Uncategorized

মন্ত্রিপরিষদের নোবস এবং একটি উইন্ডো-ফ্রস্টিং ভিডিও যুক্ত করা

আমরা আশা করি আমাদের ভাগ করে নেওয়ার জন্য একটি বিশাল বাথরুম আপডেট ছিল, তবে আমরা প্রকল্পের সেই পর্যায়ে আছি যেখানে কিছু বড় জিনিস যাচাই করা হয়েছে (একটি শেল্ফ তৈরি করা, দেয়ালগুলি পেইন্টিং) এবং কয়েকটি ছোট মিড-পয়েন্ট আপগ্রেডগুলি এজেন্ডায় রয়েছে যেহেতু আমরা ইদানীং প্রচুর পরিমাণে উড়ে যাচ্ছি (11 দিনের মধ্যে 10 টি ফ্লাইট !!)। তবে এখন আমরা বাড়ি ফিরে এসেছি, পরবর্তী বাথরুমের কিস্তিটি আরও বড় হবে (হয় আয়নাটি তৈরি করে এবং কিছু আশ্চর্যজনকভাবে সাহসী ফ্যাব্রিক থেকে একটি ছায়া তৈরি করে যা আমি আচ্ছন্ন হয়ে পড়েছি) তাই আশা করি আপনি এই ছেলেরা এই জোয়ার করে। এবং যেহেতু আমি আপনাকে এটি না দেখিয়ে “আশ্চর্যজনকভাবে সাহসী ফ্যাব্রিক যা আমি আবদ্ধ” উল্লেখ করতে ঘৃণা করি … দেখুন:

এখানে থেকে এটি মনে আছে? আমি এটি মেরি জোসে এক ইয়ার্ডে $ 16 ডলারে ছিনিয়ে নিয়েছি (এটি ইমান হোম/ওয়েভারলি দ্বারা উবুদ নামে পরিচিত এবং এটি অন্য জায়গায় 27 ডলারে বিক্রি করতে পারে)। আমি মনে করি এটি বেশিরভাগ সাদা (এবং কিছুটা প্লামি-ধূসর) বাথরুমের প্রয়োজন এমন রঙের নিখুঁত পাঞ্চ হতে চলেছে। তবে যেহেতু এটি এখনও কাউন্টারটি থেকে ঝাঁপিয়ে পড়েছে এবং নিজেকে উইন্ডো ছায়ায় পরিণত করতে পারে (বুহো ইননিমেট ফ্যাব্রিক!) আমরা গত সপ্তাহে সাতটি শহরকে আঘাত করার সময়, আমি হাতে সম্পূর্ণ আপডেটগুলিতে ফিরে আসব। প্রথমটি হ’ল নতুন নকব … কারণ এই দেশটি আঁকা কাঠের সন্ধান করছে কেবল আমাদের জন্য এটি করছে না …

এই নতুন ছেলেরা শখের লবি থেকে আগত এবং নোব বিক্রয় বন্ধ 50% এর জন্য মাত্র 2.49 ডলার ধন্যবাদ ছিল। দ্রুত টিপ: বিক্রয়গুলি কেবল এক সপ্তাহের মধ্যে বিকল্প বলে মনে হচ্ছে এমন কোনও কিছুই কিনবেন না যা সেখানে 50% ছাড় নেই- সুতরাং আপনি যে আইটেমটি বিক্রি না করেন তা যদি বিক্রি না হয় তবে এক সপ্তাহ অপেক্ষা করুন এবং আবার চেষ্টা করুন।

আমি ভালবাসি যে তারা অনিয়মিত, সাজানো সবুজ জেড বা এমনকি কোনও ধরণের রঙ্গিন হাড়ের মতো। এবং রত্নের মতো আকৃতিটি খুব দীর্ঘ এবং বিন্দু না হয়ে খুব সুন্দর এবং সুন্দর (কাউন্টারটির প্রান্তটি নকবগুলির মতো প্রায় একই দূরত্বে প্রসারিত করে-এবং তারা পূর্ববর্তী সাদা আঁকা কাঠের মতো একই গভীরতার প্রায়-সুতরাং কোনও উদ্বেগ নেই হাঁটুর নক করা)।

আমি পছন্দ করি যে তারা কীভাবে মেঝে টাইলের গা dark ় স্বরের ছোট্ট পপগুলি নকল করে এবং তাদেরকে অহঙ্কার পর্যন্ত নিয়ে যায়। এবং আমি ডুবির উপর দিয়ে মিথ্যা ড্রয়ারের জন্য পুরোপুরি আরও একটি পেতে চাই – আমি যখন তাদের তুলে নিয়েছি তখন তাদের আর নেই, তাই পরের বার সেখানে থাকাকালীন আমাকে আবার চেক করতে হবে।

আমরা যদি ভ্যানিটিকে আরও গা er ় রঙ (কাঠকয়লা, কালো, ইত্যাদি) আঁকার কথা ভাবছি তবে আমাদের কয়েকজনেরও বেশি লোকের দ্বারা জিজ্ঞাসা করা হয়েছে এবং আমরা অবশ্যই এটি সম্পর্কে ভাবছি তবে এখনও 100% বিক্রি হয়নি, তাই আমরা অপেক্ষা করছি কক্ষের আরও অনেক কিছু একত্রিত হওয়ার জন্য (আমরা ছায়া যুক্ত করার পরে, আয়নাটি ফ্রেম করা ইত্যাদি) এর পরে সম্ভাবনাটি আবার ঘুরে দেখব)। ভ্যানিটি গা er ়ভাবে অবিলম্বে আঁকা না দেওয়ার জন্য আমাদের কারণ (যা আমরা মনে করি যে আমরা যে অন্ধকার টাইলের সাথে কাজ করছি তার সাথে দুর্দান্ত দেখাতে পারে) কারণ ঘরটি ফটোগুলিতে দেখায় তার চেয়ে ছোট, তাই আমরা পছন্দ করি কীভাবে সাদা প্রাচীরের টাইল, ভ্যানিটি, এবং টব সকলেই ভারসাম্যপূর্ণ এবং হালকা বোধ করে- এবং আমরা আশঙ্কা করি যে ঘরের একপাশে একটি গা dark ় বস্তু পার্শ্ব-ভারী এবং ক্র্যাম্পড অনুভব করতে পারে)। তবে যেভাবেই হোক না কেন, আমরা কেবল এটি অপেক্ষা করব এবং দেখুন আমরা কোথায় শেষ করব। আপনি জানেন আমরা আপনাকে পোস্ট রাখব!

ওহ এবং এটিকে সত্যিকারের খবর রাখার ক্ষেত্রে, অনুমান করুন যে আমি যখন উপরে ছবিটি শুটিং করছিলাম তখন কে পপ আপ করেছে? #ক্লারবম্ব

আমাদের সমস্ত ফ্লাইট এবং ম্যারাথন ক্লারা এবং বার্গার স্মুচিংয়ের মধ্যে আমরা সেখানে অন্যান্য আপগ্রেডটি চেপে ধরেছিলাম যখন আমাদের পুনরায় একত্রিত হয়েছিল (হ্যাঁ, আমরা এটি অতিরিক্ত পরিমাণে ফেলেছি তবে আমরা নিজেরাই সাহায্য করতে পারি না) আমরা উইন্ডোটি হিমশীতল করেছিলাম। বুহ-বাই ওল্ড পেপার-ইশ অ্যাকর্ডিয়ান শেড (যা এই ঘরটি ডেক থেকে দেখা যেতে পারে বলে গোপনীয়তা বজায় রাখতে আমাদের সর্বদা বন্ধ রাখতে হয়েছিল)…

… এবং হ্যালো আধুনিক ফ্রস্টেড উইন্ডো যা খাস্তা এবং ব্যক্তিগত (এমনকি একটি অন্ধকার রাতে বাথরুমে লাইট সহ আপনি ডেক থেকে অস্পষ্ট ছায়া বাদে কিছুই দেখতে পাচ্ছেন না – কিছুই গ্রাফিক কিছুই নয়)। এখানে আমি আমার পাজামা প্যান্টে আমার তুষারপাত হচ্ছে। #মোরকিপিংট্রিয়াল

