Uncategorized

একজন ডিজাইনারকে জিজ্ঞাসা করুন: ডায়নামিক কিচেন এরিয়া আলমারি

প্র: আপনি কি আমার রান্নাঘরের অঞ্চল ক্যাবিনেটগুলি দিয়ে শেষ করা উচিত তা কি পরামর্শ দিতে পারেন? আমি নতুন দরজা পেতে চাই, তবে আমি কেবল আমার যা কিছু আঁকতে বা বিবর্ণ করতে পারি? কাউন্টারটপ, ক্রিম টাইল ব্যাকস্প্ল্যাশ পাশাপাশি সিঙ্ক সমস্ত নতুন, তবে রান্নাঘরের অঞ্চলটি এখনও পুরানো দেখাচ্ছে! আমরা আমাদের রান্নাঘরে প্রচুর সময় ব্যয় করি, পাশাপাশি আমরা এতেও আনন্দিত হতে চাই।

– এম.এম., কেপ ব্রেটন, এন.এস. (আপনার নিজের প্রশ্ন জমা দিতে, আমাদের জিজ্ঞাসা করুন একজন ডিজাইনার ™ পৃষ্ঠা দেখুন))

উ: ট্রেন টাইলগুলি আপনার ব্যাকস্প্ল্যাশের জন্য একটি স্মার্ট, traditional তিহ্যবাহী বিকল্প ছিল, পাশাপাশি ক্রিমের সাথে কাজ করা সহজ হবে। আপনার আলমারিগুলি দুর্দান্ত আকারে রয়েছে বলে মনে হয়, তাই আমি সেগুলি প্রতিস্থাপনের পরিবর্তে কেবল এগুলি আঁকবো – পেইন্টের একটি নতুন কোট তাত্ক্ষণিকভাবে তাদের আপিল পাশাপাশি চরিত্রের পাশাপাশি সরবরাহ করবে। একটি ঝুঁকিমুক্ত নিরপেক্ষ ইচ্ছা অবশ্যই, তবে আমাদের অনুপ্রেরণার শটে রৌদ্রের হলুদ রঙের মতো সাহসী হওয়ার কথা ভাবেন। বিউটি-টোন দ্বারা বৃদ্ধি পাশাপাশি রেডিয়েট (312-4) (দেখানো) একই রকম ছায়া যা আপনার গ্যালির অঞ্চল পাশাপাশি সাদা সরঞ্জামগুলিকে আলোকিত করতে সহায়তা করবে। আপনি যদি আরও অনেক নরম রঙ চয়ন করতে চান তবে বিউটি-টোনের পালিশ (6 কে 2-3) (দেখানো) এর মতো নরম ধূসর ব্যবহার করুন।

নতুন আলমারি হার্ডওয়্যার আপনার রান্নাঘর আপডেট করার জন্য একটি সাধারণ স্থানান্তর। পেইন্টিংয়ের আগে, আপনার সমস্ত বিদ্যমান নকবগুলি মুছে ফেলুন, প্রতিটি দরজার নীচ থেকে নীচ থেকে প্রায় 2 grom তারপরে পুনর্জীবন থেকে 1-1/4 ″ সাদা চীনামাটির বাসন নকব (দেখানো) সেট আপ করুন। সহজ শৈলীর পাশাপাশি ব্রাস সেন্টার স্ক্রু বিশদটি আপনার আলমারিগুলি একটি ক্লিনার চেহারা সরবরাহ করবে।

চা তোয়ালে রঙের পাশাপাশি একটি রান্নাঘরে প্যাটার্ন আনার জন্য একটি মজাদার পদ্ধতি। মারিমেক্কো থেকে ভোকুক্কা (দেখানো) এর মরসুমের জন্য একটি প্রাণবন্ত ড্যান্ডেলিয়ন প্রিন্ট আদর্শ রয়েছে। বেশ কাউন্টারটপ আনুষাঙ্গিকগুলি বিশদভাবে স্তর করার আরও একটি পদ্ধতি। স্কুলহাউস ইলেকট্রিকের ব্ল্যাকলাইন স্টোনওয়্যার সংগ্রহ (দেখানো হয়েছে) একটি চমত্কার হস্তশিল্পের চেহারা পাশাপাশি একটি গ্রাফিক কালো পাশাপাশি সাদা প্যালেট রয়েছে।

আমি আপনার আলোকসজ্জার জন্য কিছুটা বেশি নটিক্যাল বেছে নেব, যেমন বার্ন লাইট ইলেকট্রিক থেকে সিজিইউ এসএস দুল (দেখানো)। স্থানটি খোলার জন্য সিঙ্কের উইন্ডোর উপরে (যেহেতু আপনি ক্যাবিনেটগুলি আঁকা) এর উপরে শেল্ফটি সরিয়ে ফেলুন, পাশাপাশি প্রতিটি উইন্ডোতে একটি দুল স্থাপন করুন, যেমন অনুপ্রেরণায়, ভারসাম্যের পাশাপাশি প্রতিসাম্য অর্জনের জন্য। পাশাপাশি ব্যবহারিক আলোর স্তর বাড়ানোর জন্য সিলিং বরাবর কৌশলগতভাবে রাখা রিসেসড আলোকসজ্জার সাথে আপনার স্পটলাইটগুলি প্রতিস্থাপন করুন।

আরও অনেক কিছু দেখুন ডিজাইনার প্রতিক্রিয়া জিজ্ঞাসা করুন। এছাড়াও, আমাদের জিজ্ঞাসা ডিজাইনার ™ পৃষ্ঠার দিকনির্দেশ সহ আপনার নিজের প্রশ্ন জমা দিন।

1. দুল, বার্ন লাইট বৈদ্যুতিক। 2. চা তোয়ালে, মারিমেক্কো। 3. গিঁট, পুনর্জাগরণ। 4. পেইন্ট, শীর্ষ থেকে: পালিশ (6 কে 2-3), বৃদ্ধি পাশাপাশি রেডিয়েট (312-4), বিউটি-টোন। 5. ক্যানিটার, জগ, স্কুল হাউস বৈদ্যুতিন।