Home & Living

উচ্চ পয়েন্ট হাইলাইটস: পার্ট টু

অনুপ্রেরণা অবশ্যই আমার উচ্চ পয়েন্ট, উত্তর ক্যারোলিনা ট্রিপটি ব্যাখ্যা করার জন্য একটি শব্দ। (যদি আপনি আসবাবের বাজার সম্পর্কে আমার প্রথম ব্লগটি মিস করেন তবে এখানে ক্লিক করুন)) যদি কেউ টেলিভিশন শো মিলিয়ন ডলার সজ্জাগুলির অনুরাগী হন, পাশাপাশি সেই পর্বটি দেখেছিলেন যেখানে মেরি ম্যাকডোনাল্ড তাকে সমর্থন করার জন্য নাথন টার্নারের সাথে হাই পয়েন্টে ভ্রমণ করেছেন তাঁর আসবাবের পাশাপাশি শো করার পাশাপাশি, আপনি বিশ্বাস করবেন যে হাই পয়েন্টটি মূলত ওয়াফল হাউসের মতো জায়গাগুলিতে চিটচিটে ডিনার প্রাতঃরাশ।

এখন কমরেড ক্যামেরন ম্যাকনিল পাশাপাশি আমি কিছু বড় ডিনার খাওয়াও করেছি, যেমন আমার উপরের চিত্র দ্বারা প্রমাণিত। ইয়াম ক্যামেরনের পাশাপাশি আমি পাশাপাশি সেই মিলিয়ন ডলারের সাজসজ্জার মধ্যে পার্থক্যটি হ’ল আমরা সত্যিই ওয়াফলগুলি পছন্দ করি, তবে আমরা একইভাবে শিহরিত হয়েছি এবং আমরা যা দেখেছি তা দেখে অবাক হয়েছি।

আমার জন্য সবচেয়ে উল্লেখযোগ্য চমক হ’ল পুরানো শিল্প ভবনগুলিতে স্থাপন করা শোরুমের সংখ্যা। সিসকো ভাইবোনগুলি (উপরে) শহরের খুব ভাল বিল্ডিংগুলির মধ্যে একটি স্কোর করেছিল, পাশাপাশি এটি তাদের আসবাবের পরিবেশ লাইনের আদর্শ পটভূমি ছিল। প্রশস্ত, সুন্দর আলো আসছে, দেহাতি পুরানো কাঠ – এই জায়গাতে কিছুই চাইছিল না। পাশাপাশি এটি তাদের পণ্যদ্রব্য দিয়ে কিছু সত্যই আকর্ষণীয় কাজ করার সুযোগ দিয়েছিল। এটি অবশ্যই বিক্রেতাদের পাশাপাশি ডিজাইনারদের একটি লাইন সম্পর্কে শিহরিত করার একটি পদ্ধতি।

আমি ব্যক্তিগতভাবে এই স্ক্রিনটি মিশ্রিত উপাদান অবশিষ্টাংশ, সুন্দর ঝাড়বাতি, পাশাপাশি পুরানো সংবাদপত্রের বিজ্ঞাপনগুলিতে প্রাচীরের সাথে তৈরি সেটটি দিয়ে পছন্দ করি। এখন এটি এমন কিছু যা আমাদের মধ্যে যে কোনও ধরণের অতিরিক্ত জায়গা বা পড়ার ঘরে সঞ্চালন করতে পারে।

হ্যালো তাদের শোরুমের জন্য ওল্ড টাউন টার্মিনেট হলটি স্কোর করেছিলেন। আবার এটিতে দুর্দান্ত প্রাকৃতিক আলো পাশাপাশি স্ক্রিন আইডিয়াগুলির জন্য প্রচুর প্রাচীর অঞ্চল ছিল। তারা তাদের উইকার ঝুড়ির সংগ্রহটি দেখানোর পাশাপাশি সেই পদ্ধতিটি পছন্দ করেছিলাম সেইসাথে কোনও দেশের বাড়িতে বা গ্রীষ্মকালীন বাড়িতে স্টোরেজের জন্য নিযুক্ত এই ঠিক একই কৌশলটি কল্পনাও করতে পারে – কী সুন্দর ধারণা!

মিঃ ব্রাউন কোনও পুরানো বিল্ডিং পাননি, তবে তারা তাদের বুথগুলিকে এমনভাবে তৈরি করার মতো একটি আশ্চর্যজনক কাজ করেছিলেন যা তারা আকর্ষণীয় জায়গাগুলিতে ছিল। আমার জন্য একটি দুর্দান্ত টেকওয়ে ধারণাটি ছিল সমসাময়িক সিলুয়েট ওয়ালপেপারে এবং সেইসাথে পুরানো বই, বাক্সগুলির পাশাপাশি জুতো ফর্মগুলিতে পূর্ণ একটি বইয়ের কেস। মজাদারভাবে যথেষ্ট, তিনটিই এমন জিনিস যা আমি জড়ো করি তবে আমি এগুলি ছাড়াও এগুলি একসাথে রাখিনি। অবশ্যই প্রয়োজনীয় ডিনার প্রাতঃরাশের পরে অবশ্যই একটি আসন্ন উইকএন্ডে আমার কিছু করার জন্য।

আরও অনেক স্টাইলিং কৌশলগুলির জন্য, ক্যামেরন পাশাপাশি জোয়েল ব্রের টিভি বিভাগটি দেখুন।

ছবির ক্রেডিট: 1-5। মেগ ক্রসলে