Home & Living

ভিডিও: হুসকভর্ন তার যুক্তরাজ্যের সদর দফতরে

শেষ গ্রীষ্মকালীন সময়ে তার 1 মিলিয়নতম রোবট লনমওয়ার বিকাশ করেছে আমাদের হুসকওয়ার্না অটোমওয়ারের সাথে কিছুটা গল্পের মতো গল্প ছিল (যদি আপনি এটি মিস করেন তবে এখানে পরিদর্শন করুন)।

অঞ্চল ডরহমের নিউটন আইক্লিফে যুক্তরাজ্যের সদর দফতরে তারা এক মিলিয়ন নির্মাতা চিহ্ন অতিক্রম করার কারণে এখন হুসকভর্না সবেমাত্র একটি বড় মাইলফলক উদযাপন করেছেন।

রোবোটিক মাওয়ারের উত্পাদন 22 বছর ধরে অবিচ্ছিন্ন ছিল পাশাপাশি 2006 সালে এর নিউটন আইক্লিফ কারখানাটি তার ফ্ল্যাগশিপ পণ্য উত্পাদন শুরু করে। মরসুমের উচ্চতায় এটি প্রতিদিন প্রায় 3,000 ডিজাইন তৈরি করতে পারে।

এটি প্রতিটি রোবোটিক মাওয়ার তৈরি করতে 72 জন কর্মী থেকে গড়ে ইনপুট লাগে পাশাপাশি কারখানাটি বর্তমানে বিশ্বব্যাপী রফতানি করা মেশিন তৈরি করতে 1,154 জনকে নিয়োগ দেয়।

রোবোটিক মাওয়ারদের প্রাথমিক বাজারটি এখনও পশ্চিম ইউরোপ তবে বিশ্বব্যাপী প্রতি বছর কমপক্ষে 20 শতাংশ বৃদ্ধি পাচ্ছে।

উদ্ভাবনের 22 বছর

পণ্যগুলিতে বিকশিত বিস্তৃত বোঝার পাশাপাশি অভিজ্ঞতা নির্ভরযোগ্য, ঝুঁকিমুক্ত পাশাপাশি প্রমাণিত মেশিনগুলি নির্দেশ করে। ক্রমাগত উন্নতি করার মানসিকতার সাথে, গোষ্ঠীর রোবোটিক মাওয়ারগুলি আরও অনেক বেশি শক্তিশালী, সেট আপ করা আরও সহজ পাশাপাশি ব্যবহার করার পাশাপাশি আরও অনেক জটিল উদ্যান পরিচালনা করতে পারে।

একটি রোবোটিক মাওয়ার শক্তি কার্যকর পাশাপাশি ব্যবহারের সময় প্রায় কোনও নির্গমন নেই। 1,000m² ইয়ার্ড সংরক্ষণের জন্য বৈদ্যুতিক শক্তি ব্যবহার প্রায় 60W হালকা বাল্বের সমান।

আজ এটি নিয়ন্ত্রণ করা, প্রোগ্রাম করার পাশাপাশি স্মার্টফোন বা ট্যাবলেট অ্যাপের মাধ্যমে আপনার রোবোটিক মাওয়ারটি ট্র্যাক করা সম্ভব, এটি নির্দেশ করে যে আপনি যেখানেই থাকুন না কেন আপনি পরিচালনা করতে পারেন।

যেহেতু অত্যন্ত প্রথম রোবোটিক মাওয়ার, সময় পাশাপাশি সময় পাশাপাশি প্রচেষ্টা পণ্যটির শব্দ স্তরকে সর্বনিম্নে কমিয়ে আনার জন্য কেনার জন্য বিনিয়োগ করা হয়েছে পাশাপাশি এখন মেশিনগুলি প্রায় নীরব পদ্ধতিতে কাজ করে, যা বিশ্বজুড়ে শান্তিপূর্ণ, পরিবেশ বান্ধব কাঁচা নির্দেশ করে।

কাই ওয়ার্ন, প্রধান নির্বাহী কর্মকর্তা পাশাপাশি হুসকভর্ণা গ্রুপের রাষ্ট্রপতি বলেছেন: “পরিবেশ বান্ধব রোবোটিক মাওয়ারদের এক হাজার হাজার হাজার উদযাপন এই গ্রুপটির জন্য একটি মাইলফলক। বিশ বছরেরও বেশি আগে, আমরা রোবোটিক মাওয়ার মার্কেট উত্পাদন করার পাশাপাশি বাজারটি তখন থেকেই প্রতিষ্ঠিত করেছি। এই শ্রেণিবিন্যাসের মধ্যে আমাদের স্বাভাবিকভাবেই একটি শক্তিশালী বাজার নেতৃত্ব রয়েছে যখন আমাদের প্রচুর প্রতিযোগী এখনও বাজারে তুলনামূলকভাবে নতুন। আমরা দেখতে পাচ্ছি যে প্রচুর দেশে রোবোটিক মাওয়ারের বাজার ছোট থাকে, অন্যরা যথেষ্ট পরিমাণে বেড়েছে – এই আকর্ষণীয় বিভাগে বিশাল আকারের বৃদ্ধির সম্ভাবনাগুলি রয়ে গেছে। আমাদের লক্ষ্য হ’ল সবচেয়ে নির্ভরযোগ্য, ঝুঁকিমুক্ত পাশাপাশি কার্যকর পণ্যগুলির পাশাপাশি সমাধানগুলি সরবরাহ করে আমাদের নেতৃত্বের সেটিং সংরক্ষণ করা ””

Huskvarnna.com: আমাদের 8 অংশ অটোমওয়ার মূল্যায়ন এখানে অনুসরণ করুন

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট