Uncategorized

স্মারথোমশো 2005

বার্মিংহামের জাতীয় প্রদর্শনী কেন্দ্রের হল 9 -এ 14 তম থেকে 17 ই এপ্রিল 2005 পর্যন্ত প্রথম প্রথম বুদ্ধিমান হাউস শোটি চলেছিল – এনইসি।

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
প্লাজমা পাশাপাশি এমসিই সর্বত্র ছিল

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
Nec- স্মার্টোম শো 2005 এর হল 9

আগমনের সময় আপনাকে বিশ্বাস করার জন্য ক্ষমা করা যেতে পারে শোটি হতাশাজনকভাবে ছোট ছিল, নিঃসন্দেহে যদি আপনি চান যে আপনি সম্ভবত সমস্ত দ্বীপগুলি হাঁটতে পেরেছিলেন এবং 15 মিনিটের মধ্যে আবারও বাইরে এসেছিলেন। যাইহোক, আরও ভাল পরিদর্শন করার সময় আপনাকে দখল করার জন্য প্রচুর পরিমাণে ছিল। আমরা শুক্রবার সেখানে ছয় ঘন্টা ব্যয় করেছি, শনিবার আরও অনেক ঘন্টা।

শোতে এভির প্রতি দৃ strong ় পক্ষপাতিত্ব ছিল তাই প্লাজমাস, এলসিডি পাশাপাশি প্রজেক্টরগুলি সর্বত্র ছিল। মাইক্রোসফ্টের উইন্ডোজ মিডিয়া সেন্টার সংস্করণ 2005 (এমসিই 2005) প্রত্যাশিত হিসাবে, প্রচুর স্ট্যান্ডেও বৈশিষ্ট্যযুক্ত ছিল।

বেশ কয়েকজন লোক আমাকে মন্তব্য করেছিলেন যে ইভেন্টে “সংহতকরণ” এর অভাব রয়েছে। আমি বলতে চাইছি যদিও সরবরাহের জন্য ইনস্টলেশন ব্যবসায়ের মতো। এটি বোধগম্য যে প্রদর্শকরা যারা নির্মাতা বা বিতরণকারী ছিলেন তারা কেবল তাদের জিনিস প্রচারের বিষয়ে ভাববেন। ওয়েবব্রিক ব্যতীত পাশাপাশি সান্ত্বনা ছাড়াও হাউস অটোমেশনের আরও অনেক “টেকি” দিকটি এই শোতে বেশ অনুপস্থিত ছিল

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
সেমিনারগুলি অত্যন্ত ভাল উপস্থিত ছিল

সেমিনারগুলি বিশেষত শুক্রবারে অত্যন্ত ব্যস্ত বলে মনে হয়েছিল। হলের মাঝখানে সেমিনার থিয়েটারটি সাধারণত পূর্ণ ছিল, এটি দেখায় যে প্রদর্শনীটি কেবল পাথর-পিছনে থাকা দর্শকদের দ্বারা পরীক্ষা করা হয়নি,
পুনরুদ্ধারের পাশাপাশি বিল্ডিং শোয়ের পাশের দরজা থেকে ঘুরে বেড়ানো। এই দর্শনার্থীরা বুদ্ধিমান হাউস টেকনোলজির পাশাপাশি শিখার জন্য সেখানে মনোনিবেশ করেছিলেন। নিঃসন্দেহে একজন প্রদর্শনী আমরা বলেছিলাম যে তিনি বৃহস্পতিবার সকালে প্রথম বা দু’জন শান্তিপূর্ণ হওয়ার প্রত্যাশা করেছিলেন। তবুও সময় খোলার আগে হলের মধ্যে যাওয়ার জন্য অপেক্ষা করা লোকদের একটি সারি ছিল। বেশ কয়েকজন প্রদর্শনী আমাকে বলেছিলেন যে তারা চার দিনের ইভেন্টের প্রথম দিনের মধ্যে তাদের বিজ্ঞাপন লিফলেট ইত্যাদির পুরো স্টক সরবরাহ করেছিলেন।