আমরা কীভাবে এটি প্রয়োগ করেছি, আমরা উপরের প্রক্রিয়া ছবিটি নিয়েছি, তবে এই পোস্টটি এবং এই পোস্টে এটি প্রয়োগ করার জন্য সর্বোত্তম নির্দিষ্ট নির্দেশাবলী রয়েছে, তাই আশা করি সেই সহায়তাগুলি। এবং যেহেতু আমরা কখনই কোনও ভিডিও পোস্ট করি নি, নীচে আপনার জন্য এটি এখানে – বা আপনি এটি ইউটিউবে দেখতে পারেন। আমরা ভেবেছিলাম এটি সম্ভবত “3-ডি” দেখে (ভাল নয় তবে আপনি কী জানেন আমি কী বলতে চাইছেন) সাহায্য করতে পারে:

সুতরাং আমরা যেখানে আছি। সেই ব্রাসি ওল্ড গিঁটকে আপত্তি করবেন না। হা হা। তালিকায় সবেমাত্র যুক্ত!

হল বাথরুমের তালিকার কথা বললে, এটি এখানে:

সিলিং উচ্চতায় একটি ঝরনা পর্দা পুনর্নির্মাণ

ভারসাম্যহীন উইন্ডোটি ছাঁটাই (এখানে আরও এখানে)

হালকা ফিক্সচারটি স্যুইচ করুন (এখানে আরও)

কিছু অর্থপূর্ণ শিল্প যুক্ত করুন (এখানে আরও)

কিছু ঝোঁক শিল্পের জন্য টয়লেটের উপরে একটি তাক তৈরি করুন (এখানে আরও এখানে)

মূল টাইল পপকে সহায়তা করতে দেয়ালগুলিকে একটি নতুন রঙ আঁকুন (এখানে আরও এখানে)

ভ্যানিটি হার্ডওয়্যার আপগ্রেড করুন

উইন্ডো হিম

কম বিল্ডার-বেসিক চেহারার জন্য ভ্যানিটির উপরে আয়নাটি ফ্রেম করুন

অরব/সেই ব্রাসি সোনার ডোরকনব আপগ্রেড করুন

উইন্ডোটির জন্য একটি গা bold ় ফ্যাব্রিক ছায়া তৈরি করুন

সম্ভবত ভ্যানিটি আঁকুন (আমরা এখনও এটিকে মুল করছি – তবে আমরা প্রতিশ্রুতি দিচ্ছি যে আমরা আপনাকে পোস্ট রাখব)

ফিনিশিং টাচস/আনুষাঙ্গিকগুলি যুক্ত করুন এবং আপনার ছেলেদের জন্য একটি বাজেট ব্রেকডাউন আউট করুন

আরও ছাড়ার জন্য অপেক্ষা করতে পারবেন না! এবং এরই মধ্যে সিআইআমার ফ্যাব্রিক আবেশে ফিরে। এটি কি নতুন নকব এবং ফিশ ক্যানভাসের সাথে দুর্দান্ত দেখাচ্ছে না? #প্রত্যেকে বেবাথরুমনিডসফিশক্যানভাস

এই সপ্তাহান্তে আপনি ছেলেরা কি ছিলেন? কোনও ছোট মিড-পয়েন্ট আপগ্রেড বা আরও বড় মজাদার বিষয়গুলি যা সমস্ত পার্থক্য করেছে? এটি এত মজার বিষয় যে কখনও কখনও পর্দা ঝুলানো বা দেয়ালগুলি আঁকার মতো দৈত্য জিনিসগুলি দৈত্য পরিবর্তনের জন্য তৈরি করতে পারে এবং কখনও কখনও এটি সত্যই বিশদ (হার্ডওয়ারের মতো) যা অবশেষে একটি ঘরকে বিশেষ বোধ করে তোলে, যেমন এটি সমস্ত আপনার।

পিএসএসটি- আমরা অবশেষে তরুণ বাড়ির জীবনে ক্লারার লুকানো প্রতিভা বিশ্বজুড়ে ভাগ করে নিচ্ছি। সেই সুরটির নাম কি একটি বাচ্চা সংস্করণ রয়েছে?

ইয়ং হাউস লাভ থেকে আরও পোস্ট