Uncategorized

কাভো হ’ল বুদ্ধিমান এইচডিএমআই স্যুইচার প্লাস টিভি ভয়েস ইউনিভার্সাল রিমোটটি একটিতে রোলড

এমন শো যা আমি আমার অ্যামাজন ফায়ার টিভি স্টিকের উপলভ্য দেখি, বা এটি নেটফ্লিক্সের সাথে আমার ক্রোমকাস্ট ছিল। অথবা এটি আমার অ্যাপল টিভি বা আমার রোকু ছিল। জীবন আরও জটিল হয়ে উঠছে।

নতুন কাভো এমন একটি বাক্স যা আপনার টিভি জীবনকে সহজ করার চেষ্টা করার জন্য একটি ইউনিভার্সাল রিমোট কন্ট্রোল, একটি এইচডিএমআই স্যুইচার এবং প্রচুর স্মার্টকে একত্রিত করে। এটি স্বয়ংক্রিয়ভাবে প্রতিটি ডিভাইস সনাক্ত করে এবং কনফিগার করে যা আপনি এর 8 টি এইচডিএমআই পোর্টের যে কোনও একটিতে প্লাগ ইন করে (4 কে সমর্থন, তবে এইচডিআর নয়)।

আপনি কেবল “দেখুন পরিবর্তিত কার্বন” এর মতো কিছু বলে আপনার শোগুলিতে পেতে কাভোর নিজস্ব ভয়েস রিমোট বা কোনও আলেক্সা ডিভাইস ব্যবহার করতে পারেন। কাভো ইউনিভার্সাল অনুসন্ধানটি শোটি কোথায় তা নির্ধারণ করবে, উপযুক্ত হার্ডওয়্যারটি নির্বাচন করুন এবং আপনার প্রোগ্রামটি শুরু করুন।

লাইভ টিভি এবং ডিভিআর সহ আপনার সমস্ত ডিভাইস জুড়ে সিনেমা, শো, ক্রীড়া, দল বা অভিনেতা খুঁজতে কাভোর স্মার্ট ইউনিভার্সাল অনুসন্ধান ব্যবহার করুন। এছাড়াও, কাভোর ওয়াচলিস্ট বৈশিষ্ট্য সহ, আপনি সম্প্রতি দেখেছেন, একটি স্ক্রিনে সংগঠিত এবং পরিষেবা অনুসারে বাছাই করা সমস্ত কিছু দেখতে পারেন।

এখন $ 399 থেকে দাম সহ বিক্রয়ের জন্য 5000 ইউনিটের একটি সীমিত সংস্করণ রয়েছে। আমরা সংস্থাটিকে জিজ্ঞাসা করেছি যে তারা এখনও যুক্তরাজ্যে বিক্রি করার পরিকল্পনা আছে কিনা এবং তারা আমাদের জানিয়েছে …

এই মুহুর্তে, কাভো যুক্তরাজ্যে শিপিং করছে না, তবে শিপিংয়ের উপলব্ধতার বিষয়ে আমাদের আপডেট হওয়ার সাথে সাথে আমরা আপনাকে জানাব।

তারা সম্প্রতি ইউনিটটি ডেমো করেছে এবং এটি সিস্টেমটি কতটা স্মার্ট তা একটি দুর্দান্ত প্রদর্শন সরবরাহ করে। 5 মিনিট 30 চিহ্ন থেকে নীচে তাদের ভিডিও দেখুন …

Caavo.com

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট