Uncategorized

লক্সোন ওয়াইজ শো হাউসে থাকা – পার্ট 2

পার্ট 1 এ আমরা অস্ট্রিয়ার লক্সোন শো হাউসে আমাদের থাকার দিকে নজর রেখেছিলাম, তবে আমরা সপ্তাহান্তেও বেশ কয়েকটি অন্যান্য সাইট পরিদর্শন করেছি।

ভ্রমণের অন্যতম প্রধান বিষয় হ’ল শো হোম থেকে রাস্তা পেরিয়ে ঠিক একইভাবে কলারস্লাগে পাওয়া লক্সোন সদর দফতরে আমাদের যেতে।

এটি সেই অত্যাশ্চর্য সমসাময়িক বিল্ডিংগুলির মধ্যে একটি যা স্পেসশিপ অবতরণ করেছে বলে মনে হয়।

সেখানে প্রায় ১০০ ‘লক্সোনটস’ কাজ করার সাথে একটি অতি-আধুনিক সুবিধা, এটি এমন একটি বিল্ডিং যেখানে সমস্ত হার্ডওয়্যার পাশাপাশি ওয়াইজ হাউস সিস্টেমের জন্য সফ্টওয়্যার আবেদন প্রশাসনের জন্য বাড়ি, বিজ্ঞাপনের পাশাপাশি প্রশিক্ষণ বিভাগগুলিও প্রতিষ্ঠিত হয়।

বেসমেন্ট

আমরা বেসমেন্ট স্তরে আমাদের মম শিপটি আমাদের ভ্রমণ শুরু করেছি যা বিতরণ কেন্দ্রকে ঘর করে। সুদৃশ্য লক্সোন ওয়াইজ হাউস টেকের সারি পরে সারি সহ, আপনি এই গুদামের চারপাশে 10 মিনিটের ট্রলি ড্যাশের জন্য কী সরবরাহ করবেন

আমরা উইকএন্ডে লক্ষ্য করেছি যে আমরা কলম থেকে রান্নার পাত্রে প্রায় যা ব্যবহার করেছি তা লক্সনের ব্যবসায় সবুজ রঙের মধ্যে ছিল। বেস ক্যাম্পের পরবর্তী স্তরের দুর্দান্ত সিঁড়িটি আলাদা ছিল না কারণ আমরা ভবনের নিচ তল স্তরে উঠেছিলাম।

নিচ তলা

এখানে অভ্যর্থনা অঞ্চলটি প্রশিক্ষণের জায়গার সামনে বসে যেখানে জার্মানি এবং অস্ট্রিয়া থেকে অংশীদাররা তাদের শংসাপত্র পান।

আপনি একইভাবে লক্সোন ওয়াইজ হাউস পণ্যগুলির বিভিন্ন ধরণের বিশ্বব্যাপী (চীনে তাদের নতুন অফিস সহ) পরিদর্শন করার পাশাপাশি বিভিন্ন ধরণের দেখতে পাচ্ছেন।

এই স্তরের বাকি অংশগুলি একটি দুর্দান্ত ক্যাফে নিয়ে নেওয়া হয় যেখানে প্রত্যেকে প্রতিদিন শেফ প্রস্তুত দুপুরের খাবার উপভোগ করে।

কর্মী স্ন্যাকসের জন্য একটি এনএফসি সিস্টেম পাশাপাশি পানীয়গুলির পাশাপাশি ওয়াল মাউন্ট করা আইপ্যাডগুলি রয়েছে যা দেখায় যে কার কী ছিল। কাজ কঠোর, এখানে ফসবল টেবিলের পাশাপাশি বাস্কেটবল হুপের সাথে একসাথে কঠিন নীতিগুলি খেলুন, সমস্ত পরিবেশকে অস্ট্রিয়ান গ্রামের চেয়ে সিলিকন উপত্যকা বলে মনে হয়।

এই তলটি আপনার মাথার উপরে লক্সোন হার্ডওয়্যার টাওয়ারগুলির সিলিং র্যাকের পাশাপাশি এটি উপরের তলায় অবিরত রয়েছে, যেখানে আমাদের পাশের দিকে এগিয়ে যাওয়া হয়েছিল।

প্রথম তলা

বেস ক্যাম্পের বিগ ওপেন প্ল্যানের শীর্ষ ডেকটি যেখানে বেশিরভাগ কর্মী এখানে ভিত্তিক থাকার সাথে সমস্ত ক্রিয়া ঘটে। আমরা শনিবার পরিদর্শন করেছি পাশাপাশি এটি খালি থাকাকালীন আপনি এই বিশাল অফিস থেকে দক্ষতা চিত্রিত করতে পারেন।

কিছু উচ্চ ব্যাকযুক্ত নরম আসনগুলি অত্যাশ্চর্য অস্ট্রিয়ান পল্লী জুড়ে দেখার উপর নির্ভর করা হয়েছিল পাশাপাশি স্পষ্টতই আপনি যেখানে অনুপ্রেরণার সন্ধানের সময় বা আপনি যে সফ্টওয়্যার প্রয়োগের অসুবিধাটি কাজ করছেন তা কাটিয়ে উঠার জন্য এটিই রয়েছে।

আরও এনএফসি এখানে ব্যবহার করা হয়েছে, এবার প্রায় কিউব আকৃতির কর্মী লকারের একটি দীর্ঘ তীরে। এমনকি বড় ফাইলিং সিস্টেমটি অনুমোদিত কর্মীদের অ্যাক্সেস সক্ষম করতে এই আরএফআইডি প্রযুক্তিটি ব্যবহার করে।

ফ্লোরিয়ান ওয়েস, লক্সোন সিএমও

দিনের জন্য আমাদের গাইড, লক্সনের সিএমও ফ্লোরিয়ান ওয়েস, আমাদের জানিয়েছিল যে তারা এই বিল্ডিংটিকে ছাড়িয়ে গেছে এবং পাশাপাশি কোলারচ্লাগে তাদের অপারেশন দীর্ঘায়িত করার জন্য পরিকল্পনাগুলি আরও উন্নত পর্যায়ে রয়েছে।

পরের বছর নির্মাণ শুরু হবে পাশাপাশি বিদ্যমান বিল্ডিংয়ের এই বড় সম্প্রসারণটি দেখতে পাবে যে এটি প্রায় 400 জনের জন্য যত্ন নিতে হবে। লক্সনের সম্প্রসারণ, মাত্র এক দশক আগে শুরু থেকেই, অবিরাম অব্যাহত রয়েছে।

আমরা ফিলিপ শুস্টার, লক্সোন ইউকে -র ব্যবস্থাপনা পরিচালককে যুক্তরাজ্যের ব্যবসায়ের প্রবৃদ্ধি সম্পর্কে আপডেটের জন্য জিজ্ঞাসা করেছি এবং তিনি আমাদের বলেছিলেন …

আমরা যুক্তরাজ্যে যে সাত বছরে এসেছি, আমরা অবিচ্ছিন্ন প্রবৃদ্ধি দেখেছি পাশাপাশি আমরা অস্ট্রিয়ায় আমাদের বেসক্যাম্পের সাথে মোকাবিলা করার সাথে সাথে একই ধরণের পরিস্থিতি নিয়ে কাজ করছি; কেবল পাঁচ বছরের জন্য আমাদের যুক্তরাজ্যের অফিসগুলিতে থাকার পরে, আমরা প্রশিক্ষণের জন্য ক্রমবর্ধমান চাহিদা পাশাপাশি আমাদের ইউকে দলের ক্রমবর্ধমান আকারের সাথে ফিট করার জন্য পরবর্তী বারো মাসের মধ্যে আমাদের অফিসের আকারটি ট্রিপল করতে চাইছি। এ জাতীয় দ্রুত বৃদ্ধি, মাঝে মাঝে কঠিন হয়ে পড়েছিল তবে সাধারণ এটিই সবচেয়ে ভাল সমস্যা।
ফিলিপ শুস্টার

ভবিষ্যতের ল্যাব

আশেপাশে আরও একটি লক্সোন বিল্ডিং রয়েছে। কোলারস্লাগ গ্রামে সদর দফতরের দুই মিনিট দূরে নিজেই লক্সোন ফিউচার ল্যাব।

এখানেই সত্যিকারের গোপনীয় গবেষণা ও উন্নয়ন স্টাফগুলি ঘটে যখন তারা সামগ্রিক গোপনীয়তায় লক্সোন পণ্যগুলির পরবর্তী প্রজন্মের উপর কাজ করে।

আমাদের অ্যাক্সেস পাওয়ার জন্য আমাদের আবেদনগুলি গ্রিনগুলিতে সন্তুষ্ট ছিল না তবে অন্য কিছুই নয়। ধুর! ছাই

পরের বার

চূড়ান্ত কিস্তিতে আমরা একটি অস্ট্রিয়ান স্ব-বিল্ডিংয়ে যেতে যাই যা একটি লক্সোন সিস্টেম ইনস্টল করা আছে, পাশাপাশি জার্মানিতে লক্সোনের উত্পাদনকারী উদ্ভিদগুলির মধ্যে একটি বাউডিশকে দেখুন। এর মধ্যে নীচের গ্যালারীটিতে আরও কিছু ছবি চেকআউট করুন।

আমাদের ভিজিটিং লক্সোন সিরিজের সমস্ত 3 টি অংশ পড়ুন … পার্ট 1 – লক্সোন ওয়াইজ শো হোম পার্ট 2 এ থাকা – লক্সোন ওয়াইজ শো হোম পার্ট 3 এ থাকা – লক্সোন ওয়াইজ শো হোমে থাকা

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest62
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট