Home & Living

নতুন হোমকিট অ্যাপ ‘ডিভাইসগুলি’ সীমাবদ্ধ সময়ের জন্য প্রশংসামূলক

এই সপ্তাহের শুরুর দিকে আমরা আপনাকে কীভাবে আপনার স্মার্টথিংস সেটআপে হোমকিট নিয়ন্ত্রণ যুক্ত করতে পারি তা দেখিয়েছি। এখন এখানে একটি সময়োপযোগী অ্যাপ্লিকেশন প্রবর্তন যা আপনাকে সেই সেটআপের অংশের জন্য আরও একটি পছন্দ সরবরাহ করে।

‘ডিভাইসস’ একটি নতুন অ্যাপল হোমকিট অ্যাপ যা আপনার আইফোন, আইপ্যাডের পাশাপাশি অ্যাপল ওয়াচ থেকে আগের চেয়ে অনেক সহজ সহজতর করা আপনার বুদ্ধিমান বাড়ির গ্যাজেটগুলি পরিচালনা করা। লিংকডেস্ক স্টেট অ্যাপ্লিকেশনটি আপনাকে আপনার গ্যাজেটগুলি চালু করার পাশাপাশি একক ট্যাপের পাশাপাশি হালকা স্তরটিও পরিবর্তন করতে সক্ষম করে।

আপনার সমস্ত বুদ্ধিমান বাড়ির গ্যাজেটগুলি একটি ভূমিকা হিসাবে দেখানো হয়েছে পাশাপাশি শ্রেণিবদ্ধকরণ বা অবস্থান দ্বারা বাছাই করা যেতে পারে। এটি ব্যক্তিগত ডিভাইসে দ্রুত, সাধারণ লাভের অ্যাক্সেসের জন্য সক্ষম করে। অ্যাপ্লিকেশনটি আইওএস 8.0 বা তার পরে, অ্যাপল উপভোগের পাশাপাশি অ্যাপল টিভির মাধ্যমে দূরবর্তী লাভের অ্যাক্সেসের জন্য ব্যবহার করা যেতে পারে all সব কিছুর মধ্যে, লিঙ্কডেস্কের লোকেরা আমাদের বলুন অ্যাপটি পরবর্তী দম্পতির জন্য প্রশংসামূলক হবে দিন …

… এবং ক্রিসমাস দ্রুত এগিয়ে আসার সাথে সাথে আমরা সমস্ত প্রাথমিক হোমকিট ব্যবহারকারীদের সাথে এই অগ্রগতি সম্পর্কে আমাদের উপভোগ ভাগ করে নেওয়ার জন্য স্বল্প সময়ের জন্য গ্যাজেটগুলি ফি এর প্রশংসামূলক ব্যবহার করছি! এ্যাপ দোকান থেকে ডাউনলোড.

স্বজ্ঞাত অপারেশন – বুদ্ধিমান বাড়ির গ্যাজেটগুলি বাড়িতে বা বন্ধ করে দেওয়া হয়েছে কিনা, পাশাপাশি তারা কোন তীব্রতা নিয়ে চলছে, এখন স্পষ্টভাবে দৃশ্যমান পাশাপাশি পাশাপাশি একটি একক ট্যাপ দিয়ে পরিবর্তন করা যেতে পারে।

সুবিধাজনক গ্রুপিং – ঠিক একই শ্রেণিবিন্যাসের স্মার্ট হাউস গ্যাজেটগুলি সহজেই একত্রিত করার পাশাপাশি একসাথে পরিচালিত হতে পারে। এর অর্থ, উদাহরণস্বরূপ, সমস্ত লাইট একই সাথে পরিবর্তন করা যেতে পারে বা সমস্ত হিটার কেন্দ্রীয়ভাবে পাশাপাশি পরিবর্তন করা যেতে পারে।

বুদ্ধিমান দৃশ্য – দৃশ্যগুলি বিশেষত অপসারণের পাশাপাশি বোধগম্য পদ্ধতিতে প্রদর্শিত হয় পাশাপাশি কেবল একটি ট্যাপ দিয়ে ট্রিগার করা যায়। উদাহরণস্বরূপ, একটি পূর্বনির্ধারিত অনুপস্থিতি দৃশ্য হিটিং ইউনিটগুলি প্রত্যাখ্যান করতে পারে, সমস্ত লাইট স্যুইচ অফ করার পাশাপাশি তাত্ক্ষণিকভাবে দরজাগুলি লক করতে পারে।

নিখুঁত সময়-ডিভাইসগুলি তাত্ক্ষণিকভাবে প্রাক-সেট সময়ে পরিবর্তন করা যেতে পারে, হয় এককালীন ভিত্তিতে বা নির্দিষ্ট বিরতিতে। ট্রিগারগুলি সেট করা একটি স্ট্যান্ডার্ড অ্যালার্ম ঘড়ি সেট করার মতোই বেসিক।

নতুন অ্যাপল উপভোগ করুন – আপনি এখন আপনার অ্যাপল থেকে আপনার বুদ্ধিমান হাউস গ্যাজেটগুলি দ্রুত উপভোগ করতে পারেন পাশাপাশি দ্রুত পাশাপাশি পাশাপাশি একই একই স্বজ্ঞাত পদ্ধতিতে যা আপনার আইওএস অ্যাপ্লিকেশন থেকে ব্যবহার করা হয়েছে।

#
পূর্বরূপ
পণ্য
রেটিং
দাম

1
টিপি-লিংক ট্যাপো ওয়াইজ প্লাগ ওয়াই-ফাই আউটলেট, অ্যামাজন আলেক্সা (ইকো পাশাপাশি ইকো ডট), গুগল হোমের সাথে কাজ করে …
40,811 পর্যালোচনা
£ 18.82
অ্যামাজনে উঠুন

2
প্রতিধ্বনি ফ্লেক্স – ভয়েস ম্যানেজ ওয়াইজ হাউস গ্যাজেটগুলি আলেক্সা সহ
15,352 পর্যালোচনা
£ 9.99
অ্যামাজনে উঠুন

3
বুদ্ধিমান লক, রুভেনো স্লিম ওয়াইজ ডোর লক, ফিঙ্গারপ্রিন্ট ডোর লক, কীলেস এন্ট্রি ডোর লক, দরজার লক …
60 পর্যালোচনা
£ 169.99অ্যামাজনে উঠুন

লিংকডেস্ক ডটকম: আইটিউনসে উপলব্ধ

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট

2021-10-04 / অ্যামাজন পণ্য বিপণন এপিআই থেকে অনুমোদিত লিঙ্ক / ছবিগুলিতে সর্বশেষ আপডেট