Uncategorized

যখন কোনও হকি তারকা শীর্ষস্থানীয় ডিজাইন ফার্মকে নিয়োগ দেয়

পেশাদার হকি প্লেয়ারের জীবনকে বোঝায় যে একটি পকের ড্রপে চলাচল করে, তবে অবসরপ্রাপ্ত দ্বি-বারের এনএইচএল অল-স্টার জেসন আরনট এখন ডালাসে বসতি স্থাপন করেছেন এখন কী হবে তাঁর স্ত্রী, ডিনা এবং তাদের দুই বাচ্চা, চেজ, 12, এবং লোলা 6 .. এডমন্টন অয়েলার্সের 19 বছর বয়সী হিসাবে খসড়া তৈরি, জেসন চার বছর ডালাস তারকাদের হয়ে খেলেছিলেন এবং শহরের উষ্ণতায় ফিরে আসতে আগ্রহী ছিলেন আবহাওয়া এবং নিবেদিত ক্রীড়া অনুরাগী। কানাডিয়ান এই দম্পতি পুরষ্কারপ্রাপ্ত স্থানীয় আর্কিটেকচার ফার্ম স্টকার হোস্টেরি মন্টিনিগ্রো দ্বারা বিকাশিত একটি 8,100 বর্গফুট ফুট বাড়ি তৈরি করেছিলেন। আরবান প্ল্যানিং অ্যান্ড ইন্টিরিওর ডিজাইনের জন্য পার্সনস স্কুল অফ ডিজাইনে অংশ নেওয়া ডিনা বাড়ির চেহারাটিকে “রক স্টার … পরিবারের সাথে বর্ণনা করেছেন। লুশ ইংলিশ গার্ডেন, ফুলের ওয়ালপেপার এবং সমসাময়িক শিল্পের সাথে একটি মিক জাগার-স্টাইলের ব্রিট এস্টেট। ”

মিশেল লয়েড বার্মান এবং টরন্টোর লয়েড র‌্যাল্ফস ডিজাইনের ক্রিস্টিন রাল্ফস দ্বারা বিকাশিত স্থানটি দেখতে ক্লিক করুন।

যদিও বাড়িটি মাত্র কয়েক বছর বয়সী, গাছপালা চেহারাটি প্রতিষ্ঠিত। ম্যানিকিউরড বক্সউড হেজেস দ্বারা সীমাবদ্ধ গোলাপী গোলাপবুশ এবং আরোহণের গাছগুলির বিছানাগুলি পেরেড-ব্যাক স্টুকো বহির্মুখে নরমতা যুক্ত করে।

দুটি খিলানযুক্ত উইন্ডো ফায়ারপ্লেস এবং টেরেল জেমসের একটি চিত্রকলা ফ্রেম করে এবং বসার ঘরের আদর্শ প্রতিসাম্যের জন্য মঞ্চ স্থাপন করে। অতিরিক্ত দীর্ঘ 10 ′ সোফাগুলি অ্যাথলিটদের ভিড়কে হোস্ট করার জন্য যথেষ্ট গভীর।

জেসন এবং ডিনার বসার ঘরে, ফ্র্যাঙ্ক স্টেলার একটি কাজ দুটি ভিনটেজ ইতালিয়ান চেয়ার দ্বারা সজ্জিত। টুকরোটি ডিনার অনেক মূল্যবান দখল (জেসনস হ’ল তার স্ট্যানলি কাপের আংটি)। এই দম্পতির কাছে একটি বারে পরিণত করার জন্য লসন-ফেনিং দ্বারা আর্কিডিয়া কনসোলে (ডান) একটি আইস ডিভাইস তৈরি করা হয়েছিল।

ডিনা সহায়তা করে হেরিংবোন মেঝেগুলির জন্য কাস্টমাইজড গ্রেইড দাগ নির্বাচন করুন, যা সহজ লোহার দরজা এবং উইন্ডোগুলির সাথে বাড়িতে ইউরোপীয় চরিত্রের একটি স্পর্শ যুক্ত করে।

একটি সাদা ওক সিলিং এবং সুসজ্জিত মদ চামড়ার আসবাবগুলি এই হোম অফিসকে জেসনের জন্য একটি পুংলিঙ্গ পশ্চাদপসরণ করে তোলে। লন্ডনের রাস্তার শিল্পী বেন ইনের শিল্পকর্মটি এনএইচএল থাকাকালীন জেসনের নেতৃত্বকে উল্লেখ করে।

