Home & Living

জিগবি অ্যালায়েন্স থ্রেড আইপি নেটওয়ার্কের মাধ্যমে ডটডট স্পেসিফিকেশনের প্রাপ্যতা ঘোষণা করে

ডটডট হ’ল সেতু যা জিগবি গ্যাজেটগুলিকে একটি থ্রেড নেটওয়ার্কে আইপি গ্যাজেটগুলির সাথে ইন্টারঅ্যাক্ট করতে সক্ষম করে। জিগবি জোট আশা করছে যে এটি আইওটি শিল্পের খণ্ডনকে হ্রাস করতে সহায়তা করবে, পাশাপাশি আমরা সকলেই এর জন্য রয়েছি!

ডিসেম্বর 12, 2017 – জিগবি জোটের পাশাপাশি থ্রেড গ্রুপ আজ থ্রেডের আইপি নেটওয়ার্কের মাধ্যমে ডটডট স্পেসিফিকেশনের উপলব্ধতা প্রকাশ করেছে। এটি প্রথমবারের মতো ডিজাইনাররা আত্মবিশ্বাসের সাথে একটি প্রতিষ্ঠিত, উন্মুক্ত, পাশাপাশি স্বল্প-শক্তি ওয়্যারলেস আইপি নেটওয়ার্কের মাধ্যমে আন্তঃযোগযোগ্য আইওটি ভাষা ব্যবহার করতে পারে, যা খণ্ডিত লিঙ্কযুক্ত গ্যাজেট মার্কেটকে একত্রিত করার পাশাপাশি নতুন বাজারগুলি আনলক করতে সহায়তা করবে।

“আমরা বুদ্ধিমান বাড়ির একটি আকর্ষণীয় পর্যায়ে আছি যেখানে বিস্তৃত গ্রাহক বাজার মূলধারার লিঙ্কযুক্ত পণ্যগুলি গ্রহণ করছে; আমাদের নতুন গবেষণা অনুসারে 26% ভোক্তা বুদ্ধিমান হাউস গ্যাজেটের মালিক, “পার্কস অ্যাসোসিয়েটসের আইওটি পদ্ধতির পরিচালক টম কারবার বলেছেন। “এমন একটি বাজারে প্রতিযোগিতামূলক হওয়ার জন্য যেখানে গ্রাহকরা আগত বহু বছর ধরে এই গ্যাজেটগুলির উপর নির্ভর করবেন, ব্যবসায়ের দীর্ঘস্থায়ী দৃষ্টিভঙ্গি নেওয়া দরকার, এমন প্রযুক্তির সাথে একত্রিত হওয়া যা অগ্রগতির পাশাপাশি আন্তঃব্যবহারযোগ্যতার অনুমতি দেবে, পাশাপাশি সরবরাহ অব্যাহত রাখে প্রতিটি স্টেকহোল্ডারের জন্য আইওটির অঙ্গীকার। ”

ডটডট হ’ল আইওটির জন্য জিগবি অ্যালায়েন্সের সর্বজনীন ভাষা, যা বুদ্ধিমান বস্তুগুলির পক্ষে যে কোনও ধরণের নেটওয়ার্কে একসাথে কাজ করা সম্ভব করে তোলে। থ্রেড হ’ল থ্রেড গ্রুপের ওপেন, আইপিভি 6-ভিত্তিক, নিম্ন-শক্তি, নিরাপদ পাশাপাশি ফিউচার-প্রুফ ফিট একসাথে আইওটি পণ্যগুলির জন্য নেটওয়ার্কিং উদ্ভাবন। এই দুটি শীর্ষস্থানীয় সংস্থা আইওটি আন্তঃব্যবহারযোগ্যতার জন্য একটি পরিপক্ক, স্কেলযোগ্য বিকল্প সরবরাহ করতে একত্রিত হয়েছে যা একক-বিক্রেতার বাস্তুসংস্থান বা প্রযুক্তিতে সীমাবদ্ধ নয়।

আইওটির অঙ্গীকার বিতরণ

প্রারম্ভিক ওয়েব আজকের আইওটির মতো ঠিক একই অসুবিধাগুলি নিয়ে কাজ করেছে। বর্তমানে, লিঙ্কযুক্ত গ্যাজেটগুলি একটি বিরামবিহীন অভিজ্ঞতা সরবরাহ করতে সংগ্রাম করতে পারে যেহেতু তারা বিভিন্ন ভাষায় কথা বলে (বা প্রযুক্তিগত দিক থেকে বিভিন্ন “অ্যাপ্লিকেশন স্তরগুলি” ব্যবহার করে)। ইন্টারনেটের জন্য, বাজারটি আইপি -র ওপেন, ইউনিভার্সাল প্রোটোকলগুলির সাথে এই সমস্যাটি স্থির করে – এমন একটি সংমিশ্রণ যা আনলক করার পাশাপাশি ত্বরান্বিত উদ্ভাবনও। থ্রেডের আইপি নেটওয়ার্কের ওপরে ডটডটের সাধারণ গ্যাজেট ভাষা এই ঠিক একই প্রমাণিত কৌশলটি ওয়েবে ওয়েবগুলিতে প্রসারিত করে। থ্রেড ওভার ডটডট সহ, পণ্য পাশাপাশি প্ল্যাটফর্ম বিক্রেতারা নিশ্চিত করতে পারেন যে উচ্চমানের, আন্তঃযোগযোগ্য স্বতন্ত্র অভিজ্ঞতাগুলি বৃদ্ধির জন্য প্রয়োজনীয়, অন্যদিকে আইপি বিক্রেতাদের তাদের গ্যাজেটের সাথে সরাসরি সংযোগ সংরক্ষণ করতে সক্ষম করে-পাশাপাশি তাদের গ্রাহকদেরও।

স্পিকডটডট.কম: www.zigbee.org: আরও অনেক জিগবি পোস্ট

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট