Home & Living

আপনার ল্যামিনেট ফ্লোরিং কেনার

ভাগ করে নেওয়ার কারণগুলি যত্নশীল!

টুইট

ভাগ

পিন

ভাগ

মেল

এডমন্টনে মানের রেড ট্যাগ মেঝে দ্বারা রচিত ব্লগ

2021 সালে কীভাবে স্তরিত মেঝে উন্নত হয়েছে

আমরা সবাই ল্যামিনেট মেঝে দেখেছি। প্রতিটি ব্যক্তির ল্যামিনেটের সাথে তাদের নিজস্ব অনন্য অভিজ্ঞতা রয়েছে। কিছু লোক এটি পছন্দ করে এবং অন্য লোকেরা এতটা অভিজ্ঞতা অর্জন করতে পারেনি। প্রথমটি বোঝার বিষয়টি হ’ল সমস্ত পণ্য সমানভাবে তৈরি হয় না। আপনার বিক্রয় প্রতিনিধির সাথে আপনি যে ল্যামিনেট ফ্লোরিংয়ের দিকে তাকিয়ে আছেন তার বিভিন্ন রেটিং এবং গুণাবলী নিয়ে আলোচনা করুন। কিছু সংস্থাগুলি এডমন্টন একটি বিনামূল্যে অনসাইট ফ্লোরিং অনুমান সরবরাহ করবে।

এই নিবন্ধে, আমরা 2021 সালে ল্যামিনেট ফ্লোরিং বেছে নেওয়ার ইতিবাচক দিকগুলি নিয়ে আলোচনা করার লক্ষ্য রেখেছি there এমন অনেকগুলি বৈশিষ্ট্য রয়েছে যা বছরের পর বছর ধরে স্তরিত মেঝে উন্নত করেছে। এই উন্নতিগুলি হ’ল ল্যামিনেটকে বাড়ির সমস্ত স্তর এবং কক্ষগুলির জন্য একটি দুর্দান্ত 2021 ফ্লোরিং বিকল্প হিসাবে পরিণত করে!

চল শুরু করি!

মূল ঘনত্বের উন্নতি

ল্যামিনেট মেঝে histor তিহাসিকভাবে প্রসারণ এবং আর্দ্রতার কম প্রতিরোধের মতো বিষয়গুলির জন্য পরিচিত। পুরানো স্টাইলগুলি তক্তাগুলির মধ্যে গ্যাপিং এবং জয়েন্টগুলির চারপাশে ফোলাভাবের মতো সমস্যাগুলির সাথে স্তরিতগুলি দেখতে অস্বাভাবিক কিছু নয়। নীচে স্তরিত মেঝে ফোলা উদাহরণ।

কোরের ঘনত্বের উন্নতিগুলি স্তরিত মেঝেটির মানের ক্ষেত্রে একটি বিশাল ভূমিকা পালন করে। একটি ভাল স্তরিত মেঝে এডমন্টনের একটি উচ্চ-চাপ কোর (এইচপিসি) থাকবে। একটি উচ্চ-চাপ কোর একটি traditional তিহ্যবাহী ল্যামিনেট কোরের অনুরূপ, পার্থক্যটি একই জায়গাতে কমপ্যাক্ট করা উপাদানগুলির পরিমাণের মধ্যে রয়েছে। উদাহরণস্বরূপ একটি সাধারণ এমডিএফ (মিডিয়াম ডেনসিটি ফাইবার) কোর সহ একটি 12 মিমি ল্যামিনেট নিন এবং এটি একটি উচ্চ-চাপ কোর সহ 12 মিমি ল্যামিনেটের বিপরীতে রাখুন। পার্থক্যটি পণ্যটির ওজন এবং অনুভূতি উভয় ক্ষেত্রেই স্পষ্ট হবে।

একটি ডেনসার কোরের আরেকটি সুবিধা হ’ল এটি পণ্যের সাউন্ড-স্যাঁতসেঁতে গুণাবলীর জন্য উল্লেখযোগ্য উন্নতি সরবরাহ করে। এটি একটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য এবং এড়ানো উচিত নয়। একটি গোলমাল পণ্য ইনস্টল করা ঘরে এবং বাড়ির স্তরের মধ্যে উভয়ই বিরক্ত করতে পারে। একটি শান্ত পণ্য আপনার মেঝে পণ্য উপভোগের জন্য লভ্যাংশ দিতে পারে। আন্ডারলে হ্রাস করার সাথে এটি যুক্ত করুন এবং ফলাফলগুলি আপনার জীবনকে বদলে দেবে!

একটি উচ্চ-চাপ কোরের সুবিধা
– শক্তিশালী জয়েন্টগুলি
– এটি চলার সময় আরও দৃ feel ় অনুভূতি
– ফোলা এবং জলের ক্ষতির উচ্চতর জল প্রতিরোধের
– আরও ভাল শব্দ হ্রাস

লকিং সিস্টেমটি ক্লিক ভিনাইলের চেয়ে শক্তিশালী

উচ্চ ঘনত্বের পণ্যগুলিতে লকিং সিস্টেমটি অবশ্যই শক্তিশালী। এটি একটি উচ্চ ঘনত্ব কোরের আগের উন্নতির সাথে সম্পর্কযুক্ত। আরও ভাল কোর = আরও ভাল জয়েন্টগুলি।

উচ্চতর ঘনত্ব কোর জয়েন্টগুলিকে নিযুক্ত রাখতে এবং আপনার পণ্যটি দৃ ly ়ভাবে একসাথে সংযুক্ত রাখতে বিশাল ভূমিকা পালন করে। উচ্চ-চাপ কোরের কারণে জয়েন্টগুলি ল্যামিনেটে উল্লেখযোগ্যভাবে উন্নত হয়েছে। এড়াতে ল্যামিনেটের ধরণগুলি হ’ল কম ঘনত্ব কোরযুক্ত। আরও সাধারণভাবে এমডিএফ কোর হিসাবে পরিচিত। একটি মাঝারি ঘনত্ব কোর কোনও পণ্যের স্থিতিশীল বা শক্তিশালী হিসাবে সরবরাহ করে না।

শক্তিশালী জয়েন্টগুলির অন্য প্রধান সুবিধা হ’ল তারা কেবল একসাথে আরও ভাল থাকবে না, তবে তারা চাপের মধ্যেও আরও ভাল পারফর্ম করবে। শক্তিশালী জয়েন্টগুলি মেঝে অসম্পূর্ণতার চেয়ে ভাল স্থিতিশীলতা সরবরাহ করবে। আপনার সাবফ্লোরের এই ছোটখাটো ত্রুটিগুলি সাধারণত প্যাচ এবং প্রিপেড করা প্রয়োজন, তবে আরও শক্তিশালী স্তরিত সহ, অনেক সময় আপনি এই অঞ্চলগুলির শীর্ষে ডানদিকে ভাসতে পারেন।

একটি শক্তিশালী লকিং সিস্টেমের সুবিধা
– গ্যাপিংয়ের কম সম্ভাবনা
– সহজ ইনস্টলেশন
– মেঝে অসম্পূর্ণতা উপর ভাসমানতা
– দীর্ঘ দূরত্বে ইনস্টল করুন

পায়ে গরম

প্রত্যেকে একটি ঠান্ডা মেঝে ঘৃণা করে। ঠিক আছে, প্রায় সবাই। তবে এটি বলার অপেক্ষা রাখে না যে একটি উষ্ণ মেঝে সাধারণত আরও উপভোগ্য হয়, বিশেষত শীতের শীতের মাসগুলিতে আমরা আলবার্তার এডমন্টনে অভিজ্ঞতা অর্জন করি। পুরু ডেনসার ল্যামিনেট কেবল নীচের শীতল মেঝেগুলির মধ্যে একটি বাধা সরবরাহ করে না তবে শীতকালে আপনার মেঝে উষ্ণ রাখার জন্য এবং গ্রীষ্মে শীতল রাখার জন্য দুর্দান্ত নিরোধক মান সরবরাহ করে।

স্ক্র্যাচ প্রতিরোধী

ল্যামিনেট অত্যন্ত স্ক্র্যাচ প্রতিরোধী! উচ্চমানের ল্যামিনেটের সুবিধা পেয়েছেন এমন অনেক লোক এটির সত্যতা দিতে পারে। অত্যন্ত টেকসই সিরামিক শীর্ষ স্তর সহ, স্ক্র্যাচগুলি এবং প্রতিদিনের পরিধানের প্রতিরোধের ক্ষেত্রে ল্যামিনেট শিল্পের অন্যতম সেরা পারফর্মার।

ল্যামিনেটের জন্য কেনাকাটা করার সময় একটি বিষয় হ’ল ল্যামিনেটে পরিধানের রেটিংগুলিকে কীভাবে আলাদা করা যায়। ল্যামিনেট একটি এসি রেটিং (ঘর্ষণ মানদণ্ড) দিয়ে রেট করা হয়। এসি 1, এসি 2, এসি 3, এসি 4 সমস্ত বিকল্প।

এসি 1 = কম ট্র্যাফিক আবাসিক

এসি 2 = মাঝারি ট্র্যাফিক আবাসিক

এসি 3 = উচ্চ ট্র্যাফিক আবাসিক

এসি 4 = মাঝারি ট্র্যাফিক বাণিজ্যিক

উপরেরটিকে দ্রুত গাইড হিসাবে ব্যবহার করে, আপনি দেখতে পাচ্ছেন যে এসি 4 যখন স্ক্র্যাচ প্রতিরোধের ক্ষেত্রে আসে তখন সেরাটি সম্পাদন করবে। ট্র্যাফিকের জন্য বাণিজ্যিক রেটিং হিসাবে সর্বদা এসি 4 রেটেড বা উচ্চতর সন্ধান করার চেষ্টা করুন একটি ব্যস্ত পরিবারের জন্য একটি দুর্দান্ত রেটিং।

টেক্সচারিং

কখনও একটি চমত্কার টেক্সচার্ড হার্ডউড দেখতে? যে ধরণের হাত-স্ক্র্যাপড এবং ব্যথিত? একটি হস্তনির্মিত হার্ডউড ডিআরএর অসম্পূর্ণতা এবং টেক্সচার সম্পর্কে কিছুচোখ ডাব্লুএস এবং একটি আরামদায়ক উষ্ণ অনুভূতি তৈরি করে।

ল্যামিনেট, যদিও একটি শক্ত কাঠের পণ্য নয়, সেখানে একটি অত্যন্ত ঘন কাঠ-ভিত্তিক কোর রয়েছে। এটি নির্মাতাদের তাদের পণ্যগুলিতে আরও অনেক বেশি টেক্সচার অন্তর্ভুক্ত করার অনুমতি দেয়। আরও উল্লেখযোগ্য প্রক্রিয়াগুলির মধ্যে একটি হ’ল হ্যান্ড-স্ক্র্যাপযুক্ত স্টাইল ল্যামিনেট। হ্যান্ড-স্ক্র্যাপযুক্ত স্টাইলের ল্যামিনেটের ফলাফলটি অত্যাশ্চর্য এবং প্রায়শই কেউ অনুমান করার চেয়ে বেশি ব্যয়বহুল দেখায়।

ল্যামিনেটের সুবিধাটি হ’ল এটি টেক্সচার সরবরাহ করে যা অন্যান্য পণ্যগুলিতে করা যায় তার চেয়ে অনেক বেশি বাস্তবসম্মত।

পানি প্রতিরোধী

এটি আরও নতুন বিদেশী সুবিধা। ল্যামিনেটে জল প্রতিরোধের এমন একটি জিনিস যা কিছুটা অভ্যস্ত হতে পারে। আমরা কোনও সময় বা অন্য কোনও সময় দেখেছি যে যখন জল নিয়মিত স্তরিত মেঝে সংস্পর্শে আসে তখন কুরুচিপূর্ণ বুদবুদ/ফোলা প্রভাব ঘটে।

নতুন প্রযুক্তির সাহায্যে নির্মাতারা জল-প্রতিরোধী স্তরিত মেঝে সরবরাহ করছেন। এটি রঙ, জমিন এবং শৈলীতে সুযোগগুলি প্রসারিত করে। উন্মুক্ত ধারণাটি নিন, উদাহরণস্বরূপ, আপনার মেঝে প্রয়োজন হবে যা পুরো মূল তল জুড়ে যেতে পারে। এর মধ্যে রান্নাঘর এবং বাথরুম অন্তর্ভুক্ত রয়েছে। অবশেষে, জল-প্রতিরোধী স্তরিত মেঝে পণ্য রয়েছে যা পুরো বাড়ি জুড়ে যেতে পারে!

ল্যামিনেটে বড় উন্নতি

আমরা যে উন্নতিগুলি কভার করেছি তার তালিকাটি বাড়িতে ল্যামিনেটের জন্য একটি শক্তিশালী যুক্তি তৈরি করে। বাজারে পছন্দগুলির একটি অ্যারের সাথে, আপনার স্ট্যান্ডার্ড ল্যামিনেট এবং আপনার উচ্চমানের পণ্যের মধ্যে পার্থক্যটি জানা গুরুত্বপূর্ণ।

আমরা বিশ্বাস করি যে আপনার পুরো বাড়ি জুড়ে ল্যামিনেট একটি দুর্দান্ত পছন্দ এবং আপনার মেঝে অনুসন্ধান শুরু করার সময় অবশ্যই একটি বিকল্প হিসাবে বিবেচনা করা উচিত। এডমন্টনের ল্যামিনেট ফ্লোরিং স্টোরটি জিজ্ঞাসা করতে ভুলবেন না, আপনি যে সমস্ত পণ্য কেনাকাটা করেন তার পক্ষে এবং কনস সম্পর্কে যাতে আপনি একটি অবগত সিদ্ধান্ত নিতে পারেন।

আমরা আপনাকে অবহিত করার জন্য কাজ করার সাথে সাথে, শুভ সংস্কার!

ভাগ করে নেওয়া যত্নশীল!

টুইট

ভাগ

পিন

ভাগ

মেল

তুমিও পছন্দ করতে পার:

এডমন্টনে পেশাদার ফ্লোরিং ইনস্টলার সন্ধান করা

এডমন্টনে পেশাদার ফ্লোরিং ইনস্টলার সন্ধান করা

আপনার বাড়িতে নতুন মেঝে ইনস্টল করার সময় মানের রেড ট্যাগ মেঝে দ্বারা জমা দেওয়া ব্লগ, পেশাদার সন্ধান করা গুরুত্বপূর্ণ

মেঝে ওয়্যারেন্টি সম্পর্কে আপনার কী জানা উচিত

মেঝে ওয়্যারেন্টি সম্পর্কে আপনার কী জানা উচিত

এডমন্টনে মনার্ক কার্পেট ওয়ান দ্বারা জমা দেওয়া ব্লগ যখন আপনার মেঝে ওয়ার্ডার ব্যবহার বা প্রয়োজন হবে এমন কোনও গ্যারান্টি নেই

পোষা প্রুফ ফ্লোরিং ট্রেন্ডস

পোষা প্রুফ ফ্লোরিং ট্রেন্ডস

এই গত দুই বছরে এডমন্টনে রাজা কার্পেট ওয়ান দ্বারা জমা দেওয়া ব্লগ হাইব্রিড ডাব্লুও হিসাবে কোভিড জুড়ে একটি পোষা প্রাণীর বুম দেখেছে

ল্যামিনেট বনাম ভিনাইল ফ্লোরিং: কোনটি ভাল

ল্যামিনেট বনাম ভিনাইল ফ্লোরিং: কোনটি ভাল

এডমন্টনে লিডিয়া চুক্তি মেঝে দ্বারা রচিত ব্লগ যখন এটি আপনার বাড়ির জন্য মেঝে ধরণের কথা আসে তখন কোনও ঘাটতি নেই

আপনার বাড়ির জন্য অন্যতম সেরা মেঝে বিকল্প

আপনার বাড়ির জন্য অন্যতম সেরা মেঝে বিকল্প

আপনি যদি এডমন্টনে নতুন মেঝেতে বাজারে থাকেন তবে মানসম্পন্ন লাল ট্যাগ মেঝে অ্যাকোয়াটেক ল্যামিনেট ফ্লোর দ্বারা জমা দেওয়া ব্লগ

মেঝে কেনাকাটা করার সময় কী আশা করা যায়

মেঝে কেনাকাটা করার সময় কী আশা করা যায়

এডমন্টন শপিংয়ের জন্য মেঝে কার্পেট ওয়ান দ্বারা জমা দেওয়া ব্লগ একই টিতে আকর্ষণীয় এবং চ্যালেঞ্জিং হতে পারে

কেন এত বাড়ির মালিকরা বিলাসবহুল ভিনাইল মেঝে বেছে নিচ্ছেন

কেন এত বাড়ির মালিকরা বিলাসবহুল ভিনাইল মেঝে বেছে নিচ্ছেন

বিলাসবহুল ভিনাইল টাইল এবং বিলাসবহুল ভিনাইল প্ল্যাঙ্ক মেঝে জনপ্রিয়তায় বাড়ছে। বাড়ির মালিকরা এই উদ্ভাবনী মেঝে পছন্দ করেন পি

এডমন্টন হোমসের জন্য সেরা টাইল কী?

এডমন্টন হোমসের জন্য সেরা টাইল কী?

এডমন্টনে লিডিয়া চুক্তি মেঝে দ্বারা জমা দেওয়া ব্লগ নির্দিষ্ট ধরণের শক্ত কাঠের বিপরীতে, টাইল মেঝেটি ইনক্রেডিবল ধরে রাখে

শেয়ারহোলিক দ্বারা