকৃতির ব্যাগটি covered েকে রেখেছি, পাশাপাশি আড়ম্বরপূর্ণ কিউবকে একটি বিনব্যাগ স্টুলে পরিণত করেছি যা এর হ্যান্ডেল দ্বারা লোকেশনে টেনে নিয়ে যেতে পারে। আমাদের ব্যাগগুলি দৃ ness ়তার জন্য ডাবল-সিমযুক্ত পাশাপাশি স্লিপকভারড তাই লন্ডারিং একটি স্ন্যাপ।

আমাদের সমস্ত বিয়ানব্যাগগুলি বিয়ানব্যাগ স্টাফিংয়ের পূর্ণ একটি অভ্যন্তরীণ মসলিন টাইপ নিয়ে গঠিত, সুরক্ষিতভাবে একসাথে সেলাই করা হয় যাতে কোনও স্টাফিং পালাতে পারে না, পাশাপাশি একটি বাইরের কভারও থাকে। আমাদের সমস্ত কভার লন্ডার করা যেতে পারে। এগুলি ডেনিম থেকে তৈরি করা হয়, তবে সুতির হাঁসের পাশাপাশি অন্যান্য শক্তিশালী উপকরণগুলি একইভাবে উপযুক্ত হবে। সমস্ত seams বাচ্চাদের কাছ থেকে রুক্ষ এবং গণ্ডগোলের চিকিত্সার জন্য দাঁড়াতে ডাবল- বা ট্রিপল-সেলাই করা হয়। সেলাইয়ের আগে সঙ্কুচিত সক্ষম করতে সমস্ত সুতির কভার উপাদান পূর্বে। সমস্ত বিয়ানব্যাগ চেয়ারগুলি একটি গৃহসজ্জার সামগ্রী সরবরাহের দোকান থেকে কেনা নতুন বিয়ানব্যাগ ফিল দিয়ে তৈরি করা যেতে পারে, বা একটি পুরানো বিয়ানব্যাগ চেয়ার থেকে পূরণ করে। আমাদের স্লিপকভারগুলি একইভাবে একই আকারের পুরানো বিয়ানব্যাগ চেয়ারগুলিকে রূপান্তর করতে তৈরি করা যেতে পারে।

প্রকল্প 1: পকেট বিয়ানব্যাগ

আমাদের দুটি পকেট বিনব্যাগ বিভিন্ন আকারে তৈরি করা হয়। ছোট ব্যাগটিতে একটি 27 ″-ডেটাইমিটার নীচে রয়েছে পাশাপাশি এটি বাচ্চাদের জন্য বোঝানো হয়েছে। বৃহত্তর ব্যাগটিতে একটি 30 ″-ডেটাইমিটার নীচে রয়েছে পাশাপাশি তিন থেকে পাঁচ বছর বয়সী বাচ্চাদের জন্য। এই দিকনির্দেশগুলি একটি সামান্য বিনব্যাগের জন্য, উপকরণ তালিকায় পাশাপাশি পদক্ষেপের মধ্যে বন্ধনীগুলিতে সরবরাহ করা বৃহত্তর বিনব্যাগের আকার পরিবর্তনগুলি সহ।

বিশেষ seams সেলাই করতে

ফ্রেঞ্চ সিম: একসাথে ভুল পক্ষের সাথে সীম সেলাই করুন, উপাদানটি ঘুরিয়ে দিন যাতে আদর্শ পক্ষগুলি বন্ধ করে দেওয়ার পাশাপাশি আবার সেলাইয়ের জন্য কাজ করছে তা নিশ্চিত করার জন্য উপাদানটি ঘুরিয়ে দিন। এটি ভারী নয় তা নিশ্চিত করতে একদিকে বদ্ধ সীম টিপুন।

ফ্ল্যাট ফলস সিম: (ডায়াগ্রাম 1 দেখুন) আদর্শ পক্ষগুলির সাথে একসাথে, সেলাই সেল, 1/2 ″ সীম ভাতা রেখে। অর্ধেক ভাতার এক কাঁচা প্রান্তটি ট্রিম করুন (পদক্ষেপ 1 দেখুন)। ছদ্মবেশী প্রান্তের উপরে অন্যান্য অর্ধেক ভাতা ভাঁজ করুন (পদক্ষেপ 2 দেখুন), ভাঁজ খোলা, পাশাপাশি সেলাই করুন (পদক্ষেপ 3 দেখুন)।

উপকরণ পাশাপাশি সরঞ্জাম

2 yd। মসলিন

কাঁচি

বড় কম্পাস

পেন্সিল

ক্রাফ্ট পেপার

টেপ নির্ধারণ বা দীর্ঘ স্ট্রিং

অনমনীয় কাগজ থেকে তৈরি প্রশস্ত মুখযুক্ত ফানেল বা ফানেল

বিয়ানব্যাগ ফিল

2 yd। (2-1/2 yd।) ডেনিম

24 ″- (28 ″-) লম্বা ভারী জিপার বা ডুভেট জিপার আকারে কাটা

ট্রিপল-সেলাই সংযুক্তি*

*বা ফ্রেঞ্চ সিম বা ফ্ল্যাট পতনের সীমের দিকনির্দেশ (উপরে) মেনে চলুন

পদক্ষেপ 1: কাগজের নিদর্শনগুলি তৈরি করুন

ক্রাফ্ট পেপারে, বিয়ানব্যাগের নীচে জন্য 28 ″ (31 ″) ব্যাসের একটি বৃত্ত আঁকতে কম্পাস ব্যবহার করুন। ক্র্যাফ্ট পেপার থেকে এই আকারে দুটি প্যাটার্ন টুকরো কাটা। বৃত্তের পরিধি বের করুন। এই সংখ্যাটি পাঁচটি দ্বারা ভাগ করুন, পাশাপাশি বৃত্তের পরিধির চারপাশে পাঁচটি সমান-ব্যবধানযুক্ত পয়েন্ট চিহ্নিত করতে টেপ নির্ধারণ বা স্ট্রিং ব্যবহার করুন। এখন কোনও শাসককে পাঁচটি প্রান্তের চিহ্নগুলির প্রতিটি থেকে বৃত্তের কেন্দ্রে সরাসরি লাইন আঁকতে ব্যবহার করুন। এটি আপনাকে 5 টি সমান পাই-আকৃতির টুকরো সরবরাহ করবে। প্যাটার্ন হিসাবে ব্যবহার করতে ক্রাফ্ট পেপার থেকে একটি পাই-আকৃতির টুকরো কেটে নিন। অর্ধেক দৈর্ঘ্যে ভাঁজ করুন। এটি একটি কেন্দ্র লাইন উত্পাদন করবে। উদ্ঘাটন ক্র্যাফ্ট পেপারে এই একক পাই স্লাইস প্যাটার্নের পাশাপাশি আবার ট্রেস করুন। শীর্ষে পাশাপাশি নীচে কেন্দ্রের পয়েন্টগুলি চিহ্নিত করুন, পাশাপাশি উভয় চিহ্নের সাথে একটি লাইন আঁকুন। পাশের রেখাগুলি গোলাকার রেখাটি সন্তুষ্ট করে এমন পয়েন্টগুলিতে, কেন্দ্রের লাইনের সমান্তরাল 1 ″ দীর্ঘ লাইনগুলি আঁকুন, পাশাপাশি উভয় পয়েন্টগুলি পূরণ করার জন্য আপনার নীচের বক্ররেখাকে পুনরায় আঁকুন, নতুন বক্ররেখাকে মূলের চেয়ে মৃদু করে তোলে (ডায়াগ্রাম 2 দেখুন)। এখন আপনার পক্ষগুলি নীচ থেকে শীর্ষ মাঝারি পয়েন্ট পর্যন্ত পুনরায় আঁকুন। এটি একটি দৈর্ঘ্য পাই-আকৃতি উত্পাদন করবে।

পকেট প্যাটার্ন তৈরি করতে, 8 ″ (10 ″) বড় 9 ″ (11 ″) দীর্ঘ (ডায়াগ্রাম 3 দেখুন) পরিমাপ করে একটি আয়তক্ষেত্র আঁকুন। পকেটের শীর্ষে 2 ″ যুক্ত করুন। পকেটের নীচে 1 ″ পরিমাপ করে সরাসরি নীচে একটি লাইন আঁকুন। জিনের পকেট আকার উত্পাদন করতে এই কেন্দ্রের পয়েন্ট থেকে প্রতিটি পাশের লাইনের নীচে একটি লাইন আঁকুন।

পদক্ষেপ 2: মসলিন ফর্ম তৈরি করুন

মসলিন থেকে, পাঁচটি পাই-আকৃতির টুকরো পাশাপাশি একটি নীচের বৃত্তের টুকরো কেটে নিন। আদর্শ পক্ষগুলির মুখোমুখি, পিন পাই-আকৃতির উপাদানের টুকরো একসাথে। পাঁচটিই এক পর্যায়ে সন্তুষ্ট হয়েছে তা নিশ্চিত করার জন্য খুব সাবধানতার সাথে লাইন করুন। 1/2 ″ সীম ভাতা রেখে একসাথে সেলাই করুন। চার ইঞ্চি ব্যবধান রেখে নীচের অংশটি সংযুক্ত করুন। ভরাট সন্নিবেশ করতে একটি প্রশস্ত মুখযুক্ত ফানেল বা কাগজ ফানেল ব্যবহার করুন। হ্যান্ড সেলাই স্পেসটি বন্ধ হয়ে যায়, একটি নিরাপদ সীমটি নিশ্চিত করতে দুই থেকে তিনবার সেলাইয়ের উপর দিয়ে ফিরে যায়।

পদক্ষেপ 3: কভার তৈরি করুন

পাঁচটি পাই-আকৃতির টুকরো কেটে ফেলুন, নীচের জন্য দুটি অর্ধ-বৃত্তের টুকরো, পাশাপাশি ডেনিমের একটি পকেট টুকরো, 1 ″ সমুদ্র রেখেমি ভাতা। কভার তৈরির আগে একটি পাই-আকৃতির টুকরোতে পকেটের বিশদটি সেলাই করুন। এটি করতে, শীর্ষ দুই ইঞ্চি নীচে ঘুরুন পাশাপাশি পকেটের মধ্যে ফ্ল্যাপ উত্পাদন করতে টিপুন। চারদিকে পকেটের নীচে 1/2 ″ প্রান্তটি ঘুরুন (শীর্ষ বাদে), পাশাপাশি টিপুন। পাই-আকৃতির টুকরোতে কেন্দ্রের পকেট, জায়গায় পিন, পাশাপাশি পকেটের প্রান্তে টপস্টিচ আদর্শ। টপস্টিচ বিশদ তৈরি করতে, স্টিচিংয়ের খুব প্রথম লাইনের ভিতরে 1/4 sticking স্টিচিংয়ের দ্বিতীয় লাইনের সাথে পকেটটি সেলাই করুন। আদর্শ পক্ষগুলির সাথে ডিল করার পাশাপাশি 1/2 ″ সীম ভাতা ব্যবহার করার সাথে সাথে পাঁচটি পাই-আকারের টুকরো একসাথে সেলাই করুন। উপরের চারপাশে ঠিক একই ঘড়ির কাঁটার দিকের দিকের প্রতিটি সিমের উভয় পক্ষকে টিপুন। প্রতিটি সিমের ঠিক একই পাশে সিম থেকে 1/2 stick স্টিচিংয়ের দ্বিতীয় লাইনটি সেলাই করে টপস্টিচ বিশদটি তৈরি করুন। বৃত্তাকার নীচে জুড়ে জিপার .োকান। একসাথে আদর্শ পক্ষগুলি সহ, একটি বড় বৃত্ত তৈরি করতে দুটি নীচের অর্ধ-বৃত্তের টুকরোগুলির সরাসরি প্রান্তটি সেলাই করুন। seams খোলা টিপুন। জিপার হেড ডাউন নিয়ে ডিল করার সাথে সাথে জিপারটি বরাবর জিপার রাখুন, স্থানে বাস্টে পাশাপাশি জিপারের চারপাশে সেলাই করুন। সাবজেক্ট জিপারে সেলাই করা সিম রিলিজ করুন। জিপারের দৈর্ঘ্যটি স্লিপকভারের অভ্যন্তরের ধরণটি আকারে কেনার বৃত্তের ব্যাসের সমান হওয়া দরকার। উপরে থেকে নীচে সেলাই করুন। মসলিন ফর্ম sert োকান। জিপার বন্ধ করুন।

কি খরচ

মসলিন (2 গজ) $ 2 রঙিন ডেনিম (2 গজ) $ 64 জিপার, থ্রেড $ 10 বিয়ানব্যাগ ভরাট $ 35 সামগ্রিক $ 111

প্রকল্প 2: ড্রাম-আকৃতির বিয়ানব্যাগ

উপকরণ পাশাপাশি সরঞ্জাম

ক্রাফ্ট পেপার

পেন্সিল

কাঁচি

বড় কম্পাস

টেপ পরিমাপ

স্ট্রিংয়ের দীর্ঘ টুকরো

শাসক

4 yd। মসলিন

অনমনীয় কাগজ থেকে তৈরি প্রশস্ত মুখযুক্ত ফানেল বা ফানেল

বিয়ানব্যাগ ফিল

2 yd। প্রাথমিক রঙ ডেনিম*

3/4 yd। অন্য 4 টি রঙের প্রতিটি ডেনিম

তুলো থ্রেড

33 ″ জিপার (ডুভেট জিপার প্রস্তাবিত)

2 ″ কাভার্ড-বাটন তৈরির কিট

ট্রিপল-সেলাই সংযুক্তি **

*এটি শীর্ষের জন্য পাই আকারের এক টুকরো পাশাপাশি পাশের জন্য আয়তক্ষেত্রের পাশাপাশি নীচে তৈরি করবে ** বা ফ্রেঞ্চ সিম বা ফ্ল্যাট পতিত সীমের দিকনির্দেশ (উপরে) মেনে চলবে

পদক্ষেপ 1: মসলিন ফর্ম তৈরি করুন

ব্যাস 34 ″ পরিমাপ করে মসলিনের দুটি চেনাশোনা কেটে নিন। ক্র্যাফ্ট পেপার থেকে দুটি 33 ″ -ডিয়ামিটার প্যাটার্ন টুকরো তৈরি করতে প্রথমে একটি কম্পাস পাশাপাশি পেন্সিল ব্যবহার করুন, সীম ভাতার জন্য চারদিকে অতিরিক্ত ইঞ্চি কেটে মসলিনের টুকরোগুলি কেটে ফেলুন। বৃত্তের পরিধির চারপাশে নির্ধারণের জন্য একটি টেপ নির্ধারণ বা স্ট্রিং ব্যবহার করুন, পাশাপাশি বিয়ানব্যাগের পাশের টুকরোটি টাইপ করতে এই দৈর্ঘ্যের (প্রায় 10′-5 ″) পাশাপাশি 15 ″ বড় উপাদানগুলির একটি দীর্ঘ স্ট্রিপ কেটে দিন। একটি 1/2 ″ সীম ভাতা পাশাপাশি আদর্শ পক্ষগুলির সাথে মুখোমুখি, শীর্ষে সেলাইয়ের পাশাপাশি নীচের টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো ডান-পাশের দিকে ঘুরুন। একটি প্রশস্ত মুখযুক্ত ফানেল, বা কঠোর কাগজের টুকরো দিয়ে তৈরি একটি ফানেল ব্যবহার করে ফর্মটি pour ালুন। হ্যান্ড সেলাই স্পেসটি বন্ধ হয়ে যায়, একটি নিরাপদ সীমটি নিশ্চিত করতে দুই থেকে তিনবার সেলাইয়ের উপর দিয়ে ফিরে যায়।

পদক্ষেপ 2: বিয়ানব্যাগ নীচে কাটা

অর্ধেক ক্রাফ্ট পেপার নিদর্শনগুলির একটি ভাঁজ করুন, পাশাপাশি ডেনিম থেকে বিয়ানব্যাগের নীচে দুটি অর্ধ-বৃত্তের টুকরো কেটে ফেলুন, এক ইঞ্চি সীম ভাতার জন্য সমস্ত প্রান্তে যুক্ত করুন। দুটি অংশ 5 ধাপে একসাথে জিপ্পার করা হবে।

পদক্ষেপ 3: পাই-আকৃতির টুকরা তৈরি করুন

অন্যান্য 33 ″ -ডিয়ামেটার ক্রাফ্ট পেপার প্যাটার্নের পাশাপাশি দীর্ঘ স্ট্রিংয়ের টুকরোটি ব্যবহার করে বৃত্তের পরিধি বের করুন (প্রায় 10′-5 ″ হওয়া উচিত)। এই সংখ্যাটি পাঁচটি দ্বারা ভাগ করুন, (প্রায় 25 ″ হওয়া উচিত)। বৃত্তের পরিধির চারপাশে প্রতি 25 ″ পয়েন্ট চিহ্নিত করতে টেপ নির্ধারণ বা স্ট্রিং ব্যবহার করুন। এখন কোনও শাসককে পাঁচটি প্রান্তের চিহ্নগুলির প্রতিটি থেকে বৃত্তের কেন্দ্রে সরাসরি লাইন আঁকতে ব্যবহার করুন। এটি আপনাকে 5 টি সমান পাই-আকৃতির টুকরো সরবরাহ করবে। প্যাটার্ন হিসাবে ব্যবহার করতে ক্রাফ্ট পেপার থেকে একটি পাই-আকৃতির টুকরো কেটে নিন। সিম ভাতার জন্য সমস্ত প্রান্তের সাথে অতিরিক্ত 1 ″ সহ পাঁচটি উপাদান রঙের প্রতিটি থেকে একটি পাই-আকৃতির টুকরো কেটে নিন।

