Uncategorized

কন্ট্রোল 4 ওএস 2.0 – নতুন ফ্ল্যাশ ইউআই ওভারভিউ ভিডিও

জিগবি ভিত্তিক হোম অটোমেশন এবং বিনোদন সিস্টেম কন্ট্রোল 4 সবেমাত্র তার দ্বিতীয় প্রজন্মের সফ্টওয়্যার চালু করেছে। ফ্ল্যাশ ভিত্তিক সিস্টেমটি একটি ‘একাধিক নতুন ইন্টারফেস ডিজাইন’ এবং ব্যবহারকারীর দ্বারা সহজ কাস্টমাইজেশনের প্রতিশ্রুতি নিয়ে আসে।

এছাড়াও আপডেটে 4 স্টোর নামে একটি ফ্যাশনেবল ‘অ্যাপস স্টোর’ অন্তর্ভুক্ত রয়েছে যা ব্যবহারকারীদের তাদের সিস্টেমের কার্যকারিতা পাশাপাশি তৃতীয় পক্ষের পণ্যগুলির সাথে সংযুক্ত করার জন্য অ্যাপ্লিকেশনগুলি ক্রয় করতে দেয়। লাফের পরে ভিডিও এবং পিআর দেখুন।

দ্বিতীয়-প্রজন্মের অপারেটিং সিস্টেম ব্যক্তিগতকরণ, উন্নত পুরো-হোম কন্ট্রোল কার্যকারিতা এবং অ্যাপ্লিকেশন বিকাশকারীদের জন্য একটি নতুন প্ল্যাটফর্ম সক্ষম করে-কন্ট্রোল 4, বাজেট-বান্ধব আইপি-ভিত্তিক নিয়ন্ত্রণ এবং বিনোদন সিস্টেমের একজন নেতা নিয়ন্ত্রণ 4 ওএস 2.0 এর প্রাপ্যতা ঘোষণা করেছে, এর সবচেয়ে শক্তিশালী অটোমেশন তারিখের সমাধান। এই পরবর্তী প্রজন্মের রিলিজটি নতুন পুরো-ঘর নিয়ন্ত্রণ কার্যকারিতা, বিকাশকারীদের জন্য একটি ফ্ল্যাশ-ভিত্তিক প্ল্যাটফর্ম, জিগবি প্রো হার্ডওয়্যার পণ্যগুলির জন্য সমর্থন এবং একটি মার্জিত নতুন ইউজার ইন্টারফেস সরবরাহ করে। নতুন বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে:

4 স্টোর অ্যাপ্লিকেশন মার্কেটপ্লেস-4 স্টোর অ্যাপ্লিকেশনগুলি কন্ট্রোল 4 গ্রাহককে মজাদার এবং দরকারী বৈশিষ্ট্য দেয় এবং বাড়িতে কন্ট্রোল 4 এবং তৃতীয় পক্ষের ডিভাইস এবং সিস্টেম উভয়ের কার্যকারিতা বাড়িয়ে তুলতে পারে। গ্রাহকরা www.4store.com এ অনলাইনে একটি 4 স্টোর অ্যাকাউন্ট সেট আপ করুন এবং তারপরে বিভিন্ন বিভাগ থেকে 4 স্টোর অ্যাপ্লিকেশনগুলি ক্রয় এবং ডাউনলোড করুন। 4 টি স্টোর প্ল্যাটফর্ম এবং কন্ট্রোল 4 অ্যাপ্লিকেশন ডেভলপমেন্ট কিট দিয়ে, ফ্ল্যাশ বিকাশকারীরা এখন ক্রমবর্ধমান স্মার্ট হোম মার্কেটে তাদের পৌঁছনাকে প্রসারিত করতে পারে।

ফ্ল্যাশ-ভিত্তিক নেভিগেটর ইন্টারফেস এবং সামগ্রীতে দ্রুত অ্যাক্সেস-কন্ট্রোল 4 নেভিগেটর ইন্টারফেসটি এখন অ্যাডোব ফ্ল্যাশ-ভিত্তিক এবং এতে কন্ট্রোল 4 থেকে একাধিক নতুন ইন্টারফেস ডিজাইনের পছন্দ রয়েছে, বা গ্রাহকের নিজস্ব হোম পৃষ্ঠা ডিজাইন, ওয়ালপেপার এবং স্ক্রিন সেভারগুলির সাথে সহজ কাস্টমাইজেশন অন্তর্ভুক্ত রয়েছে। একটি নতুন বৈশিষ্ট্য গ্রাহকদের পছন্দসই সামগ্রীতে দ্রুত অ্যাক্সেসের জন্য সহজেই পছন্দসই পৃষ্ঠাগুলি চিহ্নিত করতে দেয়। একটি কন্ট্রোল 4 অনুমোদিত ইনস্টলার এখন একটি স্পর্শ সহ একটি নির্দিষ্ট পৃষ্ঠায় ডিসপ্লে সেট করতে ‘পৃষ্ঠা ফ্লিপস’ প্রোগ্রাম করতে পারে। ওএস ২.০ -তে উন্নত পারফরম্যান্সের বৈশিষ্ট্যযুক্ত একটি আপডেট মিডিয়া ডাটাবেস রয়েছে এবং ব্যবহারকারীরা যখন তাদের পক্ষে সবচেয়ে সুবিধাজনক হয় তখন মিডিয়া স্ক্যানিংয়ের সময় নির্ধারণ করতে পারে।

সাতটি ভাষায় উপলব্ধ – সাতটি ভাষার সমর্থন সহ কন্ট্রোল 4 ওএস 2.0 জাহাজ: ফরাসি, স্প্যানিশ, চীনা, রাশিয়ান, পর্তুগিজ, ইউক্রানিয়ান এবং ইংরেজি। কন্ট্রোল 4 ভাষা বিকাশ কিট ব্যবহার করে ওএসে নতুন ভাষাগুলি সহজেই যুক্ত করা যায়। নতুন ভাষার জন্য সহায়তার জন্য কোনও সফ্টওয়্যার আপডেটের প্রয়োজন হয় না এবং নতুন ভাষা যুক্ত করা অব্যাহত থাকবে।

জিগবি প্রো প্রচলিত – কন্ট্রোল 4 ওএস 2.0 শিল্পের প্রচলিত জিগবি® প্রো প্রযুক্তি প্রয়োগ করে, যা নিয়ন্ত্রণ 4 সিস্টেমে আরও বেশি সংখ্যক আন্তঃযোগযোগ্য ডিভাইস যুক্ত করতে দেয়।

www.control4.com: কন্ট্রোল 4 এর সাথে আমাদের সাক্ষাত্কার

আরো চাই? – টুইটারে আমাদের অনুসরণ করুন, ফেসবুকে আমাদের মতো, বা আমাদের আরএসএস ফিডে সাবস্ক্রাইব করুন। এমনকি আপনি প্রতিদিন আপনার ইনবক্সে ইমেলের মাধ্যমে এই সংবাদগুলি সরবরাহ করতে পারেন

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট