Home & Living

গত সপ্তাহের প্রদর্শনী ইভেন্টে আইকেইএ আর্ট

হিসাবে আমরা এই চ্যালেঞ্জের ফলাফলগুলি দেখতে সক্ষম হয়েছি: চারটি আঞ্চলিক শিল্পীকে স্ক্রিন আইকেইএ পণ্যগুলির সাথে কাজ করার জন্য নতুন পদ্ধতি আবিষ্কার করতে হয়েছিল।

ফ্যাশন ডিজাইনার ডেভিড ডিকসন তার গার্মেন্টস স্টাইল দক্ষতা ব্যবহার করে ব্যবসায়িক বিক্রি করে এমন মিটার উপাদান ব্যবহার করে মহিলাদের পোশাকের বেশ সংগ্রহ তৈরি করতে। (বাম দিকের গাউনটি এমন একটি স্টাইল যা তিনি তার বসন্ত 2012 লাইনে ব্যবহার করার অর্থ This এই সংস্করণটি কাজসাস্টিনা ফ্যাব্রিক দিয়ে তৈরি করা হয়েছে, প্রতি মিটার $ 6 এ।) “লোকেরা সাধারণত তাদের উপাদানগুলিকে বালিশ কভার পাশাপাশি ব্যাগ তৈরি করতে ব্যবহার করে,” তিনি বলেন. ডেভিড দুটি রঙের স্কিমের মধ্যে বিতর্ক করেছিলেন – ব্রাইটস পাশাপাশি বোল্ডস বা নিউট্রালস। “আমি নিউট্রালগুলি বেছে নিতে বেছে নিয়েছি যেহেতু এটি আমার চেয়ে অনেক বেশি। এটা নরম। ”

টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো সাশ্রয়ী মূল্যের ভার্ম্লুফ্ট শেডগুলি সিলিংয়ে দৃ firm ়ভাবে একসাথে প্যাক করার সময় একটি উষ্ণ আভা তৈরি করে। একটি শাগ রাগ, আনুষাঙ্গিক টেবিলের পাশাপাশি সমন্বিত রঙগুলিতে পরিষ্কার-রেখাযুক্ত চেয়ারগুলি নকশার পরিপূরক। প্রতিটি ওয়ারড্রোব দরজাটি শীর্ষ কাচের ফলকে একটি প্রেরণাদায়ক বার্তা বৈশিষ্ট্যযুক্ত, পাশাপাশি প্রতিটি দরজার ভিতরে প্যান্ট ক্লিপগুলি থেকে ঝুলন্ত আরও অনেক অনুপ্রেরণামূলক চিন্তাভাবনা সহ হ্যাঙ্গার ছিল। ডেভিড আলোচনা করে, “এটি উত্সাহের পাশাপাশি আপনি কে হচ্ছেন তেমনি দরজার পিছনে কী রয়েছে তাও”।

জর্জিও মোরান্দি দ্বারা অনুপ্রাণিত, প্রয়াত ইতালিয়ান স্থির জীবনের চিত্রশিল্পী, পেশাদার ফটোগ্রাফার জর্জ হোয়াইটসাইড আইকেইএ পণ্যগুলি ব্যবহার করে ভিগনেটস তৈরি করেছিলেন। অনেকগুলি রঙ দ্বারা গোষ্ঠীভুক্ত করা হয়-“আমি বেশিরভাগ অংশের জন্য একরঙা-প্রকারের”-পাশাপাশি প্রতিটিটির মধ্যে ছোট বিভিন্নতা রয়েছে। “আমি আকারগুলি পছন্দ করেছি, কারণ বস্তুগুলি অত্যন্ত ভাস্কর্যযুক্ত পাশাপাশি ভয়ঙ্করভাবে স্বীকৃত নয় [একবার গ্রুপ করা],” তিনি বলেছেন। “এটি আপনাকে বস্তুর প্রকৃত কার্যকারিতা থেকে দূরে নিয়ে যায়” ”

200 টি পরিবর্তনের শট নেওয়ার পরে, তিনি একটি জল-ক্ষতিগ্রস্থ নোটবুক স্ক্যান করার পাশাপাশি ফটোগুলি ফ্রেম করতে বিভিন্ন স্ক্যান ব্যবহার করেছিলেন। বৃত্তাকার নোটবুক কোণগুলি ডবি ফ্রেমের বৃত্তাকার প্রান্তগুলিতে বেশ উপযুক্ত ছিল। একটি ডিআইওয়াই আর্ট প্রকল্প সম্পর্কে কথা বলুন!

শিল্পী ব্রুনো বিলিওর ক্ষেত্রে, তিনি আইকেইএ চেয়ারগুলি ব্যবহার করে একটি স্বতন্ত্র ভাস্কর্য তৈরি করেছিলেন, পাশাপাশি থ্রুশ হোমস, একজন শিল্পী পাশাপাশি চিত্রশিল্পী, একটি রঙিন ঘর একসাথে রেখেছিলেন যা পরিষ্কার-রেখাযুক্ত আসবাবগুলিতে সজ্জিত শব্দগুলি বৈশিষ্ট্যযুক্ত। ডেভিড যেমন বলেছেন, “বাক্সের বাইরে বিশ্বাস করতে লোককে প্রভাবিত করার জন্য প্রদর্শনটি এখানে রয়েছে।”

আপনি কি কখনও কোনও হোম আইটেম নিয়েছেন পাশাপাশি এটি একটি নতুন উদ্দেশ্য সরবরাহ করেছেন? আমাদেরকে এ সম্বন্ধে বলো!

এছাড়াও, আইকেইএ আসবাবের পাশাপাশি আনুষাঙ্গিকগুলির বৈশিষ্ট্যযুক্ত অন্যান্য উদ্ভাবনী অভ্যন্তরগুলি দেখুন।

ছবির ক্রেডিট: সীমা পার্সাউড