Home & Living

ট্রি-ট্রিমিং আইডিয়া: হস্তনির্মিত অলঙ্কারগুলি

সিনিয়র সম্পাদক মরগান মিশনার তার হস্তনির্মিত ক্রিসমাস ট্রি অলঙ্কারগুলির একটি ঝলক দেয় এবং কীভাবে চেহারাটি পাওয়া যায় তা শেয়ার করে।

আমি যখন একটি ছোট মেয়ে ছিলাম, তখন আমার পরিবার হস্তনির্মিত অলঙ্কারগুলি বিনিময় করার tradition তিহ্য শুরু করেছিল। প্রত্যেকে কী নিয়ে এসেছিল তা দেখতে সর্বদা এত মজা লাগছিল। কখনও কখনও সেগুলি সেলাই করা হত, অন্যদের জপমালা বা হাতে খোদাই করা হত … এবং তারা সবাই একেবারে যাদু ছিল। হাত দ্বারা তৈরি কিছু দেওয়া উপহার দেওয়ার ধারণাটিকে এত সহজ এবং চিন্তাশীল করে তুলেছিল।

আমি এখন এই সংগ্রহের কিউরেটর এবং বলতে হবে যে প্রতি বছর এই আশ্চর্যজনক অলঙ্কারগুলি আনবক্স করা এমন আনন্দ। এই বছর আমাদের ক্রিসমাস ট্রি এ উঁকি দেওয়া এখানে।

এই সুন্দর হাতের জপমালা স্নোফ্লেকটি প্রাথমিক বিনিময় থেকে একটি উপহার ছিল। আমি তাদের মধ্যে কয়েকটি আছে এবং তারা কীভাবে আলো ধরেছে তা পছন্দ করে।

এই তুষার পরীটি কাঠের কাপড়ের খোঁচা থেকে তৈরি করা হয়েছিল, তারপরে জরি পরিহিত এবং আঁকা। তার চুল একটি সাধারণ সুতির বল। আমার মেয়ে তাকে গাছের উপরে রাখতে পছন্দ করে।

এই লোকটিও বেশ বিশেষ। সোনার ফ্যাব্রিক থেকে সেলাই করা এবং সবুজ সিকুইন আই দিয়ে তিনি সত্যিকারের ধন।

এই বছর আপনার নিজের অলঙ্কারগুলি তৈরি করার চেষ্টা করুন – ব্যাকগ্রাউন্ডে সিনেমাগুলি দেখার সময় এবং হট চকোলেট চুমুক দেওয়ার সময় বাচ্চাদের সাথে ক্রিসমাস দিন কাটাতে এটি দুর্দান্ত উপায়। এখানে কিছু সহজ ডিআইওয়াই প্রকল্প রয়েছে যা আপনার গাছটিকে আরও বিশেষ করে তুলবে।

ইজি ডিআইওয়াই: কাস্টম ক্রিসমাস অলঙ্কার

ইজি ডিআইওয়াই: 3-ডি পেপার বল

ডিআইওয়াই: চিঠি অলঙ্কার