Home & Living

স্বয়ংক্রিয় হোম 2.0 – #12 লক্সোন আমাদের নতুন স্মার্ট হোমকে শক্তি দেবে!

আমরা 2011 বিবেচনা করে লক্সোন স্মার্ট হোম পণ্যগুলি কভার করেছি এবং আমি সর্বদা vious র্ষা চোখে সিস্টেমটির দিকে নজর রেখেছি। সুতরাং আমি ঘোষণা করে সত্যিই শিহরিত হয়েছি যে আমরা নতুন অটোমেটেড হোম 2.0 এ একটি বিশদ লক্সোন সিস্টেম ফিট করব!

আপনি যদি আমাদের সাম্প্রতিক অস্ট্রিয়া ভ্রমণ এবং থিশো হোমে আমাদের থাকার পাশাপাশি অনুসরণ করে চলেছেন তবে আমরা লক্সোনকে বেছে নিয়েছি বলে সম্ভবত অবাক হওয়ার মতো কিছু আসবে না

সেই অভিজ্ঞতাটি ব্যতিক্রমীভাবে উপকারী ছিল এবং আমার আরও ভাল অর্ধেক, যিনি প্রযুক্তির প্রতি শূন্য আগ্রহী, একটি সঠিক স্মার্ট হোম সিস্টেমের সমস্ত সুবিধা দেখেছিলেন। তিনি এখন নতুন বাড়িতে লক্সোন ইনস্টল করার জন্য আমার মতোই আনন্দদায়ক।

কেন লক্সোন

আমরা আমাদের শেষ বাড়িতে যে 2 দশক বাস করেছি তা অবশ্যই হোম অটোমেশন প্রযুক্তির বিষয়ে আমার মতামতকে সিমেন্ট করেছিল, কারণ আমি বছরের পর বছর ধরে বিভিন্ন স্মার্ট হোম সিস্টেমের বহু লোক চেষ্টা করেছিলাম।

লক্সোন মিনিজারভার

যদিও কিছু পণ্য সত্যই উপকারী ছিল (এখানে আমরা আমাদের সাথে নিয়েছি), অন্যরা হতাশাকে এবং হতাশা নিয়ে এসেছিলেন। আমাদের জীবনকে সহজ করার জন্য এবং সময় বাঁচাতে যে প্রযুক্তি তৈরি করা হয়েছে তা কীভাবে প্রায়শই ঠিক বিপরীতটি করে? হার্ডওয়্যার ব্যর্থতা, অসম্পূর্ণতা, সংক্ষিপ্ত ব্যাটারি লাইফ পাশাপাশি জিনিসগুলি কাজ করার জন্য প্রয়োজনীয় সমস্ত সাধারণ টিঙ্কারিংয়ের সাথে প্রায়শই এটি বেঁচে থাকার পক্ষে শক্ত করার জন্য ষড়যন্ত্র করে।

এবার আমরা আরও অনেক বেশি পেশাদার, নির্ভরযোগ্য এবং আপত্তিজনক কিছু চাই। এবং এমন কিছু যা কেবল একটি রিমোট কন্ট্রোল হওয়ার চেয়ে অনেক বেশি খাঁটি অটোমেশন অন্তর্নির্মিত রয়েছে।

বেশিরভাগ স্মার্ট হোম সেটআপগুলি ইন্টিগ্রেশন সমস্যার জঘন্য হয়ে পড়ে। এবং মনে রাখবেন, এমনকি তুলনামূলকভাবে উন্মুক্ত ‘স্ট্যান্ডার্ড’ বেছে নেওয়া সামঞ্জস্যের গ্যারান্টি দেয় না।

সুতরাং কয়েক বছর ধরে আমি লক্সোন এর মালিকানাধীন প্রকৃতিটি এর অন্যতম বৃহত শক্তি হিসাবে দেখতে এসেছি। এগুলি এমন পণ্য যা একসাথে কাজ করার গ্যারান্টিযুক্ত, ঝামেলা মুক্ত।

পরিকল্পনা সমূহ

আমাদের প্রকল্পের পরিকল্পনার পর্যায়ে আমরা এপিটোম লিভিং থেকে লক্সোন পার্টনার স্কট ম্যাকমুরের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করেছি। আমি ভবিষ্যতের পোস্টে স্কট এবং এপিটোম সম্পর্কে আরও অনেক কথা বলব, তবে আপাতত আমি বলতে পারি যে এটি তার থেকে ধারণাগুলি বাউন্স করতে সক্ষম হওয়া এবং তার সমস্ত ঝলমলে লক্সোন দক্ষতার সুবিধা নিতে সক্ষম হওয়া ভয়ঙ্কর।

পরের বার

সুতরাং আমরা সেখানে, উত্তেজনাপূর্ণ সময়। আমরা সিস্টেমের পরিকল্পনাগুলি চূড়ান্ত করতে এবং প্রথম এবং দ্বিতীয় সংশোধনগুলির মাধ্যমে কাজ করার কারণে সামনের সপ্তাহগুলিতে প্রচুর পরিমাণে গভীরতর লক্সোন নিবন্ধগুলি আপনার পথে আসবে। আপাতত যদিও আপনি কিছু মিস করবেন না তা নিশ্চিত করার জন্য ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করুন।

www.loxone.com

প্রকল্পটি অনুসরণ করতে আমাদের ইনস্টাগ্রামটি পরীক্ষা করে দেখার কথা মনে রাখবেন, অটোমেটেড হোম ২.০ ব্লগ নিবন্ধগুলি পড়ুন এবং আমাদের স্ব-বিল্ডিংয়ে আমরা যে সমস্ত পণ্য ব্যবহার করেছি তার লিঙ্কগুলি সন্ধান করুন।

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest5
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট