Home & Living

সপ্তাহের দরকারী গ্যাজেট: টিএল-ডাব্লুআর 702 এন ন্যানো ওয়াই-ফাই রাউটার

এখানে একটি ক্ষুদ্র, উপকারী এবং অর্থনৈতিক ডিভাইস যা আমরা এই বছরের শুরুর দিকে আমাদের কিটে যুক্ত করেছি। প্রায় 15 ডলারে টিপি-লিংক টিএল-ডাব্লুআর 702 এন 150 এমবিপিএস ওয়্যারলেস এন ন্যানো রাউটার একটি ছোট্ট মার্ভেল।

সরবরাহিত মেইন অ্যাডাপ্টার বা নিঃসন্দেহে কোনও ইউএসবি পোর্ট (মাইক্রো ইউএসবি সীসা অন্তর্ভুক্ত) থেকে ইউনিটটি শক্তিশালী করা আপনি দেখতে পাবেন যে ডিএইচসিপি বাক্সের বাইরে সরিয়ে দেওয়া হয়েছে। আমরা এটি আমাদের ম্যাকবুকের সাথে সহায়ক ফ্ল্যাট ইথারনেট কর্ডের সাথে সংযুক্ত করি যা সরবরাহ করা হয় এবং ম্যানুয়ালি আমাদের আইপি ঠিকানাটি 192.168.0.x এ সেট করে।

এখন কেবল 192.168.0.254 এ ব্রাউজ করুন এবং ওয়েব ইন্টারফেসে লগ ইন করুন (ডিফল্ট ব্যবহারকারীর নাম: অ্যাডমিন – ডিফল্ট পাসওয়ার্ড: অ্যাডমিন) এবং তারপরে ফার্মওয়্যারটি বর্তমান সংস্করণে আপডেট করার বিষয়টি নিশ্চিত করুন।

রাউটারটি বিভিন্ন উপকারী ফাংশনগুলি করতে পারে এবং আপনি এটি কীভাবে সেট আপ করতে পছন্দ করেন তার উপর নির্ভর করে টিএল-ডাব্লুআর 702 এন অ্যাক্সেস পয়েন্ট, রাউটার, ক্লায়েন্ট, রিপিটার বা সেতু হিসাবে কাজ করতে পারে। আমাদের প্রাথমিক প্রয়োজনীয়তাটি ছিল একটি অতি-পোর্টেবল ওয়াই-ফাই অ্যাক্সেস পয়েন্টের জন্য যা আমরা ছুটির দিনে নিতে পারি যাতে পুরো পরিবার আমার ল্যাপটপ থেকে একটি প্লেক্স মিডিয়া সার্ভারের ভূমিকা পালন করে ভিডিওগুলি স্ট্রিম করতে পারে। এটি ব্যবসায়িক ভ্রমণের জন্যও সর্বোত্তম, আপনার সমস্ত ডিভাইসকে ইন্টারনেট অ্যাক্সেস সরবরাহ করতে আপনার নিজের ব্যক্তিগত ওয়াই-ফাই হটস্পটে প্রচুর হোটেল কক্ষে ইথারনেটকে সহজেই রূপান্তর করে। এটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্যও অনুকূল হবে।

টিএল-ডাব্লুআর 702 এন এর জন্যও অন্যান্য ভূমিকা রয়েছে, আপনার আকাশে ইথারনেট পোর্টটি ঘুরিয়ে দেওয়া সহ+, ইউভিউ বক্স, প্রিন্টার ইত্যাদি পরিবর্তে একটি ওয়্যারলেস সংযোগে পরিণত করুন। আপনার যদি নামী ওয়াই-ফাই থাকে তবে এটি পাওয়ারলাইন অ্যাডাপ্টার যুক্ত করার চেয়ে অবশ্যই কম ব্যয়বহুল হতে চলেছে।

আইইইই 802.11 বি/জি/এন এর সাথে সামঞ্জস্যপূর্ণ

ন্যানো রাউটার: প্লেক্স সার্ভার

150 এমবিপিএস পর্যন্ত ওয়্যারলেস গতি

কমপ্যাক্ট এবং পোর্টেবল, রাস্তায় যাওয়ার জন্য যথেষ্ট ছোট

একটি কম্পিউটারে একটি বাহ্যিক শক্তি অ্যাডাপ্টার বা ইউএসবি সংযোগ দ্বারা একটি মাইক্রো ইউএসবি পোর্টের মাধ্যমে চালিত

প্রায় সমস্ত 2.4GHz Wi-Fi ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ

এপি, রাউটার, ক্লায়েন্ট, ব্রিজ এবং রিপিটার অপারেশন মোড সমর্থন করে

ওয়েপ, ডাব্লুপিএ/ডাব্লুপিএ 2, ডাব্লুপিএ-পিএসকে/ডাব্লুপিএ 2-পিএসকে এনক্রিপশন সমর্থন করে

আমাদের প্লেক্স সার্ভার রোলের জন্য আপনি অবশ্যই একটি নেটওয়ার্ক তৈরি করতে ওয়াই-ফাইতে নির্মিত আপনার ল্যাপটপগুলি ব্যবহার করতে পারেন, তবে এটি একই সাথে হোটেলগুলি ওয়্যারলেস ইন্টারনেট অ্যাক্সেস করতে কম্পিউটার বন্ধ করে দেয়। আপনি এগুলির মতো একটি ছোট্ট ইউএসবি ডংল সহ একটি 2 য় ওয়াই-ফাই রেডিও ব্যবহার করতে পারেন এবং আমরা এটিও চেষ্টা করেছি তবে প্লেক্স ক্লায়েন্টদের পরিবেশনকারী মিশ্র ফলাফল পেয়েছি। এই ছোট্ট ইউনিটটি এত অর্থনৈতিক এবং নমনীয় যে এটি মোট কোনও মস্তিষ্কের নয় এবং এখন থেকে আমাদের সাথে ছুটিতে আসবে।

অ্যামাজন থেকে উপলব্ধ

বিক্রয়

11,219 পর্যালোচনা

টিপি-লিংক এসি 750 ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই ট্র্যাভেল রাউটার (সমর্থন রাউটার মোড/হটস্পট মোড/রেঞ্জ এক্সটেন্ডার মোড/ক্লায়েন্ট মোড/অ্যাক্সেস পয়েন্ট মোড, 1 ইউএসবি 2.0 পোর্ট/1 মাইক্রো ইউএসবি পোর্ট, 1 ডাব্লুপিএস বোতাম, ইউকে প্লাগ (টিএল-ডাব্লুআর 902AC ))
ভ্রমণ-আকারের ডিজাইন-প্যাক করতে এবং রাস্তায় নেওয়ার জন্য সুবিধাজনকভাবে ছোট এবং হালকা, ইথারনেট, 3 জি/4 জি ইউএসবি মডেম বা ডাব্লুআইএসপি এর মাধ্যমে ওয়াই-ফাই নেটওয়ার্ক তৈরি করে
দ্বৈত ব্যান্ড AC750 Wi -Fi – আপনার সমস্ত ডিভাইসে এইচডি স্ট্রিমিংয়ের জন্য শক্তিশালী, দ্রুত সংযোগ।
একাধিক মোডের জন্য একটি স্যুইচ – বাড়িতে, আপনার হোটেল রুমে বা রাস্তায় ওয়াই -ফাইয়ের জন্য অনুকূল

£ 34.49

অ্যামাজনে উঠুন

টিপি-লিংক ডটকম: সপ্তাহের পূর্ববর্তী গ্যাজেটগুলি: প্লেক্স অ্যাপ.কম

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট

2021-10-04 / অ্যামাজন পণ্য বিজ্ঞাপনের এপিআই থেকে অনুমোদিত লিঙ্ক / চিত্রগুলিতে সর্বশেষ আপডেট