একটি শব্দ আমি আরও অনেক কিছু শুনেছি যে আমি স্ট্যান্ডগুলি অন্বেষণ করার সাথে সাথে অন্য কোনও ধরণের প্রোগ্রামটি “ক্যাট 5” এর ছিল। বাস লাইটিং, আইআর বিতরণ, সুরক্ষা, সিসিটিভি, পুরো হোম অডিও সমস্ত পণ্য যা প্রাথমিক অংশের জন্য ক্যাট 5 ইকে তাদের সাধারণ তারের মান হিসাবে ব্যবহার করে। ওয়্যারলেস পণ্যগুলির অব্যাহত আক্রমণ সত্ত্বেও, এটি একটির প্রয়োজন বলে মনে হয়
কাঠামোগত তারের সিস্টেমটি এখনও অত্যন্ত বাস্তব। যদিও ওয়্যারলেস নির্দিষ্ট পরিস্থিতিতে, বিশেষত পুনঃনির্মাণগুলিতে একটি দুর্দান্ত সহায়তা হতে পারে, তবে এটি এখনও একটি নতুন বিল্ডকে বন্যার জন্য ব্যাপক ধারণা তৈরি করে, কোনও বিসপোক স্ব বিকাশ হোক বা কোনও উন্নয়নের ঘর হোক।

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
এইচডি প্লাজমা 55 দুর্দান্ত ইঞ্চি

হিটাচি স্ট্যান্ডটি আমার উচ্চ অর্থ টিভিতে প্রথম পরিচয় ছিল। এইচডিটিভিতে দুর্দান্ত ডিলগুলি পরীক্ষা করে দেখার পরে এটি “মাংসে” দেখে দুর্দান্ত লাগল। 55 “প্লাজমা পাশাপাশি এর ছোট ভাইবোনরা একটি পিসি উত্স থেকে এইচডি ডেমো চালাচ্ছিল। এটিতে এটি দেখানোর জন্য সাধারণ বুস্টেড রঙগুলির পাশাপাশি বিশেষভাবে তৈরি করা ছবিগুলি ছিল, তবে এটি চিত্তাকর্ষক ছিল! আমরা একটি ডাইভার্সন উত্পাদন করার পাশাপাশি এটি বন্ধ করার চেষ্টা করার বিষয়ে ভেবেছিলাম, তবে আমরা বিশ্বাস করি না যে আমরা সুরক্ষাকে ছাড়িয়ে যেতে পারি।

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
স্পর্শ সুইচ বিকাশ

ওয়েবব্রিক স্ট্যান্ডে অ্যান্ডি আমাদের একটি আকর্ষণীয় টাচ স্যুইচ সিস্টেম দেখিয়েছে যা তারা কাস্টম-তৈরি স্যুইচ প্লেট স্থাপনের জন্য কাজ করছে। তারা ওয়েবব্রিকের ফাংশনগুলি সক্রিয় করার পাশাপাশি স্যুইচটিতে কাস্টম-তৈরি রঙ সরবরাহ করতে এটি ব্যবহার করার আশা করে।

প্রাথমিক হলের একটি স্ট্যান্ড যা আমাদের নজর কেড়েছিল তা হ’ল ইআইএস হ’ল একটি বড় পোস্টার দিয়ে মাল্টি-রুম অডিও ঘোষণা করে প্রতি রুমে মাত্র 179 ডলার ব্যয় করে। আমাদের প্রাথমিক উপর
পরিদর্শন এটির জন্য একটি বিসপোক 12 কোর কেবল প্রয়োজন বলে মনে হচ্ছে।

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
ওপাস মাল্টি-রুম

জাস্ট অটোমেট থেকে বেন গীচ আমাদের এখন যে নতুন পণ্য দিচ্ছে তার কয়েকটি আমাদের দেখিয়েছে। ওপাস অক্টোপাস পুরো হোম অডিও সিস্টেমের জন্য উত্স থেকে প্রতিটি শয়নকক্ষ/জোনে কেবল একটি ক্যাট 5 কর্ডের প্রয়োজন। এটি তখন প্রাচীরের একটি কীপ্যাডের সাথে সংযুক্ত থাকে যার একটি সংহত পরিবর্ধক রয়েছে। সিলিং স্পিকারগুলি তখন প্রাচীর কীপ্যাডে তারযুক্ত হয়। একইভাবে শোতে হারমনি সিস্টেমের জন্য নতুন টাচ স্ক্রিন ছিল। আশা করা যায় যে এটি আগামী সপ্তাহগুলিতে প্রকাশিত হবে।

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
এলসিডি ছবি ফ্রেম

এলসিডি ফটো ফ্রেম স্ট্যান্ডটি তাদের মধ্যে একটি ছিল যা আপনাকে কেবল থামার পাশাপাশি নজরদারি করতে হয়েছিল। ফ্রেমগুলিতে সর্বাধিক বিশিষ্ট 7 ধরণের ফ্ল্যাশ কার্ডের জন্য একটি মিডিয়া কার্ড ভিজিটর সহ একটি 1024 × 768 প্যানেল বৈশিষ্ট্যযুক্ত। একটি আইআর রিমোট সক্ষম ডিভাইস পরিচালনা করে, সময়ের ব্যবধানগুলি সেট করে পাশাপাশি শিফট টাইপও। একক প্যানেল ফ্রেমটি প্রায় 550 ডলার ছিল এবং দুর্দান্ত 3 ছবিটি প্রায় 1,500 ডলার ছিল।

সিমেনস সেখানে সিমেন্স বাসের সাথে ছিলেন যা হ্যাটফিল্ডে আমাদের উখ 2004 শোতে অংশ নিয়েছিল।

বেশ কয়েকটি ইন্টিগ্রেটার ক্লিপসাল পণ্যগুলির সামান্য স্ক্রিন দেখিয়েছিল। তবুও ক্লিপসাল নিজেরাই তাদের অনুপস্থিতিতে সুস্পষ্ট ছিল। এটি হতাশাব্যঞ্জক ছিল যে তারা সেখানে থাকার চেষ্টা করেনি, বিশেষত যেহেতু তারা আমাদের নিজস্ব ইউকেএইচএ 200 এ এত দুর্দান্ত পর্দা রেখেছিল4 হ্যাটফিল্ডে গত বছর দেখান। তারা তৈরি করবে
এটা পরের বছর?

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
কথা ছড়িয়ে!

আমাদের কয়েকটি লিফলেট নিয়ে “শব্দটি ছড়িয়ে দিতে” সহায়তা করে এমন সমস্ত স্ট্যান্ডকে ধন্যবাদ। আমরা আশা করি সাইটে কিছু নতুন দর্শকদের পাশাপাশি আমাদের মেইলিং তালিকা পাশাপাশি আগামী সপ্তাহগুলিতে ফোরামগুলি স্বাগত জানাব।

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
পরের বছর ইভেন্ট

এই বছর হিসাবে, পরের বছর স্মার্টোম ইভেন্ট হবে
হোম বিল্ডিং এবং পুনরুদ্ধার শো হিসাবে ঠিক একই সময়ে থাকুন। তারিখগুলি ২০০ 2006 সালের ৫ ই মার্চ থেকে ২ য় থেকে ২ য় পর্যন্ত। আয়োজকরা আমাদের জানান যে এই বছরগুলিতে প্রায় ৫০ টি স্ট্যান্ড ছিল এবং সেই সাথে পরবর্তী শোয়ের জন্য ইতিমধ্যে পরিকল্পনাগুলি ভালভাবে চলছে, যা 120 টি স্ট্যান্ডের সাথে আকারে দ্বিগুণের চেয়ে অনেক বেশি প্রতিনিধিত্ব করে আর!

সুতরাং সমস্ত একটি অত্যন্ত সন্তোষজনক পাশাপাশি সার্থক শো। আমরা পরের বছরের অপেক্ষায়!

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
আবিতানার আকর্ষণীয় ক্ষুদ্র র্যাক সিস্টেম।

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
সাশ্রয়ী মূল্যের মাল্টিরুম

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
42 ″ প্লাজমাস বিক্রিতে £ 699+ভ্যাট

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
Connect2 নেট স্ট্যান্ডে রাকো আলোকসজ্জা

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
জাস্ট চ্যাট থেকে কিথ ডক্সিতে বেন গিচ

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
সহ প্রতিটি কল্পনাযোগ্য স্থানে ফ্ল্যাট স্ক্রিন
বৃষ্টি!

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
এএমএক্স টাচস্ক্রিন – 3 টিবি ভিডিও
সার্ভার কেউ?

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
আরেকটি এএমএক্স টাচস্ক্রিন

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
কর্মে ওয়েবব্রিক

(সম্প্রসারিত করতে ক্লিক করুন)
নতুন হারমনি টাচস্ক্রিন

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট