Home & Living

এই বছরের শুরুর দিকে ব্যাটারিবিহীন ওয়েব অফ থিংস

এর জন্য নতুন এনোসিয়ান টিসিএম 515 ট্রান্সসিভার মডিউল, এনোসিয়েন তাদের সর্বশেষ প্রজন্মকে আইএসএইচ -তে ক্রমাগত চালিত ট্রান্সসিভার মডিউলগুলির সর্বশেষ প্রজন্মকে ডেমো করেছে, যা বর্ধিত কম্পিউটিং শক্তি বৃদ্ধির জন্য ওয়্যারলেস সাধারণ জন্য নতুন অ্যাপ্লিকেশনগুলি খোলে, কম পাওয়ার ব্যবহারের পাশাপাশি একটি ছোট ধরণের ফ্যাক্টর…

নতুন টিসিএম মডিউলটি বিস্তৃত ডলফিন পোর্টফোলিওকে প্রসারিত করে, যা স্ব-শক্তিযুক্ত ওয়্যারলেস সুইচ, সেন্সর পাশাপাশি অ্যাকিউইটরেটর নিয়ে গঠিত। এনোসিয়ানের ব্যাটারিলেস গ্যাজেটগুলি বিশ্বব্যাপী বিল্ডিং অটোমেশন, ওয়াইজ হোমস, এলইডি আলোকসজ্জা পরিচালনার পাশাপাশি শিল্প অ্যাপ্লিকেশনগুলিতে ব্যবহার করার জন্য অত্যন্ত নমনীয়, রক্ষণাবেক্ষণ-মুক্ত অ্যাপ্লিকেশনগুলিকে সহজতর করে। আইবিএম -এর মতো শীর্ষস্থানীয় বাজারের অংশীদারদের সাথে একসাথে এনোসিয়ান ওয়েবের ওয়েবের জন্য উদ্ভাবনী বিল্ডিং সমাধান স্থাপনে কাজ করছে।

জিনিসগুলির ব্যাটারিবিহীন ওয়েব

নেটওয়ার্কযুক্ত গ্যাজেটগুলি বুদ্ধিমান বিল্ডিংগুলির পাশাপাশি জিনিসগুলির ওয়েবের ভিত্তিতে টাইপ করে। তারা আমাদের দৈনন্দিন জীবনকে আরও সহজ, নিরাপদ পাশাপাশি আরও আরামদায়ক করতে সেন্সর ডেটাগুলির বৃহত পরিমাণে প্রক্রিয়া করে। এনোসিয়ান থেকে শক্তি সংগ্রহের ওয়্যারলেস সেন্সরগুলি আইওটির চোখের পাশাপাশি কানের মতো, যেহেতু তারা ব্যাটারির প্রয়োজন ছাড়াই বিভিন্ন ধরণের আইওটি গ্যাজেটগুলি কার্যকরভাবে পরিচালনা করতে প্রয়োজনীয় ডেটা সংগ্রহ করে।

টিসিএম 515 ট্রান্সসিভার মডিউল – এনোসিয়ান ওয়্যারলেস স্ট্যান্ডার্ড সহ নতুন অ্যাপ্লিকেশনগুলির জন্য আদর্শ

নতুন নেটওয়ার্ক-চালিত টিসিএম 515 ট্রান্সসিভার মডিউল, একটি অতি নিম্ন-শক্তিযুক্ত মাইক্রোকন্ট্রোলার সহ, 868 মেগাহার্টজ, 902 মেগাহার্টজ পাশাপাশি 928 মেগাহার্টজ রেঞ্জের ডলফিন পোর্টফোলিওর জন্য উপযুক্ত সংযোজন-সমস্ত এনোসিয়ান ওয়েললেস স্ট্যান্ডার্ডের উপর ভিত্তি করে। উচ্চতর কম্পিউটিং পাওয়ারের সাথে নিম্ন শক্তির ব্যবহারকে সংহত করার পাশাপাশি একটি ছোট ধরণের ফ্যাক্টর ক্রমবর্ধমান এনোসিয়ান বাস্তুতন্ত্রে যথেষ্ট বিনিয়োগ সরবরাহ করে, যা আন্তঃযোগযোগ্য বুদ্ধিমান বিল্ডিং সরবরাহ করে।

টিসিএম 515 হ’ল একটি গেটওয়ে মডিউল যা একটি বিস্তৃত এপিআই সহ, যা আন্তঃব্যবহারযোগ্য সিস্টেমে বিরামবিহীন ব্যবহারের জন্য টার্মিনাল গ্যাজেটগুলিতে সাধারণ সংহতকরণকে সহজতর করে। সংহত সুরক্ষা ফাংশনটির জন্য ধন্যবাদ, এনক্রিপশনের জন্য কোনও অতিরিক্ত উপাদানগুলির প্রয়োজন নেই। রিমোট কমিশনিংয়ের জন্য একইভাবে সমর্থন দূরবর্তী অ্যাক্সেসের মাধ্যমে ক্ষতিপূরণ ডিভাইসগুলিকে সহজ করে তোলে।

“আমাদের পোর্টফোলিওতে টিসিএম 515 যুক্ত করে আমরা পণ্য নির্মাতাদের ক্রমবর্ধমান এনোসিয়ান ইকোসিস্টেমের জন্য অতিরিক্ত স্ব-চালিত সেন্সর সমাধান স্থাপনের অনুমতি দিই,” এনোসিয়ানের প্রধান নির্বাহী আন্ড্রিয়াস স্নাইডার ব্যাখ্যা করেছেন। “বিল্ডিং অটোমেশনের পাশাপাশি বুদ্ধিমান ঘরগুলির পাশাপাশি আমাদের উদ্ভাবনী, রক্ষণাবেক্ষণ-মুক্ত সমাধানগুলি আরও বেশি ব্যবহার করার পাশাপাশি আরও অ্যাপ্লিকেশনগুলিতে কার্যকরভাবে প্রতিষ্ঠিত হওয়া শক্তি সংগ্রহের উদ্ভাবনটি দেখে আমরা খুশি। এনোসিয়ান জোটের পাশাপাশি আইবিএমের মতো অংশীদারদের সাথে অংশীদারিত্বের ক্ষেত্রে আমরা ভবিষ্যত-ভিত্তিক ব্যাটারিবিহীন পাশাপাশি আমাদের গ্রাহকদের সেন্সর সমাধানগুলির জন্য রক্ষণাবেক্ষণ-মুক্ত অ্যাপ্লিকেশনগুলি প্রতিষ্ঠিত করব। ”

আইবিএম পাশাপাশি এনোসিয়েন সাব 1 গিগাহার্টজ -এ আইওটি অ্যাপ্লিকেশনগুলির জন্য মেঘে সেন্সর নিয়ে আসে

ওয়েব অফ থিংস এর জন্য সাব 1 গিগাহার্টজ জাতের এনোসিয়ান রেডিওর সাথে রক্ষণাবেক্ষণ-মুক্ত ওয়্যারলেস সমাধানগুলি আরও প্রতিষ্ঠিত করতে, এনোসিয়ান ক্লাউড-ভিত্তিক পরিষেবাগুলির পাশাপাশি আইওটি-র দীর্ঘকালীন দক্ষতার সাথে শক্তিশালী অংশীদার আইবিএমের সাথে সাবধানতার সাথে কাজ করে। এনোসিয়ান “আইবিএম ওয়াটসন আইওটি জন্য প্রস্তুত” ব্র্যান্ডটি ব্যবহারের অধিকারী প্রথম আইবিএম ব্যবসায়িক অংশীদারদের একজন হতে পেরে গর্বিত।

আইবিএম’স ওয়াটসন আইওটি প্ল্যাটফর্মের সাথে একসাথে, একটি সম্পূর্ণ পরিচালিত, ক্লাউড-হোস্টেড পরিষেবা, স্ব-চালিত এনোসিয়ান-ভিত্তিক সেন্সরগুলি প্রকৃত এস্টেট প্রশাসনের জন্য রক্ষণাবেক্ষণ-মুক্ত সমাধানগুলিকে অপারেশনাল, আর্থিক পাশাপাশি সুবিধাগুলির পরিবেশগত কর্মক্ষমতা বাড়ানোর অনুমতি দেয়। স্ট্যান্ডার্ডাইজড সেন্সর প্রোফাইলগুলি এনোসিয়ান ইকোসিস্টেম থেকে 1,500 টিরও বেশি পণ্যের আন্তঃব্যবহারযোগ্যতা নিশ্চিত করতে সহায়তা করে, আন্তঃযোগযোগ্য সিস্টেম সমাধানগুলি প্রতিষ্ঠা করা সম্ভব করে তোলে। এই সমাধানগুলি দখল প্রশাসনের পাশাপাশি বীমা কভারেজ বা হোটেল পাশাপাশি স্কুল প্রকল্পগুলির পাশাপাশি পরিবেষ্টিত সহায়তায় জীবিত চাকরিতে ব্যবহার করা যেতে পারে, রক্ষণাবেক্ষণ-মুক্ত ওয়্যারলেস সুইচগুলির পাশাপাশি এনোসিয়ান প্রযুক্তির উপর ভিত্তি করে সেন্সর সরবরাহ করে।

এনোসিয়েন দ্বারা ডলফিন-বিশ্বব্যাপী অ্যাপ্লিকেশনগুলির জন্য রক্ষণাবেক্ষণ-মুক্ত ওয়্যারলেস সেন্সর সমাধান

এনোসিয়ান ডলফিন পোর্টফোলিওতে ব্যাটারিহীন, রেডিও-ভিত্তিক সুইচ, সেন্সর পাশাপাশি রিসিভার মডিউলগুলি পণ্য প্রস্তুতকারকদের জন্য শেষ পণ্যগুলির পাশাপাশি অন্তর্ভুক্ত রয়েছে। এগুলি এনোসিয়ান ওয়্যারলেস কমন (আইএসও/আইইসি 14543-3-1x) এর উপর ভিত্তি করে সাব 1 গিগাহার্টজ জাতের এনোসিয়ান জোট দ্বারা প্রবর্তিত পাশাপাশি চলাচল, আলো পাশাপাশি তাপমাত্রার পার্থক্য থেকে তাদের শক্তি অর্জন করে। এনোসিয়ান প্রযুক্তির স্বল্প শক্তি ব্যবহারের জন্য ধন্যবাদ, রক্ষণাবেক্ষণ-মুক্ত সেন্সরগুলির পাশাপাশি সুইচগুলি বুদ্ধিমান বিল্ডিংগুলিতে ব্যবহার করতে সম্পূর্ণ ফিট। এনোসিয়ান জোটের অংশীদার হিসাবে, যার বিল্ডিং অটোমেশন ক্ষেত্রে 400 টিরও বেশি সদস্য সক্রিয় রয়েছে, এনোসিয়ান তার ক্লায়েন্টদের আন্তঃব্যবহারযোগ্য শক্তি সংগ্রহের ওয়্যারলেস সেন্সর সমাধান সহ একটি বাস্তুতন্ত্রের সুবিধা দেয়। কারণ রক্ষণাবেক্ষণ-মুক্ত ওয়্যারেল সহ সিস্টেম সমাধানের ধ্রুবক আরও অগ্রগতির কারণেইএসএস স্যুইচগুলির পাশাপাশি সেন্সরগুলি, বিস্তৃত এনোসিয়ান বাস্তুতন্ত্র বিল্ডিংগুলিকে আরও নমনীয়, আরও শক্তি-দক্ষ পাশাপাশি আরও ব্যয়বহুল করে তোলে।

তদতিরিক্ত, ডলফিন পোর্টফোলিওতে একইভাবে জিগবিতে ব্যবহারের জন্য ব্যাটারিবিহীন সুইচ মডিউলগুলি পাশাপাশি 2.4 গিগাহার্টজ পরিসরে ব্লুটুথ লো এনার্জি সিস্টেম অন্তর্ভুক্ত রয়েছে। খুব প্রথম সহযোগিতা অংশীদাররা ইতিমধ্যে তাদের সমাধানগুলিতে শক্তি সংগ্রহের ওয়্যারলেস উদ্ভাবনকে সংহত করেছে: ফিলিপস 2.4 গিগাহার্টজ জিগবি সিস্টেমে বুদ্ধিমান এবং রক্ষণাবেক্ষণ-মুক্ত আলোকসজ্জার সমাধানগুলির জন্য এনোসিয়ান থেকে ব্যাটারিবিহীন উদ্ভাবনকে ব্যবহার করে। জাইকাটো পাশাপাশি ক্যাসাম্বির সাথে একসাথে, এনোসিয়েন ২.৪ গিগাহার্টজ পরিসরে ব্লুটুথ লো এনার্জি সিস্টেমের জন্য ব্যাটারিবিহীন আলোকসজ্জা সমাধান স্থাপন করে।

#
পূর্বরূপ
পণ্য
রেটিং
দাম

1

নোডন সিআরসি -2-6-02 সফট রিমোট এনোসিয়ান, টেক ব্লু

31 পর্যালোচনা

£ 34.99

অ্যামাজনে কিনুন

2

নোডন এসটিপি -2-1-05 এনোসেন ইনডোর তাপমাত্রা সেন্সর-সাদা

19 পর্যালোচনা

£ 50.03

অ্যামাজনে কিনুন

3

নোডন সিডাব্লুএস -2-1-01 এনোসিয়ান ওয়াল সুইচ-আরামদায়ক সাদা

42 পর্যালোচনা

£ 66.92

অ্যামাজনে কিনুন

www.enocean.com

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট

2021-10-04 / অ্যামাজন পণ্য বিপণন এপিআই থেকে অনুমোদিত লিঙ্ক / ছবিগুলিতে সর্বশেষ আপডেট