রান্নাঘরে, বিলাসবহুল হিমালয়ান হোয়াইট মার্বেল ব্যাকস্প্ল্যাশ রিটার্নটি রান্নার জায়গার চারপাশে মোড়ানো এবং ব্ল্যাক হুডের বিপরীতে।

ডিজাইনার মিশেল এবং ক্রিস্টিন গ্যারান্টি দিয়েছেন যে ব্ল্যাক আলমারিগুলিকে ডিনার প্রিয় কালো লা কর্নু চুলার সাথে সমন্বয় করার জন্য ব্রাস অ্যাকসেন্ট দেওয়া হয়েছিল। একটি বৃহত দ্বীপ বাড়ির সরঞ্জাম এবং সিঙ্ক।

পুলটি উপেক্ষা করে এই আচ্ছাদিত, ওপেন-এয়ার আসনের অঞ্চলটি (এবং লুকানো, মোটরযুক্ত মশার স্ক্রিনগুলিতে সজ্জিত) গেমটি ধরার জন্য জেসনের গো-টু স্পট, বা সেন্ট লুই ব্লুজগুলির জন্য স্কাউটিং করার সময় হকি ফুটেজ পর্যালোচনা করা।

ডাইনিং রুমে একটি গা dark ় প্রাচীরের রঙ স্থানের ঘনিষ্ঠতা দেয়, অন্যদিকে একটি মদ ইতালিয়ান ঝাড়বাতি এবং চামড়ার চেয়ারগুলি একটি লাক্স নোট যুক্ত করে।

স্ট্যাচুয়ারিও ভেনাটো মার্বেলের বড় স্ল্যাব এবং টমাস স্যালিয়ট (অগ্রভাগ) দ্বারা একটি আকর্ষণীয় প্রতিকৃতি বাড়ির প্রবেশ পথে একটি নাটকীয় বিবৃতি তৈরি করে। একটি কাস্টম ডিজাইন করা লোহা রেলিং উইন্ডোগুলির আয়তক্ষেত্রাকার রেখাগুলি প্রতিধ্বনিত করে।

একটি ইবোনাইজড টেবিল এটির উপরের চিত্রের মতোই শৈল্পিক। “আমি মনে করি আর্ট একটি এইচকে সংজ্ঞায়িত করেওমে, এবং এটি সবচেয়ে ব্যয়বহুল টুকরো হতে হবে না, “ডিনা বলে।

প্রধান শয়নকক্ষে, একটি স্নোফ্লেকের মতো ঝাড়বাতি সেরিউজড পেকি সাইপ্রেস কাঠের সিলিংয়ের বিপরীতে ইথেরিয়াল দেখায়।

ডিনার বৌডোয়ারে, হ্যান্ড-পেইন্টেড গ্রেসি পেপার দক্ষিণে ওয়ালপেপারের জনপ্রিয়তার জন্য একটি আড়ম্বরপূর্ণ সম্মতি। মেকআপ প্রয়োগ করার সময় সর্বাধিক দিবালোকের জন্য ভাসমান ভ্যানিটিটি উইন্ডোতে ভালভাবে বিকশিত হয়, যখন টয়লেটরিগুলি ডিনার “মিনি সেফোরা” ভাসমান মন্ত্রিসভায় ডানদিকে রাখা হয়।

“আঁকা রেইনবো” এর জন্য লোলার অনুরোধটি তার শয়নকক্ষে এই ক্লাসিক কোয়াড্রিল প্রিন্টের পক্ষে ছিল। “আমি তাকে 15 টি স্য্যাচ দিয়েছি এবং পরিবর্তে তাকে রঙটি বেছে নিতে দিয়েছি,” ডিনা বলে।

কন্যা লোলার বাথরুমে, একটি গোলাপী প্রাচীরের রঙ ধূসর মার্বেল টাইলগুলি নরম করে, অন্যদিকে টব ঘেরের একটি সুন্দর বৃত্তাকার উইন্ডোতে রূপকথার গুণমান রয়েছে।

সল্টওয়াটার পুলটি কেবল পুলের ডেক পর্যন্ত লনটি দিয়ে ল্যান্ডস্কেপ করা হয়।