পদক্ষেপ 4: পাশের টুকরা তৈরি করুন

পাই-আকৃতির টুকরোটির বক্ররেখা বরাবর টেপ নির্ধারণ বা স্ট্রিং করুন। এই সংখ্যাটি দৈর্ঘ্যে পরিমাপ করে প্রতিটি রঙের প্রতিটি রঙের এক টুকরো কেটে দিন (প্রতিটি টুকরোটির জন্য প্রায় 25 ″ হওয়া উচিত) পাশাপাশি 15 ″ প্রশস্ত।

পদক্ষেপ 5: নীচে সেলাই করার পাশাপাশি জিপারকে সংযুক্ত করুন

একসাথে আদর্শ পক্ষগুলি সহ, একটি বড় বৃত্ত তৈরি করতে দুটি নীচের অর্ধ-বৃত্তের টুকরোগুলির সরাসরি প্রান্তটি সেলাই করুন। জব 1, পদক্ষেপ 3 এর মতো জিপার ser োকানোর পাশাপাশি ওপেন seams টিপুন।

পদক্ষেপ 6: শীর্ষ টুকরা একসাথে সেলাই করুন

আদর্শ পক্ষগুলির মুখোমুখি, পিন পাই-আকৃতির উপাদানের টুকরো একসাথে। পাঁচটিই এক পর্যায়ে সন্তুষ্ট হয়েছে তা নিশ্চিত করার জন্য খুব সাবধানতার সাথে লাইন করুন। 1/2 ″ সীম ভাতা রেখে পাঁচ টুকরো একসাথে সেলাই করুন। বাম ফ্যাব্রিক ব্যবহার করে, সেট নির্দেশাবলী অনুসারে কাভার্ড বোতাম তৈরি করুন। সুরক্ষিতভাবে এমন জায়গায় সেলাই করুন যেখানে পাঁচটি রঙ বিয়ানব্যাগ শীর্ষের কেন্দ্রে সন্তুষ্ট। এটি একটি মজাদার আলংকারিক বিশদ, পাশাপাশি একইভাবে সেই অঞ্চলে আপনার কাজটি লুকিয়ে রাখে যেখানে পাঁচটি পয়েন্ট সন্তুষ্ট করার জন্য পাওয়া জটিল হতে পারে।

পদক্ষেপ 7: একসাথে থাকার টুকরোগুলি সেলাই করুন

বিয়ানব্যাগ শীর্ষে রঙিন পরিকল্পনার সাথে মেনে চলার সাথে সাথে সমস্ত পাশের টুকরোগুলি একসাথে সেলাই করুন (আমাদের লাল, হলুদ, কমলা, সবুজ, নীল ছিল)। আদর্শ পক্ষগুলির সাথে শীর্ষে শীর্ষে পিন সাইড টুকরাগুলি, রঙের পাশাপাশি রঙগুলিও সজ্জিত করার জন্য যত্নশীল। শীর্ষে পাশাপাশি এসআই সিড করুননীচে ডেস। ডান-পাশের দিকে ঘুরুন পাশাপাশি নীচে জিপার সহ মসলিন টাইপ sert োকান। জিপার বন্ধ করুন।

কি খরচ

মসলিন (4 গজ) $ 4 রঙিন ডেনিম (5 গজ) $ 160 বিয়ানব্যাগ ভরাট $ 45 জিপার, থ্রেড, বোতাম কিট $ 13 সামগ্রিক $ 222

প্রকল্প 3: লিটল কিউব স্টুল

এগুলি 12 ″ এইচ নির্ধারণ করে। x 14 ″ d। x 14 ″ ডাব্লু।, পাশাপাশি একদিকে একটি পরিচালনা করুন যাতে যুবকরা দ্রুত তাদের জায়গায় টেনে আনতে পারে। (উপকরণ পাশাপাশি সরঞ্জাম তালিকা দেখুন)

উপকরণ পাশাপাশি সরঞ্জাম

কাঁচি

1 yd। মসলিন, পোশাক প্রস্তুতকারকের তুলা বা ফর্ম তৈরি করতে স্ক্র্যাপ উপাদান

তুলো থ্রেড

অনমনীয় কাগজ থেকে তৈরি প্রশস্ত-মুখের ফানেল বা ফানেল

বিয়ানব্যাগ ফিল

হ্যান্ড-সেলাই বন্ধের জন্য ভারী গৃহসজ্জার থ্রেড

1 yd। ডেনিম

ট্রিপল-সেলাই সংযুক্তি*

*বা ফরাসি সিম বা ফ্ল্যাট পতিত সীমের দিকনির্দেশনা মেনে চলার সমস্ত সিমকে শক্তিশালী করুন

পদক্ষেপ 1: মসলিন ফর্ম তৈরি করুন

Cut 4 pieces of muslin measuring 13″ x 15″ for sides as well as two pieces measuring 15″ x 15″ each for top as well as bottom (the additional 1″ all around edges will fit a 1/2″ seam allowance). আদর্শ পক্ষের মুখোমুখি হওয়ার সাথে সাথে, চারটি পক্ষকে 13 ″ পক্ষের সাথে একসাথে সেলাই করুন। শীর্ষের পাশাপাশি নীচের অংশে সংযুক্ত করুন ভরাটের জন্য নীচে একটি 4 ″ খোলার রেখে। বিয়ানব্যাগ ভরাট জলের মতো ours ালা; একটি প্রশস্ত মুখযুক্ত ফানেল ব্যবহার করুন বা একটি দৃ reach ় কাগজের টুকরো থেকে একটি ফানেল তৈরি করুন সুন্দরভাবে সরাসরি ফর্মটি পূরণ করতে। আপনি আরও অনেক বেশি পূরণ করেন, বিয়ানব্যাগটি দৃ mer ় হবে। মলগুলির জন্য, আপনি কীভাবে দৃ firm ় চান তার উপর নির্ভর করে ভরাট কমপক্ষে 3/4 পূর্ণ বা আরও বেশি বিকাশ করে। ভারী গৃহসজ্জার থ্রেড ব্যবহার করে, হ্যান্ড-সেলাই 4 ″ খোলার বন্ধ হয়ে যায়, এটি নিরাপদ কিনা তা নিশ্চিত করার জন্য দুটি থেকে তিনবার সিমের উপর দিয়ে সেলাই করা পাশাপাশি কোনও বিনব্যাগ ফিল এড়াবে না।

পদক্ষেপ 2: কভার তৈরি করুন

পাশের জন্য 13 ″ x 15 ″ পরিমাপের ডেনিম কভার উপাদানের 4 টি টুকরো কেটে ফেলুন, পাশাপাশি শীর্ষের পাশাপাশি নীচের অংশের জন্য প্রতিটি 15 ″ x 15 ″ পরিমাপ করা 2 টি টুকরো। 6 ″ ডাব্লু পরিমাপ করে এক টুকরো কাটা। x 7 ″ এল। হ্যান্ডেল জন্য। ভাঁজগুলি একসাথে আদর্শ পক্ষগুলির সাথে অর্ধেক দৈর্ঘ্যে টুকরো পরিচালনা করুন, পাশাপাশি কাঁচা প্রান্তগুলি বরাবর সেলাই করুন, 1/2 ″ সীম ভাতা রেখে। ডান-পাশের দিকে ঘুরুন। হ্যান্ডেল টাইপ করতে টুকরো টুকরো টুকরো টুকরো দিয়ে টিপুন। ধাপে পাশের পাশাপাশি শীর্ষে টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো উপরের দিকে শীর্ষে টুকরোগুলি সেলাই করুন তবে পরিচালনা করুন ম্যানেজ এন্ডস স্যান্ডউইচডের সাথে একপাশে পাশাপাশি শীর্ষে।

পদক্ষেপ 3: মসলিন ফর্ম sert োকান

কভারে ভরাট মসলিন টাইপ sert োকান। বিয়ানব্যাগটি বন্ধ করতে নীচের টুকরোটি পাশের টুকরোটি হাতে সেলাই করুন। একটি জিপার ব্যবহার করা যেতে পারে, তবে কিউবের লাইনে হস্তক্ষেপ করবে। কভারটি সেলাই-রিপার দিয়ে মুছে ফেলা যায়, পাশাপাশি কিউবটি ধুয়ে যাওয়ার পাশাপাশি শুকানোর পরেও আবার সিলড আপ করা যায়।

কি খরচ

মসলিন (1 গজ) $ 1 রঙিন ডেনিম (1 গজ) $ 32 বিয়ানব্যাগ ভরাট $ 10 থ্রেড $ 4 সামগ্রিক $ 47