Home & Living

ইউকে কোম্পানির লক্ষ্য আপনার জীবন স্বয়ংক্রিয় করার লক্ষ্য

যুক্তরাজ্যের একটি নতুন হোম অটোমেশন ইটেলার রয়েছে …

“বার্কশায়ার, যুক্তরাজ্য – ৩ য় ফেব্রুয়ারি, ২০০ – – ইউকে অটোমেশন – জনগণের কাছে হোম অটোমেশন আনার চেষ্টা করার লক্ষ্য নিয়ে ইউকে অটোমেশন তাদের ইন্টারনেট হোম অটোমেশন শপটিতে পরিচয় প্রকাশ করেছে।

অংশীদার ক্রেগ অ্যাটকিন্স ব্যাখ্যা করে, “আমরা চেষ্টা করার এবং কিছুটা আলাদা হওয়ার লক্ষ্য রাখছি।” “যদিও যুক্তরাজ্যে হোম অটোমেশন পরিবেশন করা কিছু বড় ওয়েবসাইট রয়েছে, তাদের মনে হয় তাদের কাছে এমন একটি বড় ক্যাটালগ রয়েছে যা তারা হয় স্টক করে না, বা খুব বেশি কিছু জানে না। আমাদের পরিকল্পনা হ’ল সরঞ্জাম এবং আলোকসজ্জা নিয়ন্ত্রণ, মাল্টি স্পেস অডিও, গেট এবং ডোর অটোমেশন এবং হোম সিকিউরিটির মতো দরকারী হোম অটোমেশন অঞ্চলে বিভিন্ন প্রয়োজনীয় পণ্য সরবরাহ করা …

কম্পিউটিং এবং ইলেকট্রনিক্সে তার পটভূমি সহ, তিনি যে বাগবিয়ারগুলি অনুরূপ ওয়েবসাইটগুলিকে জর্জরিত করতে পারে সে সম্পর্কে খুব ভালভাবে বুঝতে পারেন।

“আপনি প্রযুক্তিগতভাবে মনের লোকদের জন্য পর্যাপ্ত তথ্য সরবরাহ করে, নতুনদের বন্ধ না করেই পর্যাপ্ত তথ্য সরবরাহ করেন তা নিশ্চিত করা সর্বদা একটি জটিল কাজ,”

তিনি যুক্তরাষ্ট্রের. “আমরা আমাদের সাইটটিকে নেভিগেট করার জন্য সহজ রাখার চেষ্টা করি এবং আমরা জড়িত প্রযুক্তিগুলিতে পটভূমি নিবন্ধ সরবরাহ করি, সাধারণ গ্রাহকের উদ্বেগের জন্য আমাদের সমাধান প্রকাশের পাশাপাশি তাদের চাকরির পরিকল্পনার সাথে অন্যকে সহায়তা করার আশায় প্রকাশ করার পাশাপাশি।”

ক্লিপসাল সি-বাস, ক্লিপসাল আলটি, এক্স 10, ওপাস মাল্টিরুম, ভিডিওসুইচ এবং স্লিম ডিভাইস, ইউকে অটোমেশন শিপ ইউরোপের মতো বিভিন্ন ধরণের থেকে প্রায় 150 টি পণ্য সরবরাহ করে এবং মূল ভূখণ্ড যুক্তরাজ্যের ঠিকানাগুলিতে সরবরাহ করা £ 200 ডলারের বেশি অর্ডারগুলিতে সম্পূর্ণ বিনামূল্যে বিতরণ সরবরাহ করে।
স্বয়ংক্রিয় পেতে www.uk- automation.co.uk এ যান ”

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট